বাংলা নিউজ > ময়দান > বিজয় মালিয়ার সঙ্গে ফের এক ফ্রেমে ক্রিস গেইল! সোশ্যাল মিডিয়ায় ট্রোল দুই বন্ধু
বিজয় মালিয়ার সঙ্গে ক্রিস গেইল (ছবি-টুইটার)

বিজয় মালিয়ার সঙ্গে ফের এক ফ্রেমে ক্রিস গেইল! সোশ্যাল মিডিয়ায় ট্রোল দুই বন্ধু

  • ২২ জুন বিজয় মালিয়া টুইটারে ক্রিস গেইলের সাথে তার ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন –‘আমার ভালো বন্ধু ক্রিস্টোফার হেনরি গেইলের সঙ্গে দেখা হয়ে ভালো লাগলইউনিভার্স বস। যখন থেকে আমি তাকে আরসিবি-তে নিযুক্ত করেছি তখন থেকেই এই সুপার বন্ধুত্ব।’

যদিও ইউনিভার্সাল বস ক্রিস গেইলকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসরে দেখা যায়নি। কিন্তু আজকাল তিনি অনেক আলোচনায় রয়েছেন। তার আলোচনায় থাকার কারণ হল বিজয় মালিয়ার সঙ্গে তার সাম্প্রতিক বৈঠক। ভারতীয় ব্যাঙ্ক থেকে ৯০০০ কোটি টাকা চুরির মামলায় পলাতক বিজয় মালিয়া সম্প্রতি তাঁর টুইটার অ্যাকাউন্টে ক্রিস গেইলের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন। এরপর নেটিজেনরা দুজনকেই ট্রোল করতে শুরু করেছেন।

আসলে ২২ জুন বিজয় মালিয়া টুইটারে ক্রিস গেইলের সাথে তার ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন –‘আমার ভালো বন্ধু ক্রিস্টোফার হেনরি গেইলের সঙ্গে দেখা হয়ে ভালো লাগলইউনিভার্স বস। যখন থেকে আমি তাকে আরসিবি-তে নিযুক্ত করেছি তখন থেকেই এই সুপার বন্ধুত্ব।’ এই ছবিতে,ক্রিস গেইলকে বিজয় মালিয়ার কাঁধে হাত রাখতে দেখা যাচ্ছে এবং তারা দুজনেই হাসছেন এবং ফটোটি ক্লিক করছেন।

আরও পড়ুন… ম্যাচ ফিক্সিং- জীবনের শেষ বেলায় অনুশোচনায় মনকষ্টে ভুগতেন হ্যান্সি, জানালেন জন্টি রোডস

ছবিটি শেয়ার করার পর বিজয় মালিয়া এবং ক্রিস গেইলকে ট্রোলড করা হচ্ছে। একজন নেটিজেন বিজয় মালিয়াকে উদ্দেশ্য করে লিখেছেন,‘কখনও কখনও আপনার দ্বিতীয় সেরা বন্ধু এসবিআইয়ের সাথেও দেখা করুন।’তাই এক ব্যবহারকারী মজার মন্তব্য করে লিখেছেন,‘গ্রেট ইন্ডিয়ান চিটার অ্যাওয়ার্ড বিজয় মালিয়ার কাছে যায়।’একজন ব্যবহারকারী লিখেছেন, ‘ঠিক আছে কিন্তু কবে টাকা ফেরত দেবেন?’

আরও পড়ুন… ম্যাচ ফিক্সিং- জীবনের শেষ বেলায় অনুশোচনায় মনকষ্টে ভুগতেন হ্যান্সি, জানালেন জন্টি রোডস

তবে,এই প্রথম নয় ক্রিস গেইল ও বিজয় মালিয়াকে এক সঙ্গে এর আগেও বহুবার দেখা গিয়েছিল। তিন বছর আগেও দুজনে একটি ছবি শেয়ার করেছিলেন। সেই সময়েও তারা প্রচুর ট্রোলড হয়েছিলেন। ২০১৬সালে লন্ডনে পালিয়ে যান বিজয় মালিয়া। দেশ ও বিদেশের বহু সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। মুম্বইয়ের বিশেষ আদালত তাকে পলাতক ঘোষণা করেছে।

বন্ধ করুন