বাংলা নিউজ > ময়দান > কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে একসঙ্গে খেলবেন পূজারা-রিজওয়ান
চেতেশ্বর পূজারা। ছবি: টুইটার

কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে একসঙ্গে খেলবেন পূজারা-রিজওয়ান

  • রিজওয়ানকে একসঙ্গে কাউন্টি চ্যাম্পিয়নশিপে সাসেক্সের হয়ে খেলতে দেখা যেতে পারে।

শুভব্রত মুখার্জি: কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে চলতি মরশুমে একসঙ্গে খেলতে দেখা যেতে পারে একটা সময় ভারতীয় টেস্ট দলের হয়ে নিয়মিত খেলা ব্যাটার চেতেশ্বর পূজারা এবং বর্তমানে পাকিস্তান সিনিয়র দলের নিয়মিত সদস্য মহম্মদ রিজওয়ানকে। মরশুমের প্রথম ম্যাচে পূজারা খেলতে পারেননি ভিসা সমস্যার কারণে। কাউন্টি চ্যাম্পিয়নশিপে তাদের দ্বিতীয় ম্যাচের আগে দলে যোগ দিয়েছেন পূজারা। ফলে পূজারা, রিজওয়ানকে একসঙ্গে কাউন্টি চ্যাম্পিয়নশিপে সাসেক্সের হয়ে খেলতে দেখা যেতে পারে।

প্রসঙ্গত সময়টা একেবারেই ভাল যাচ্ছে না পূজারার। খারাপ ফর্মের কারণে জাতীয় টেস্ট দল থেকেও বাদ পড়তে হয়েছে চেতেশ্বর পূজারাকে। ঘরোয়া সিরিজেও শ্রীলঙ্কার বিপক্ষে ভারতীয় দলে তাকে জায়গা দেননি নির্বাচকরা। ঘরোয়া ক্রিকেটে রঞ্জি ট্রফিতেও সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন তিনি। ইংল্যান্ডের সাসেক্স ক্লাব এক বিবৃতিতে জানিয়েছে ভারতের ব্যাটার চেতেশ্বর পূজারা কাউন্টি চ্যাম্পিয়নশিপ এবং রয়্যাল লন্ডন ওয়ান ডে কাপ প্রতিযোগিতার জন্য সাসেক্স স্কোয়াডে যুক্ত হয়েছেন। তারকা ক্রিকেটার ট্র্যাভিস হেডের জায়গায় তাদের দলে যুক্ত হয়েছেন পূজারা। ট্র্যাভিস হেড ব্যক্তিগত কারণে টুর্নামেন্টে অংশ নিতে পারবেন না এবং ক্লাব ২০২২ মরশুমের জন্য চেতেশ্বর পূজারাকে সেই জায়গায় পরিবর্ত হিসেবে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ক্লাবের তরফে জানানো হয়েছে, 'আমরা পূজারার মতন অভিজ্ঞ আন্তর্জাতিক টপ-অর্ডার ব্যাটার এবং ক্রিকেটারকে দলে স্বাগত জানাতে পেরে আনন্দিত। ব্যাট হাতে তার পারফরম্যান্স দেখার জন্য উন্মুখ হয়ে রয়েছি। কারণ তিনি আমাদের তরুণ টপ-অর্ডার ব্যাটারদের প্রথম-শ্রেণির ক্রিকেটে তার দুর্দান্ত অভিজ্ঞতার সাহায্যে ভাল‌ খেলতে সহায়তা করবেন।'

বন্ধ করুন