বাংলা নিউজ > ময়দান > সিটি-লিভারপুলের ড্র, জিতল টটেনহ্যাম, কষ্টার্জিত জয় চেলসির
সিটি-লিভারপুলের ড্র। ছবি টুইটার

সিটি-লিভারপুলের ড্র, জিতল টটেনহ্যাম, কষ্টার্জিত জয় চেলসির

  • গত ম্যাচে নটিংহামের বিপক্ষে ম্যাঞ্চেস্টার সিটি ৬-০ গোলের বিরাট ব্যবধানে জয় পেয়েছিল। অ্যাস্টন ভিলার বিপক্ষে পেপ গুয়ার্দিওয়ালার দল জিততে ব্যর্থ হল। ম্যাচ ড্র হল ১-১ গোলে। ছয় ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দুয়ে থাকল সিটি।

শুভব্রত মুখার্জি: প্রিমিয়র লিগে শনিবাসরীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল টটেনহ্যাম ও ফুলহ্যাম। ঘরের মাঠে অনবদ্য খেলে টটেনহ্যাম‌। যার ফলও পেয়েছে তারা। ২-১ গোলে জয়লাভ করেছে টটেনহ্যাম।‌ তাদের হয়ে গোলের মুখ দেখেছেন পিয়েরে-এমিল হজবিয়ার্গ ও হ্যারি কেন।

ম্যাচে আরও একটি গোল পেতে পারতেন টটেনহ্যামের ব্রাজিলীয় তারকা রিচার্লিসন। তবে অফসাইডের কারণে তা বাতিল হয়। ম্যাচের ৯০তম মিনিটে ২-১ ফলে এগিয়ে ছিল টটেমহ্যাম। এমন সময়ে ফুলহামের বিরুদ্ধে গোলটি করে উৎসবেও মেতেছিলেন রিচার্লিসন। যা পরবর্তীতে অফ সাইড দেওয়া হয়। জার্সি খুলে উচ্ছাস করায় তাঁকে হলুদ কার্ড দেখান রেফারিও। ভারের সাহায্য অফসাইড দেন রেফারি। বাতিল হয় গোলটি।

অন্যদিকে কষ্টার্জিত জয় পায় চেলসি। তাদের ওয়েস্ট হামের বিরুদ্ধে ম্যাচ প্রথমার্ধে ছিল গোলশূন্য। দ্বিতীয়ার্ধে ঘুরে আক্রমণাত্মক খেলা শুরু করে চেলসি। খেলার গতির বিরুদ্ধে উল্টে ৬২ মিনিটে ওয়েস্ট হামের হয়ে গোল করেন মিখাইল আন্তোনিও। চেলসি সমতাসূচক গোল পায় ৭৬ মিনিটে।চিলওয়েলের গোলে সমতা ফেরায় চেলসি। পরবর্তীতে কাই হাভার্টজের গোলে ২-১ গোলে এগিয়ে যায় চেলসি। চেলসি এগিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই গোল করে ওয়েস্ট হাম। তবে ভিএআরে গোল বাতিল হয়। অবশেষে ২-১ গোলে জিতে মাঠ ছাড়েন তারা।

অন্যদিকে মার্সিসাইড ডার্বিও ড্রয়ে শেষ হল। গোল করতে ব্যর্থ হল এভারটন এবং লিভারপুল দুই দল। এভারটনের মাঠে জিততে পারল না লিভারপুল। গোলশূন্য ড্র হল মার্সিসাইড ডার্বি। গুডিসন পার্কের ম্যাচে ৬৯ মিনিটে লিভারপুলের বিরুদ্ধে গোল করেছিলেন কনোর কোডি। তবে ভারে বাতিল হয়ে যায় ডিফেন্ডারের গোলটি। এরপর আর কোনও দলই গোলের সুযোগ পায়নি। ছয় ম্যাচে তৃতীয় ড্র করে শিরোপা লড়াইয়ে একটু হলেও পিছিয়ে পড়ল ইয়ুর্গেন ক্লপের ছেলেরা। প্রিমিয়র লিগের অন্য ম্যাচে বার্নলির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ওয়েস্ট ব্রমউইচ।

গত ম্যাচে নটিংহামের বিপক্ষে ম্যাঞ্চেস্টার সিটি ৬-০ গোলের বিরাট ব্যবধানে জয় পেয়েছিল। অ্যাস্টন ভিলার বিপক্ষে পেপ গুয়ার্দিওয়ালার দল জিততে ব্যর্থ হল। ম্যাচ ড্র হল ১-১ গোলে। ছয় ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দুয়ে থাকল সিটি। এক ম্যাচ কম খেলে আর্সেনাল ১৫ পয়েন্ট নিয়ে রয়েছে শীর্ষে।ম্যাচে ৫০ মিনিটে কেভিন ডি ব্রুইনার পাস থেকে গোল করেন হ্যালান্ড। ৭৪ মিনিটে অ্যাস্টন ভিলার হয়ে লিওন বেইলি গোল করেন। শেষ পর্যন্ত ১-১ গোলেই শেষ হয় ম্যাচ।

বন্ধ করুন