বাংলা নিউজ > ময়দান > কাউন্টির দ্বিতীয় ডিভিশনে খেলছেন পূজারা, টানা শতরানকে পাত্তা দিলেন না প্রাক্তনী
সাসেক্সের হয়ে ব্যাটিংরত মহম্মদ রিজওয়ান ও চেতেশ্বর পূজারা। ছবি- টুইটার (@CountyChamp)।
সাসেক্সের হয়ে ব্যাটিংরত মহম্মদ রিজওয়ান ও চেতেশ্বর পূজারা। ছবি- টুইটার (@CountyChamp)।

কাউন্টির দ্বিতীয় ডিভিশনে খেলছেন পূজারা, টানা শতরানকে পাত্তা দিলেন না প্রাক্তনী

  • সাসেক্সের হয়ে নাগাড়ে তিন ম্যাচে শতরান করেছেন পূজারা।

সম্প্রতি সময়ে ভারতের হয়ে একেবারেই পারফর্ম করতে পারেননি চেতেশ্বর পূজারা। জাতীয় দল থেকে বাদও পড়তে হয়েছে তাঁকে। তবে আইপিএলে সুযোগ না পেয়ে কাউন্টি চ্যাম্পিয়নশিপে সাসেক্সের হয়ে খেলেই বাজিমাত করছেন অভিজ্ঞ ভারতীয় তারকা। একেবারে আগুন ফর্মে রয়েছেন পূজারা।

প্রথম দুই ম্যাচে একটি দ্বিশতরানসহ দুইটি শতরান আগেই করেছিলেন পূজারা। এবার ডারহ্যামের বিরুদ্ধে সাসেক্সের হয়ে তৃতীয় ম্যাচেও দেখা গেল তাঁর ব্যাটিং দাপট। নাগাড়ে সাসেক্সের হয়ে তৃতীয় ম্যাচে শতরান করলেন পূজারা। দ্বিতীয় দিনের শেষে তিনি ১২৮ রানে অপরাজিত রয়েছেন। তাঁর ইনিংস সাজানো ছিল ১৬টি বাউন্ডারি দিয়ে। তবে পূজারার এই তুখড় ফর্ম সত্ত্বেও তাঁকে জাতীয় দলে ফেরানো নিয়ে খুব একটা আগ্রহী নন প্রাক্তন ভারতীয় তারকা দোদ্দা গণেশ। বরং, কাউন্টির দ্বিতীয় ডিভিশনে রান করায় পূজারার করা রানগুলিকে তেমন ধর্তব্যের মধ্যেই রাখছেন না তিনি।

কর্ণাটকজাত প্রাক্তন ভারতীয় তারকা গণেশ নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এক পোস্টে লেখেন, ‘সাসেক্স কাউন্টির দ্বিতীয় ডিভিশনে খেলছে। আমাদের এখানে যেমন রঞ্জিতে এলিট ও প্লেট গ্রুপ থাকে, তেমনই ইংলিশ কাউন্টিতেও দুইটি ডিভিশন রয়েছে। সুতরাং, পূজারার এই এত ঝুড়ি ঝুড়ি রান নিয়ে মাতামাতি করার কিছুই নেই। অনেক যোগ্য তরুণ প্রতিভা রয়েছেন, যারা (ভারতীয় দলে) সুযোগের অপেক্ষায় রয়েছেন।’ ভারতের পরবর্তী টেস্ট সিরিজ এখনও অনেক দেরিতে। কাউন্টিতে ভাল করার সুবাদে সেখানে পূজারা জাতীয় দলে কামব্যাক করেন কিনা, এখন সেটাই দেখার।

বন্ধ করুন