বাংলা নিউজ > ময়দান > IND vs AUS: অবাক ঘটনা দিল্লি টেস্টে, শামির ডেলিভারি দেখে হতবাক বিরাটরা- ভিডিয়ো

IND vs AUS: অবাক ঘটনা দিল্লি টেস্টে, শামির ডেলিভারি দেখে হতবাক বিরাটরা- ভিডিয়ো

মহম্মদ শামি। ছবি- এএফপি  (AFP)

ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচে ঘটল অবাক ঘটনা। শামি বল ড্রপ পড়ল পিচের বাইরে। যা দেখে অবাক হয়ে গেলেন বিরাট কোহলি, চেতেশ্বর পূজারারা। 

শুক্রবার থেকে শুরু হয়েছে ভারত-অস্ট্রেলিয়ার দ্বিতীয় টেস্ট ম্যাচ। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স। নাগপুরের ম্যাচ থেকে শিক্ষা নিয়ে শুরুটা ভালো করে তারা। ম্যাচের প্রথম দশ ওভারে অনেক গুরুত্বপূর্ণ ঘটনা ঘটে। অস্ট্রেলিয়া ওপেনার উসমান খোওয়াজা, ডেভিড ওয়ার্নার রানের গতি বজায় রাখার চেষ্টা করেন। ভারতের হয়ে মহম্মদ শামি এবং মহম্মদ সিরাজরা ক্রমাগত তাদের আগুনে বল ঝরাচ্ছিলেন। তার মাঝে রবিচন্দ্রন অশ্বিনকেও আক্রমণে আসতে দেখা যায়।

এর মধ্যেই এক আজব ঘটনার সাক্ষী থাকেন মাঠে উপস্থিত ক্রিকেটার এবং সমর্থকরা। মহাম্মদ শামি তিন ওভারে বল করতে আসেন। সেই সময় শামির মুখোমুখি হন ডেভিড ওয়ার্নার। সেই ওভারের প্রথম বল পিচের বাইরে গিয়ে পড়ে। তখন স্লিপে দাঁড়িয়ে থাকা বিরাট কোহলি ও পূজারা অবাক হয়ে যান। আম্পায়ার নীতিন মেনন নো বল দেন। অনেকে ভেবেছিলেন এটি ওয়াইড বল হবে। আইসিসির নো বলের ক্ষেত্রে ২১.১৩ ধারায় বলা হয়েছে, কোনও বল যদি পিচের বাইরে আংশিক বা পূর্ণভাবে পড়ে ব্যাটারের কাছে যায়, তাহলে সেই বল অবৈধভাবে গণ্য করা হবে।

শামির ক্ষেত্রে মনে করা হচ্ছে, তাঁর হাত থেকে বলটি পিছলে যায়। ঘটনায় নিজেও কিছুটা অবাক হয়ে যান শামি। এদিকে অস্ট্রেলিয়া নাগপুরের চেয়ে অনেক ভালো শুরু করে। গত ম্যাচে অজিরা যেভাবে শুরু করে। এই ম্যাচে তেমনটা একেবারেই হয়নি। গত ম্যাচের তুলনায় অনেকটাই ভালো খেলে টিম অস্ট্রেলিয়া।

তবে ওপেনিং জুটির ৫০ রান পূর্ণ করার পরে ডেভিড ওয়ার্নারের উইকেট তুলে নেন মহম্মদ শামি। অন্যদিকে মহম্মদ সিরাজের বাউন্সারে আহত হন খোয়াজা। তবে তা গুরুতর নয়। অন্যদিকে পুলশট খেলার সময় ভয়ানকভাবে আহত হন ডেভিড ওয়ার্নার। চোটের প্রভাব এতটাই ছিল যে ১০ মিনিটের জন্য খেলা বন্ধ রাখতে হয়। অস্ট্রেলিয়ার ফিজিওর প্রাথমিক চিকিৎসার পরে মাঠে ফিরে আসেন ডেভিড ওয়ার্নার। শেষ পর্যন্ত মাত্র ১৫ রান করে কেএস ভরতের হাতে ক্যাচ তুলে দিয়ে আউট হন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.