বাংলা নিউজ > ময়দান > CK Nayudu Trophy: আইপিএল থেকে দূরে সেঞ্চুরি-ডাবল সেঞ্চুরিতে চমক দিয়ে চলেছেন যুব বিশ্বকাপজয়ী রশিদ

CK Nayudu Trophy: আইপিএল থেকে দূরে সেঞ্চুরি-ডাবল সেঞ্চুরিতে চমক দিয়ে চলেছেন যুব বিশ্বকাপজয়ী রশিদ

যুব বিশ্বকাপের আসরে রশিদ। ফাইল ছবি- গেটি।

সিকে নাইডু ট্রফির তিন ম্যাচে ২টি শতরান ও ১টি দ্বিশতরান করলেন যুব বিশ্বকাপজয়ী ভারতীয় দলের ভাইস ক্যাপ্টেন।

রঞ্জি অভিষেকেই দুই ইনিংসে শতরান করে চমকে দিয়েছেন যুব বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক যশ ধুল। যদিও আইপিএলে এখনও অভিষেক হয়নি তাঁর। বিশ্বকাপজয়ী ভারতীয় দলের আর এক তারকা রাজ বাওয়ার আইপিএল অভিষেক হলেও এখনও পর্যন্ত নজর কাড়তে পারেননি তিনি। তবে দুই উঠতি তারকাকেই ভারতের ভবিষ্যতের সম্পদ হিসেবে বিবেচনা করা হচ্ছে। এঁদের থেকে কোনও অংশে যে পিছিয়ে নেই এসকে রশিদ, সেটা তিনি প্রমাণ করে চলেছেন চলতি সিকে নাইডু ট্রফিতে।

আইপিএলের ভরা বাজারে যখন ভারতের বাকি ঘরোয়া ক্রিকেট কার্যত পর্দার আড়ালে, যুব বিশ্বকাপজয়ী ভারতীয় দলের ভাইস ক্যাপ্টেন তখন নিঃশব্দে বিপ্লব ঘটিয়ে চলেছেন ব্যাট হাতে। তামিলনাড়ু ও মুম্বইয়ের বিরুদ্ধে সিকে নাইডু ট্রফির প্রথম দু'ম্যাচে অনবদ্য দু'টি শতরান করেছিলেন রশিদ। এবার মণিপুরের বিরুদ্ধে তৃতীয় ম্যাচে দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করে দলকে ম্যাচ জেতালেন তিনি। জাতীয় পর্যায়ের অনূর্ধ্ব-২৫ টুর্নামেন্টে রশিদের পারফর্ম্যান্স চমকে দিতে বাধ্য।

১. তামিলনাড়ুর বিরুদ্ধে সিকে নাইডু ট্রফির প্রথম ম্যাচের প্রথম ইনিংসে ১১ বলে ১ রান করে আউট হন রশিদ। দ্বিতীয় ইনিংসে ১৪টি বাউন্ডারির সাহায্যে ২৬৫ বলে ১৪৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেন তিনি।

২. মুম্বইয়ের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচের প্রথম ইনিংসে ২৪টি বাউন্ডারির সাহায্যে ২৪০ বলে ১৫৭ রানের ঝকঝকে ইনিংস খেলেন রশিদ। দ্বিতীয় ইনিংসে ৪টি বাউন্ডারির সাহায্যে ৬৬ বলে ৩৪ রান করে সাজঘরে ফেরেন তিনি।

৩. এবার মণিপুরের বিরুদ্ধে একটি ইনিংসে ব্যাট করতে নেমে ৩৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৪৯ বলে ২২৩ রানের অনবদ্য ইনিংস খেলে অপরাজিত থাকেন রশিদ।

অন্ধ্রপ্রদেশ মণিপুরের বিরুদ্ধে ম্যাচ জেতে এক ইনিংস ও ২৪৬ রানের বিশাল ব্যবধানে। মণিপুরের ১৪৫ রানের জবাবে রশিদের নেতৃত্বাধীন অন্ধ্র ৮ উইকেটে ৬০৪ রান তুলে তাদের প্রথম ইনিংস ডিক্লেয়ার করে। দ্বিতীয় ইনিংসে মণিপুর অল-আউট হয়ে যায় ২১৩ রানে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মহাশিবরাত্রিতে করুন এই ব্যবস্থা, আপনার ইচ্ছাপূরণ হবে শীঘ্রই মহাশিবরাত্রি বয়ে আনতে চলেছে অপার সুখ, আগামী ১ মাস খুশির জোয়ারে ভাসবে এই ৩ রাশি সবে জন্মানো সন্তান ও বউকে দেখতে না গিয়ে মোদীকে নিতে এলেন BJP নেতা! বকা দিলেন PM রামচরণকে ‘ইডলি’ ডাক শাহরুখের! ‘রেসিস্ট’ তকমা দিয়ে কিং খানকে তুলোধনা নেটপাড়ার পাকিস্তান সফরে যাবেন না গ্রিন! ভারতের বিরুদ্ধে গেমপ্ল্যান তৈরি করছে অস্ট্রেলিয়া ইজরায়েলে আছড়ে পড়া মিসাইলে নিহত ১ ভারতীয়, আহত ২, হামলার নেপথ্যে কারা? অর্ধেক টুর্নামেন্ট শেষে WPL-এর কমলা টুপি রয়েছে মন্ধনার মাথায়, দৌড়ে রয়েছেন কারা? তামিলনাড়ু হারতেই ক্যাপ্টেনের ওপর দায় চাপালেন কোচ, এসব কী চলছে, সরব কার্তিক অর্জুন সিংয়ের টিকিট ঠেকাতে পথে নামল সোমনাথ শ্যাম, ব্যারাকপুর জুড়ে তোলপাড় পথবাতিকে সঙ্গী করে পড়াশোনা চলছিল মেয়েটির, তিন ঘণ্টায় বিদ্যুৎ পৌঁছে দিলেন অরূপ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.