বাংলা নিউজ > ময়দান > ছত্তিশগড়িয়া অলিম্পিক্স কি মৃত্যুর আখড়া? মারা গেলেন আরও এক কাবাডি খেলোয়াড়

ছত্তিশগড়িয়া অলিম্পিক্স কি মৃত্যুর আখড়া? মারা গেলেন আরও এক কাবাডি খেলোয়াড়

ছত্তিশগড়িয়া অলিম্পিক্সে মারা গেলেন আরও এক কাবাডি খেলোয়াড়

ছত্তিশগড়িয়া অলিম্পিক্স ম্যাচে আহত কাবাডি খেলোয়াড় সামরু কেরকেটা এক মাস হাসপাতালে থাকার পর বুধবার মারা যান। সামরু কেরকেটা তৃতীয় কাবাডি খেলোয়াড় যিনি এক মাসের মধ্যে টুর্নামেন্টে আঘাতের কারণে মারা গেলেন।

ম্যাচ চলাকালীন আরও একজন কাবাডি খেলোয়াড়ের মারা যাওয়ায় খবর পাওয়া গিয়েছে। ছত্তিশগড়ের ‘ছত্তিসগড়িয়া অলিম্পিক’ খেলার মাঠটি মৃত্যুক্ষেত্রে পরিণত হচ্ছে। ছত্তিশগড়িয়া অলিম্পিক্স ম্যাচে আহত কাবাডি খেলোয়াড় সামরু কেরকেটা এক মাস হাসপাতালে থাকার পর বুধবার মারা যান। সামরু কেরকেটা তৃতীয় কাবাডি খেলোয়াড় যিনি এক মাসের মধ্যে টুর্নামেন্টে আঘাতের কারণে মারা গেলেন।

আরও পড়ুন… ইংল্যান্ডের পথ অনুসরণ করে T20I তে হার্দিককে নেতা চাইছেন ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী

টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, কাবাডি খেলোয়াড় সামরু কেরকেটা স্ত্রী ও এক সন্তানকে রেখে গেছেন। মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল আগের দুটি মৃত্যুর মতোই সমরুর পরিবারকে ৮ লক্ষ টাকার ক্ষতিপূরণ ঘোষণা করা হয়েছে। আমাদের জানিয়ে দেওয়া যাক যে এর আগে ১৫ অক্টোবর ‘ছত্তিশগড়িয়া অলিম্পিক’ খেলা চলাকালীন এক মহিলা কাবাডি খেলোয়াড়ের মৃত্যু হয়েছিল। একই সময়ে, ১১ অক্টোবর, রায়গড় জেলায় ‘ছত্তিশগড়িয়া অলিম্পিক’ খেলা চলাকালীন, আরও একজন কাবাডি খেলোয়াড়ের মৃত্যু হয়েছিল।

আরও পড়ুন… নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামার আগে দুরন্ত সঞ্জু, মারলেন ‘নো-লুক সিক্স’, ঘাম ঝরালো ভারত

রাজ্যে গ্রামীণ খেলাধুলার প্রচারের জন্য ছত্তিশগড়িয়া অলিম্পিকের আয়োজন করা হচ্ছে। এতে বিভিন্ন পর্যায়ে বিভিন্ন বয়সী দলের মধ্যে টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। এই ছত্তিশগড়িয়া অলিম্পিক ৬ অক্টোবর মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল দ্বারা আয়োজিত হয়েছিল। যা ৬ জানুয়ারী ২০২৩ পর্যন্ত চলবে। ৪০ বছর পর্যন্ত লোকেরা এতে অংশ নিতে পারে।

সামরু কেরকেটা, একজন ২৮ বছর বয়সী কাবাডি খেলোয়াড়, ছিলেন ফরসাভার অঞ্চলের ঝুমরা গ্রামের বাসিন্দা। যেটি যশপুর জেলা সদর থেকে প্রায় ৬০ কিলোমিটার এবং রায়পুর থেকে ৪০০ কিলোমিটার দূরে। ১৭ অক্টোবর, পাশের সুন্দরু গ্রামে আয়োজিত একটি টুর্নামেন্টে অংশ নেওয়ার সময় তিনি আহত হন। এরপর তাকে একটি অ্যাম্বুলেন্সে করে স্থানীয় কমিউনিটি হেলথ সেন্টারে নিয়ে যাওয়া হয় এবং তারপর জেলা প্রশাসনের সহায়তায় রায়গড়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বুধবার তিনি মারা যান।



 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জেলার তৃণমূল নেতাকে প্রণাম করলেন সৌমিত্র খাঁ, ফুল কি বদলাচ্ছেন সুজাতার প্রাক্তন? Dev: জিতুর নতুন ছবি 'অরণ্যের প্রাচীন প্রবাদ' নিয়ে এ কী বললেন দেব! আমাদের অবস্থা একবার দেখা যান, BJPর প্রতিনিধিদলের কাছে করুন আর্তি কর্মীদের CFL এর সর্বোচ্চ গোলদাতাকে তিন বছরের চুক্তিতে মহমেডান থেকে ছিনিয়ে নিল ইস্টবেঙ্গল অনন্ত মহারাজের বাড়িতে মমতা, উত্তরীয় পরিয়ে স্বাগত জানালেন বিজেপি সাংসদ কলকাতা পুরসভাকে এবার চিঠি দিল লালবাজার, নতুন প্রস্তাব নিয়ে চিন্তিত পুরকর্তৃপক্ষ ভারতে চালু হল গুগলের জেমিনি এআই অ্যাপ, বাংলা সহ ৯ স্থানীয় ভাষায় করা যাবে ব্যবহার খরচ মাত্র ৩৫ পয়সা, রেল দুর্ঘটনা ঘটলে যাত্রীরা পাবেন ১০ লাখ টাকা, বিমা আইআরসিটিসি দুর্গাপুজো ২০২৪-এ দেবীর আগমন ও গমন কী সে? ফলাফল কী হতে পারে! রইল শাস্ত্রমত সোমবার হয়েছে অপারেশন, এখন কেমন আছেন শীর্ষেন্দু মুখোপাধ্যায়? জানালেন লেখক কন্যা

T20 WC 2024

এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.