বাংলা নিউজ > ময়দান > CK Nayudu Trophy: ৬ উইকেট নিয়ে সুযোগ তৈরি করেন অঙ্কিত, কাজে লাগাতে ব্যর্থ ব্যাটসম্যানরা, পঞ্জাবের কাছে হার বাংলার

CK Nayudu Trophy: ৬ উইকেট নিয়ে সুযোগ তৈরি করেন অঙ্কিত, কাজে লাগাতে ব্যর্থ ব্যাটসম্যানরা, পঞ্জাবের কাছে হার বাংলার

পঞ্জাবের কাছে হার মানল বাংলা। ছবি- সিএবি।

সিকে নাইডু ট্রফির ম্যাচে জয়ের হাতছানি সত্ত্বেও হারতে হল বাংলাকে।

ম্যাচের তৃতীয় দিনের শেষে দ্বিতীয় ইনিংসে পঞ্জাবের স্কোর ছিল ৪ উইকেটে ১৮৪ রান। সেখান থেকে চতুর্থ দিনে পঞ্জাবকে ২৩৩ রানে গুটিয়ে দিয়ে বাংলার সামনে জয়ের সুযোগ এনে দিয়েছিলেন অঙ্কিত মিশ্র। যদিও সুযোগ কাজে লাগাতে পারেননি বাংলার ব্যাটসম্যানরা। শেষ ইনিংসে পঞ্জাবের বোলিংয়ের সামনে মাথা নত করে সিকে নাইডু ট্রফির ম্যাচ হেরে বসে বাংলা।

অরুণ জেটলি স্টেডিয়ামে পঞ্জাব তাদের প্রথম ইনিংসে ৩১২ রান তোলে। ৭৫ রান করেন ইকজ্যোত সিং। ৭২ রান করেন পোখরাজ মন। বাংলার হয়ে ৪টি উইকেট নেন মহম্মদ কাইফ। ২টি করে উইকেট দখল করেন সন্দীপন দাস, প্রদীপ্ত প্রামানিক ও অঙ্কিত মিশ্র।

জবাবে ব্যাট করতে নেমে বাংলা তাদের প্রথম ইনিংসে ২৮২ রানে অল-আউট হয়ে যায়। সুদীপ ঘরামি ৮৮, অগ্নিভ পান ৪৯ ও শাকির হাবিব গান্ধী ৪০ রান করেন। ৫টি উইকেট নেন পঞ্জাবের আর্য্যমান।

প্রথম ইনিংসের নিরিখে ৩০ রানে এগিয়ে থাকা পঞ্জাব তাদের দ্বিতীয় ইনিংসে অল-আউট হয় ২৩৩ রানে। বিশ্বপ্রতাপ ৫২ রান করেন। ৫৯ রানে ৬ উইকেট নেন অঙ্কিত মিশ্র। সুতরাং জয়ের জন্য বাংলার সামনে লক্ষ্যমাত্রা দাঁড়ায় ২৬৪ রানের।

বাংলার শেষ ইনিংস গুটিয়ে যায় ২০৮ রানে। শাকির ৭২, সুদীপ ৩৮, অভিষেক পোড়েল ২২ ও সন্দীপন ২৫ রান করেন। ৪টি উইকেট নেন নমন ধীর। পঞ্জাব ৫৫ রানে ম্যাচ জেতে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পাক সাবমেরিনের ধ্বংসাবশেষ মিলল বঙ্গোপসাগরে, সেটা ডুবিয়েছিল ভারতীয় রণতরী সরকারি কর্মীদের মান ভাঙাতে বড় সিদ্ধান্ত মুখ্যমন্ত্রীর, বোঝা বাড়বে রাজ্যেরই? বছর বছরে কীভাবে সংসারের মাসিক খরচ বেড়েছে? ১১ বছর পর প্রকাশিত সরকারি রিপোর্ট খেলায় খুশি নন তবে এক পয়েন্টে সন্তুষ্ট, ওড়িশার বিরুদ্ধে ড্র করে বললেন হাবাস বাতের ব্যথায় ক্ষতিকারক এই সব ফল! খেলেই বেড়ে যাবে যন্ত্রণা বাড়ছে না ডিএ, এরই মাঝে আবার রাজ্যে সপ্তম বেতন কমিশন কার্যকর নিয়ে ভাবনা CM-এর? CCL: মরু শহরে বেঙ্গল টাইগারদের গর্জন! কেরলকে দুরমুশ করে প্রথম ম্যাচ জিতল যিশুরা IND vs ENG: টেস্ট ক্রিকেটে ইতিহাস গড়লেন অশ্বিন! পিছনে ফেললেন অনিল কুম্বলেকে টিকিট ছাড়া দুবাই যাওয়ার চেষ্টা যুবকের! বিমানবন্দরে ৬ চেকপয়েন্ট পার, এরপর? ব্রিগেড সমাবেশের ডাক দিল তৃণমূল কংগ্রেস, মার্চ মাসেই বিরাট সভার আহ্বান অভিষেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.