বাংলা নিউজ > ময়দান > পূজারা যখন বোলার, কী করেছিলেন ডি'ভিলিয়ার্স এবং আমলা, ভাইরাল ছ'বছর আগের ভিডিও

পূজারা যখন বোলার, কী করেছিলেন ডি'ভিলিয়ার্স এবং আমলা, ভাইরাল ছ'বছর আগের ভিডিও

চেতেশ্বর পূজারা।

২০১৫ সালে ভারত সফরে এসেছিলেন দক্ষিণ আফ্রিকা। ভারতের বিরুদ্ধে চতুর্থ টেস্টের পঞ্চম দিনে দক্ষিণ আফ্রিকার তখন ২ উইকেট পড়ে গিয়েছিল। আমলা এবং ডি'ভিলিয়ার্স তখন ব্যাট করছিলেন। সেই সময়ে চেতেশ্বর পূজারার হাতে বল তুলে দেন বিরাট কোহলি।

বল হাতে বিপক্ষের ক্রিকেটারদের চ্যালেঞ্জ জানাচ্ছেন চেতেশ্বর পূজারা! এমন দৃশ্য অনেকেই হয়তো কল্পনা করতে পারবেন না। যাঁদের স্মৃতিশক্তি প্রখর, তাঁদের নিশ্চয়ই মনে রয়েছে, ছ'বছর আগে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দিল্লি টেস্টের কথা। সেই টেস্টেই ১ ওভার বল করেছিলেন পূজারা। তখন ক্রিজে ছিলেন এবি ডি'ভিলিয়ার্স এবং হাসিম আমলা। তার পর কী হল জানেন?

২০১৫ সালে ভারত সফরে এসেছিলেন দক্ষিণ আফ্রিকা। ভারতের বিরুদ্ধে চতুর্থ টেস্টের পঞ্চম দিনে দক্ষিণ আফ্রিকার তখন ২ উইকেট পড়ে গিয়েছিল। আমলা এবং ডি'ভিলিয়ার্স তখন ব্যাট করছিলেন। সেই সময়ে চেতেশ্বর পূজারার হাতে বল তুলে দেন বিরাট কোহলি। আসলে কোহলি ফ্লুক খেলতে চেয়েছিলেন। এই জুটিকে যাতে কোনও ভাবে ভাঙা যায়। ১ ওভার বল করলেও কিন্তু তাঁকে সমীহ করতে দেখা গিয়েছিল দক্ষিণ আফ্রিকার দুই ব্যাটসম্যানকে। ১ ওভারে মাত্র ২ রান দিয়েছিলেন পূজারা। সম্প্রতি সেই ভিডিও ভাইরাল হয়েছে। বোলার পূজারায় মেতেছেন নেটিজেনরা।

সেই টেস্টে বল করে সকলকে চমকে দিলেও, ব্যাট হাতে কিন্তু ব্যর্থ হয়েছিলেন পূজারা। তবে টেস্ট ম্যাচটি ভারত ৩৩৭ রানে জিতে গিয়েছিল। সেই টেস্টে হাসিম আমলা ২৪৪ বল খেলে ২৫ রান করেছিলেন। আর এবি ডি'ভিলিয়ার্স করেছিলেন ২৯৭ বলে ৪৩ রান। উইকেট আঁকড়ে পড়ে থাকার পরও কিন্তু টেস্টটি শেষ পর্যন্ত ড্র করতে পারেনি দক্ষিণ আফ্রিকা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.