বাংলা নিউজ > ময়দান > ক্রিস লিনের ছক্কা স্টেডিয়াম টপকে গিয়ে পড়ল বাড়ির উঠোনে! CCTVতে ধরা পড়ল ভিডিয়ো

ক্রিস লিনের ছক্কা স্টেডিয়াম টপকে গিয়ে পড়ল বাড়ির উঠোনে! CCTVতে ধরা পড়ল ভিডিয়ো

ক্রিস লিনের ছক্কা স্টেডিয়াম টোপকে গিয়ে পড়ল বাড়ির উঠোনে

এদিন নর্থহ্যাম্পটনশায়ারের ব্যাটসম্যান ক্রিস লিন ডারহামের বিরুদ্ধে মাত্র ৪৬ বলে ৮৩ রানের ঝড়ো ইনিংস খেলেছিলেন। এ সময় তিনি ৮টি ছক্কা ও চারটি চার মেরেছেন। তার ইনিংস চলাকালীন লিন একটি বড় ছক্কা হাঁকান। যেই ছক্কাটি স্টেডিয়ামের বাইরে একটি বাড়ির উঠোনে গিয়ে পড়ে। 

বর্তমানে ইংল্যান্ডে চলছে ২০২২ টি-টোয়েন্টি ব্লাস্ট। শুক্রবারের একটি লিগ ম্যাচে নর্থ্যাম্পটনশায়ারের মুখোমুখি হয়েছিল ডারহাম। এই ম্যাচে এমনই কিছু ঘটেছে যা না দেখলে বিশ্বাস করতে পারবেন না। এই ঘটনার ভিডিয়ো দেখেও নিজেদের চোখকে মানতে পারছেন না ক্রিকেট ভক্তরাও। আসলে এদিন নর্থহ্যাম্পটনশায়ারের ব্যাটসম্যান ক্রিস লিন ডারহামের বিরুদ্ধে মাত্র ৪৬ বলে ৮৩ রানের ঝড়ো ইনিংস খেলেছিলেন।

এ সময় তিনি ৮টি ছক্কা ও চারটি চার মেরেছেন। তার ইনিংস চলাকালীন ক্রিস লিন একটি বড় ছক্কা হাঁকান। যেই ছক্কাটি স্টেডিয়ামের বাইরে একটি বাড়ির উঠোনে গিয়ে পড়ে। লিন যখন এই শটটি মারেন তখন কেউই বুঝতে পারেননি বল কোথায় গেছে। কিন্তু পরে বাড়ির সিসিটিভি ক্যামেরায় দেখা যায় বল কোথায় গিয়ে পড়েছিল।

ক্রিস লিনের এই ছয়ের ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায়,লিনের ছক্কাটি এতদূর যায় যে বলটি সোজা বাড়ির পিছনের উঠোনে গিয়ে পড়ে।

এই ম্যাচে নর্থহ্যাম্পটনশায়ার প্রথমে ব্যাট করে চার উইকেটে ২২৩ রান করে এবং তারপর ডারহামের দলকে ১৯২ রানেই আটকে যায়। ৩১ রানে ম্যাচ জেতে নর্থহ্যাম্পটনশায়ার।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

দিব্যেন্দু কি বিজেপিতে যোগ দেবেন?‌ মোদীর সঙ্গে দেখা হতে চলেছে তৃণমূল সাংসদের গায়িকা প্রশ্মিতার সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে, কে ছিলেন অনুপমের প্রথম স্ত্রী? ‘গগনযান’-র জন্য এই ৪ মহাকাশচারীকে বেছে নিল ভারত, প্রথমবার মহাকাশে পাঠাবে মানুষ বউ ডোনার কোলে ছোট্ট সৌরভ! দাদাগিরি ১০ এ এমন অবাস্তব ঘটনা ঘটল কীভাবে? বন দফতরের বিট অফিসারকে আটকে রাখল গ্রামবাসীরা, গজরাজের হানায় মৃত্যুর জের প্রায় এক বছর পরে ১৬ জনকে গ্রেফতার করল এনআইএ, রামনবমীতে হিংসার জের টেস্টের সেরা ১১-য় অনিশ্চিত জেনেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন কিউয়ি পেসার মুম্বই গিয়ে ডেটিং অ্যাপের ফাঁদে প্রিয়াঙ্কা! দিদি নম্বর ওয়ানে এসে বললেন কী? সফল হয়েছে গোড়ালির অস্ত্রোপচার, হাসপাতালের বিছানায় শুয়েই নিজেই আপডেট দিলেন শামি কলকাতায় একসময় পড়াশোনা করতেন, থাকতেন, ফের একবার এই শহরে ফিরলেন বিদ্যুৎ জামওয়াল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.