বাংলা নিউজ > ময়দান > শর্তসাপেক্ষে মিলল কোহলিদের ট্রেনিংয়ের অনুমতি, কোয়ারান্টাইনের তৃতীয় দিনেই মাঠে নেমে পড়লেন পূজারা, দেখুন ভিডিও
অনুশীলনে পূজারা। ছবি- গেটি।
অনুশীলনে পূজারা। ছবি- গেটি।

শর্তসাপেক্ষে মিলল কোহলিদের ট্রেনিংয়ের অনুমতি, কোয়ারান্টাইনের তৃতীয় দিনেই মাঠে নেমে পড়লেন পূজারা, দেখুন ভিডিও

  • টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও জো রুটদের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে বৃহস্পতিবার ইংল্যান্ডে পৌঁছেছে টিম ইন্ডিয়া।

সাউদাম্পটনে কোয়ারান্টাইনের তৃতীয় দিনেই অনুশীলনে নামার অনুমতি পেল টিম ইন্ডিয়া। সংবাদ সংস্থা পিটিআইয়ের খবর অনুযায়ী ক্রিকেটারদের আলাদা আলাদা সময়ে জিম ব্যবহারের এবং সাউদাম্পটনের মাঠে ফিজিক্যাল ট্রেনিংয়ের অনুমতি দেওয়া হয়েছে।

চেতেশ্বর পূজারার ইনস্টাগ্রাম পোস্ট অনুযায়ী ইসিবি ভারতীয় ক্রিকেটারদের ট্রেনিং শুরু করার জন্য স্বাস্থ্য আধিকারিকদের কাছ থেকে অনুমতি আদায় করেছে। চেতেশ্বর লেখেন, 'লেসট গো'। সেই সঙ্গে তিনি হালকা জগিংয়ের ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

হিল্টন হোটেল, যেখানে ভারতীয় ক্রিকেটাররা কোয়ারান্টাইনে রয়েছেন, সেটি সাউদাম্পটনের মাঠেরই অংশ। সেকারণেই ক্রিকেটারদের কোয়ারান্টাইনের তৃতীয় দিনেই হোটেল রুমের বাইরে বেরোনোর অনুমতি দেওয়া হয়েছে। যদিও ভারতীয় ক্রিকেটাররা একে অপরের সঙ্গে এখনও দেখা করতে পারবেন না।

উল্লেখ্য, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও জো রুটদের বিরুদ্ধে ৫ টেস্টের সিরিজ খেলতে বৃহস্পতিবারই ভারতীয় দল ইংল্যান্ডে পৌঁছে গিয়েছে। সাউদাম্পটনে কোয়ারান্টাইন পর্ব শেষ করে সেখানেই অনুশীলন সারবে টিম ইন্ডিয়া। ১৮ জনু থেকে এই মাঠেই নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মুখোমুখি হবেন বিরাট কোহলিরা।

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর প্রায় দেড় মাস পরবর্তী টেস্ট সিরিজের জন্য প্রস্তুতি সারবে ভারতীয় দল। ৪ অগস্ট থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ টেস্টের সিরিজ শুরু হবে কোহলিদের।

বন্ধ করুন