বাংলা নিউজ > ময়দান > স্মিথ যেখানে ব্যর্থ, সেই পিচেই থামানো গেল না পূজারাকে, কাউন্টিতে তিন সেঞ্চুরির পরে ফের বড় রান চেতেশ্বরের ব্যাটে

স্মিথ যেখানে ব্যর্থ, সেই পিচেই থামানো গেল না পূজারাকে, কাউন্টিতে তিন সেঞ্চুরির পরে ফের বড় রান চেতেশ্বরের ব্যাটে

হাফ-সেঞ্চুরির পরে চেতেশ্বর পূজারা। ছবি- টুইটার (@cheteshwar1)।

Sussex vs Leicestershire County Championship: পূজারার নেতৃত্বে কাউন্টিতে সাসেক্সের হয়ে নিজের প্রথম ম্যাচে সেট হয়ে উইকেট দিয়ে আসেন স্টিভ স্মিথ, তবে দ্বিতীয় ম্যাচে ডাহা ফেল অজি তারকা।

কাউন্টিতে থামানো যাচ্ছে না চেতেশ্বর পূজারাকে। যদিও ফের একবার সুনাম অনুযায়ী নিজেকে মেলে ধরতে ব্যর্থ স্টিভ স্মিথ। সাসেক্সের হয়ে চলতি মরশুমের প্রথম চার ম্যাচে ৩টি সেঞ্চুরি করেন পূজারা। এবার পঞ্চম ম্যাচে ব্যাট করতে নেমে তিনি অধিনাকোচিত হাফ-সেঞ্চুরি করে সাজঘরে ফেরেন।

অন্যদিকে স্টিভ স্মিথ সাসেক্সের হয়ে নিজের প্রথম ম্যাচে ৩০ রান সংগ্রহ করেন। সেবার সেট হয়ে উইকেট দিয়ে আসেন তিনি। এবার চলতি কাউন্টি চ্যাম্পিয়নশিপে নিজের দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংসে অজি তারকা আউট হন মাত্র ৩ রান করে। ১৪টি বল স্থায়ী হয় তাঁর ইনিংস।

লেস্টারশায়ারের বিরুদ্ধে বৃষ্টির জন্য ম্যাচের প্রথম দিনের খেলা ভেস্তে যায়। দ্বিতীয় দিনে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে সাসেক্স। তারা দ্বিতীয় দিনের শেষে নিজেদের প্রথম ইনিংসে ৯১ ওভার ব্যাট করে ৪ উইকেটের বিনিময়ে ৩১৯ রান সংগ্রহ করে।

পূজারা ১২৮ বলে ৭৭ রানের অনবদ্য ইনিংস খেলে মাঠ ছাড়েন। তিনি ১৬টি চার মারেন। সুতরাং, পূজারা ৬৪ রান সংগ্রহ করেন বাউন্ডারির সাহায্যে। চেতেশ্বরের নেতৃত্বে বড় রানের ইনিংস খেলতে ব্যর্থ হন স্মিথ। পূজারার হাফ-সেঞ্চুরি ছাড়া সাসেক্সের হয়ে দুর্দান্ত শতরান করেন টম আলসপ। তিনি ২৪১ বলে ১১৮ রান করে অপরাজিত থাকেন। সতর্ক ইনিংসে মোট ১৪টি চার মেরেছেন তিনি।

আরও পড়ুন:- MI vs GT: শুরুতে ব্যাট করেও ‘২০০ রান তাড়া করতে নেমেছিল মুম্বই’, শুনতে আজব হলেও সূর্যকুমার ফাঁস করলেন গেম প্ল্যান

ব্যক্তিগত অর্ধশতরান করে দ্বিতীয় দিনে অপরাজিত থাকেন জেমস কোলস। তিনি ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৮৫ বলে ৫৯ রান করেন। সেট হয়ে উইকেট দিয়ে আসেন দুই ওপেনার আলি ওর ও টম ক্লার্ক। আলি ২০ ও ক্লার্ক ২৩ রান করে সাজঘরে ফেরেন।

আরও পড়ুন:- MI vs GT: ১০ ছক্কায় ৭৯, কেরিয়ারের সেরা T20 ইনিংসে রশিদ ভাঙলেন KKR-এর হয়ে কামিন্সের গড়া IPL রেকর্ড

লেস্টারের হয়ে উইয়ান মাল্ডার ২০ ওভারে ৫২ রান খরচ করে ৩টি উইকেট দখল করেন। পূজারার উইকেটটি তুলে নেন টম স্ক্রিভেন। এখনও উইকেট পাননি রেহান আহমেদ।

চলতি কাউন্টি চ্যাম্পিয়নশিপের পাঁর ম্যাচে চেতেশ্বর পূজারার ব্যক্তিগত পারফর্ম্যান্স:-
১. সাসেক্স বনাম ডারহ্যাম- ১১৫ ও ৩৫ রান
২. সাসেক্স বনাম ইয়র্কশায়ার- ১৮ ও ১৩ রান
৩. সাসেক্স বনাম গ্লস্টারশায়ার- ১৫১ রান
৪. সাসেক্স বনাম ওরচেস্টারশায়ার- ১৩৬ রান
৫. সাসেক্স বনাম লেস্টারশায়ার- ৭৭ (এখনও দ্বিতীয় ইনিংসে ব্যাট করেননি)।

উল্লেখ্য, চলতি দ্বিতীয় ডিভিশন কাউন্টি চ্যাম্পিয়নশিপে ৫ ম্যাচের ৭টি ইনিংসে ব্যাট করতে নেমে এখনও পর্যন্ত সব থেকে বেশি ৫৪৫ রান সংগ্রহ করেছেন পূজারা। এ-পর্যন্ত আর কেউ ৪০০ রানের গণ্ডি ছুঁতে পারেননি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘অমিত শাহের ছেলে রিল দেখেন না, টাকা গোনেন ২৪ ঘণ্টা’, রাহুলের ভিডিয়ো ভাইরাল সন্দেশখালি যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, মহেশতলায় সূচি জানালেন তৃণমূল সাংসদ অন্দর সাজালেই ভালো থাকবে মন! জেনে নিন ঘর সাজানোর অসাধারণ কিছু আইডিয়া রোহিতের টেস্ট কেরিয়ারের ৪০০০ রান পূর্ণ! ইংল্যান্ডের বিরুদ্ধে করলেন ১০০০ রান ‘ঘুমানোর সময় দুঃস্বপ্নে রেফারির আসছেন’, নাটুকে অভিনয় করে বিস্ফোরক ইস্টবেঙ্গল কোচ পূর্ব পরিচিতর ভুয়ো প্রোফাইল বানিয়ে অনলাইন প্রতারণা, ফাঁদে শিল্পী অনিকেতকে ভুলে সৃজনের হাত ধরল শ্যামলী! রেড কার্পেটে বরের পাশে ঝলমলে জ্যাস-ফুলকি মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন লালু–অখিলেশ, কংগ্রেস–তৃণমূলের জোট নিয়ে কথা দ্বিতীয়বার বিচ্ছেদ, একাকীত্বে ভুগছেন বাংলাদেশের মাহি! কীসে ডুবে আছেন রাকিব? ভুল সময়ে ফল খেলেই বিপদ! ফল খাওয়ার সঠিক সময় জানেন না অনেকেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.