বাংলা নিউজ > ময়দান > IPL-এ দল পাননি, রঞ্জিতেও ব্যর্থ, শূন্য করলেন পূজারা, ডাক পেলেন না ভারতের টেস্ট দলেও

IPL-এ দল পাননি, রঞ্জিতেও ব্যর্থ, শূন্য করলেন পূজারা, ডাক পেলেন না ভারতের টেস্ট দলেও

চেতেশ্বর পূজারা।

আইপিএলে দল পাননি পূজারা। তার পরেও তাঁর নিজেকে প্রমাণ করার এতটুকু তাগিদ নেই। রঞ্জিতেও তাঁর সঙ্গী একরাশ হতাশা আর ব্যর্থতা। যেখানে রাহানে রঞ্জিতে নিজেকে প্রমাণ করতে মরিয়া হয়ে রয়েছেন, সেখানে পূজারার সে রকম কোনও উদ্যোগই চোখে পড়েনি। মুম্বইয়ের বিরুদ্ধে ৪ বল খেলে মোহিত অবস্তির বলে এলবিডব্লু হন পূজারা।

ভারতীয় দলের জার্সিতে টানা ব্যর্থতার পর, এ বার নিজের রাজ্যের হয়েও চূড়ান্ত ব্যর্থ চেতেশ্বর পূজারা। রঞ্জিতে মুম্বইয়ের বিরুদ্ধে সৌরাষ্ট্রের প্রথম ইনিংসে শূন্যতে আউট হলেন পূজারা। আর সৌরাষ্ট্র আলআউট হল ২২০ রানে।

আইপিএলে দল পাননি পূজারা। বাদ পড়েছেন টেস্ট দল থেকে। তার পরেও তাঁর নিজেকে প্রমাণ করার এতটুকু তাগিদ নেই। রঞ্জিতেও তাঁর সঙ্গী একরাশ হতাশা আর ব্যর্থতা। যেখানে অজিঙ্কা রাহানে রঞ্জিতে নিজেকে প্রমাণ করতে মরিয়া হয়ে রয়েছেন, সেখানে পূজারার সে রকম কোনও উদ্যোগই চোখে পড়েনি। মুম্বইয়ের বিরুদ্ধে ৪ বল খেলে মোহিত অবস্তির বলে এলবিডব্লু হন পূজারা।

অজিঙ্কা রাহানেকে কলকাতা নাইট রাইডার্স দলে নিয়েছে। নিঃসন্দেহে রাহানের এটা একটা বড় মোটিভেশন। যদিও রাহানেও টেস্ট দল থেকে বাদ পড়েছেন। তবু লড়াই করার চেষ্টা করছেন তিনি। সৌরাষ্ট্রের বিরুদ্ধে ১২৯ রানের দুরন্ত একটি ইনিংসও খেলেছেন। এ ছাড়া মুম্বইয়ের সরফররাজ খান করেছেন ২৭৫ রান। এই দুই ব্যাটসম্যানের হাত ধরেই মুম্বই রানের পাহাড় গড়ে। ৭ উইকেট হারিয়ে ৫৪৪ রানে তারা ইনিংসের সমাপ্তি ঘোষণা করে।

জবাবে ব্যাট করতে নেমে সৌরাষ্ট্র শুরু থেকেই নড়বড় করছিল। দলের ৬২ রানে যখন ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল সৌরাষ্ট্র, সেই সময়ে দলের হাল ধরা তো দূরের কথা, শূন্য করে প্যাভিলিয়নে ফেরেন পূজারা। ২২০ রানে অল আউট হয়ে যায় সৌরাষ্ট্র। মুম্বইয়ের মোহিত অবস্তি এবং শামস মুলানি ৪টি করে উইকেট নিয়েছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজের দলে ডাক পেলেন না পূজারা। রাহানে অবশ্য সেঞ্চুরি করার পরেও বাদ পড়েছেন টেস্ট দল থেকে। প্রসঙ্গত শনিবারই ঘোষণা করা হয়েছে, শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের টি-টোয়েন্টি এবং টেস্ট দল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সপ্তাহান্তে দাম কমল সোনার! কলকাতায় কত টাকায় বিকোচ্ছে? তবে ‘শক’ দিল রুপো 'জীবনের সেরা সময়...' ১২ ফেলের সাফল্যে ডগমগ বিক্রান্ত, ছেলেকে নিয়ে বললেন কী? বৃষ্টি না হওয়ায় চা–শিল্পে ভয়ঙ্কর সংকট দেখা দিয়েছে, প্যাকেজের দাবিতে চিঠি নবান্নে 'অনুপ্রেরণা কি জন্মদিনের পার্টি?' Cannes-এ ঝিকিমিকি পোশাক পরায় ট্রোল্ড ঐশ্বর্য কাজের চাপে তৈরি হয়েছে মানসিক চাপ? এই ৮টি উপায়ে নিজেকে রাখুন সুরক্ষিত 'আমায় উড়তে শিখিয়েছিলে, তুমিই উড়ে গেলে… মা', স্মৃতির গলিতে মোনালির চোখে জল ফল তো ভুগতেই হত, পাক-অধিকৃত কাশ্মীরের বিক্ষোভ নিয়ে বলল ভারত, ‘পুরোটাই আমাদের….’ বক্রী শনি তৈরি করছে কেন্দ্রত্রিকোণ রাজযোগ, ৩রাশির বাড়বে আয়, আছে উন্নতির সম্ভবনা কবে মানিকতলার নির্বাচন করবেন? নির্বাচন কমিশনের কাছে তথ্য তলব সুপ্রিম কোর্টের LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো

Latest IPL News

LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.