বাংলা নিউজ > ময়দান > মহম্মদ রিজওয়ানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ভক্তদের মন জিতলেন চেতেশ্বর পূজারা

মহম্মদ রিজওয়ানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ভক্তদের মন জিতলেন চেতেশ্বর পূজারা

মহম্মদ রিজওয়ান ও চেতেশ্বর পূজারা

কাউন্টি ক্রিকেটে পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ানের সঙ্গে সাসেক্স দলের হয়ে খেলতে দেখা গেছে পূজারাকে। দুই খেলোয়াড়ের মধ্যে খুব ভালো বন্ধুত্ব দেখা গেছে, পরে দুজনেই একে অপরের খেলার প্রশংসা করেছেন। এবার পাকিস্তানি ব্যাটসম্যান রিজওয়ানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন চেতেশ্বর পূজারা।

সম্প্রতি ভারতীয় টেস্ট দলে ফিরেছেন চেতেশ্বর পূজারা। ইংল্যান্ডের বিরুদ্ধে একমাত্র পুনঃনির্ধারিত টেস্ট ম্যাচের জন্য তিনি ভারতীয় দলে নির্বাচিত হয়েছেন। গত বছর, ইংল্যান্ড সফরে করোনভাইরাস বিপর্যয়ের কারণে টিম ইন্ডিয়া সিরিজ অসম্পূর্ণ ছিল। এই সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। সাম্প্রতিক কাউন্টি চ্যাম্পিয়নশিপে ভালো করেছেন চেতেশ্বর পূজারা। সে কারেণই ফের ভারতীয় দলে জায়াগ পেয়েছেন তিনি।  

কাউন্টি ক্রিকেটে পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ানের সঙ্গে সাসেক্স দলের হয়ে খেলতে দেখা গেছে চেতেশ্বর পূজারাকে। দুই খেলোয়াড়ের মধ্যে খুব ভালো বন্ধুত্ব দেখা গেছে এবং পরে দুজনেই একে অপরের খেলার প্রশংসা করেছেন। এবার পাকিস্তানি ব্যাটসম্যান রিজওয়ানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন চেতেশ্বর পূজারা।

মহম্মদ রিজওয়ান ৩০-এ পা রাখলেন। এই উপলক্ষে রিজওয়ানকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে পূজারা টুইটারে লিখেছেন, ‘শুভ জন্মদিন মহম্মদ রিজওয়ান। আগামী বছরটি আপনার জন্য দুর্দান্ত হোক।’ এই মরশুমে সাসেক্সের হয়ে পাঁচটি প্রথম-শ্রেণীর ম্যাচে দুটি শতক এবং দুটি ডাবল সেঞ্চুরি সহ পূজারা ৭২০ রান করেছেন।

ক্রমাগত খারাপ পারফরম্যান্সের কারণে শ্রীলঙ্কার বিরুদ্ধে হোম টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন চেতেশ্বর পূজারা। পূজারার সঙ্গে ছিটকে যান রাহানেও। ভারতীয় টেস্ট দলের প্রাচীর বলা এই খেলোয়াড় কাউন্টি ক্রিকেটে ভালো পারফর্ম করার পর টিম ইন্ডিয়াতে ফিরে এলেন, তবে রাহানে সুযোগ পাননি। পূজারা যখন কাউন্টি ক্রিকেট খেলছিলেন তখন রাহানে আইপিএলে কেকেআর-এর হয়ে খেলছিলেন। কিন্তু আইপিএল-এ সেভাবে সফল হতে পারেননি রাহানে সেই কারণে তিনি এখন ভারতীয় দলে জায়গা পেলেন না।

বন্ধ করুন