বাংলা নিউজ > ময়দান > ব্যর্থতার সরণিতে ফিরলেন গেইল, ব্যাট হাতে ঝড় তুললেন ছন্দে থাকা স্টার্লিং
আগ্রাসী মেজাজে পল স্টার্লিং। ছবি- টুইটার।
আগ্রাসী মেজাজে পল স্টার্লিং। ছবি- টুইটার।

ব্যর্থতার সরণিতে ফিরলেন গেইল, ব্যাট হাতে ঝড় তুললেন ছন্দে থাকা স্টার্লিং

  • মারাঠা অ্যারাবিয়ান্সের বিরুদ্ধে শেষ ম্যাচে ১২ বলে হাফ-সেঞ্চুরির করেন দ্য ইউনিভার্স বস।

আবু ধাবি টি-১০ লিগের প্রথম চার ম্যাচে ব্যাট হাতে চূড়ান্ত ব্যর্থ হন ক্রিস গেইল। চার ম্যাচের একটিতেও দু'অঙ্কের রানে পৌঁছতে পারেননি ক্যারিবিয়ান তারকা। তবে পঞ্চম ম্যাচে মাত্র ১২ বলে হাফ-সেঞ্চুরি করে যাবতীয় ব্যর্থতার রেশ মুছে দেন দ্য ইউনিভার্স বস।

পঞ্চম ম্যাচে মারাঠা অ্যারাবিয়ান্সের বিরুদ্ধে ৬টি চার ও ৯টি ছক্কার সাহায্যে ২২ বলে ৮৪ রান করে অপরাজিত থাকেন গেইল। বাংলা টাইগার্সের বিরুদ্ধে ষষ্ঠ ম্যাচেই অবশ্য ব্যর্থতার সরণিতে ফেরেন তিনি। ৩ বলে মাত্র ১ রান করে আউট হন ক্যারিবিয়ান দৈত্য।

গেইল ব্যর্থ হলেও ব্যাট হাতে ঝড় তোলেন পল স্টার্লিং। সংযুক্ত আরব আমিরশাহি ও আয়ারল্যান্ডের বিরুদ্ধে পরপর দু'টি ওয়ান ডে সিরিজে দুরন্ত ফর্মে ছিলেন আয়ারল্যান্ডের স্টার্লিং। যার ফলে আইসিসির প্লেয়ার অফ দ্য মনথ পুরস্কারের জন্য মনোনীতও হয়েছেন তিনি।

এহেন পল ৫টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩২ বলে ৬৪ রান করে অপরাজিত থাকেন। লিউক রাইট করেন ১৮ বলে ২৭ রান। টিম আবু ধাবি ১০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১১৬ রান তোলে।

পালটা ব্যাট করতে নেমে বাংলা টাইগার্স ১০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯৫ রান তোলে। ২১ রানে ম্যাচ জেতে টিম আবু ধাবি। জনসন চার্লস ২৩ বলে ৫৯ রান করেন। ২ ওভারে ২৪ রানের বিনিময়ে ৪ উইকেট নেন জেমি ওভার্টন। ম্যাচের সেরা হয়েছেন স্টার্লিং।

বন্ধ করুন