বাংলা নিউজ > ময়দান > CK Nayudu 22: পার্কার, মুলানির ১৯৪ রানের অবিচ্ছেদ্য জুটিতে কর্ণাটককে হারাল মুম্বই

CK Nayudu 22: পার্কার, মুলানির ১৯৪ রানের অবিচ্ছেদ্য জুটিতে কর্ণাটককে হারাল মুম্বই

কর্ণাটককে হারাল মুম্বই। পিটিআই ফাইল

ব্যাট হাতে পার্কারের সঙ্গে অবিচ্ছেদ্য ১৯৪ রানের জুটি গড়ে দলের হয়ে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করেন।

শুভব্রত মুখার্জি: সদ্য শেষ হওয়া সিকে নাইডু ট্রফির কোয়ার্টার ফাইনালে ব্যাটে বলে অনবদ্য পারফরম্যান্স করলেন মুম্বইয়ের স্যামস মুলানি। আর মূলত তার অলরাউন্ড পারফরম্যান্সে ভর করেই এক রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নিল মুম্বই দল। কর্ণাটকের প্রথম ইনিংসে ৫২/৫ নেওয়ার পরে দ্বিতীয় ইনিংসেও ৭৬/৫ নেন। এরপর ম্যাচ জয়ের জন্য রান তাড়া করতে নামা মুম্বইয়ের একসময় স্কোর ছিল ৫০/৬। সেই জায়গায় দাঁড়িয়ে ব্যাট হাতে পার্কারের সঙ্গে অবিচ্ছেদ্য ১৯৪ রানের জুটি গড়ে দলের হয়ে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করেন।

খাদের কিনারা থেকে টেনে তুলে দলকে এক অনবদ্য জয় উপ, আর দেন সুবেদ পার্কার, স্যামস মুলানি জুটি। পার্কার ১৬৩ বল খেলে ১০৩ রানে নট আউট থাকেন। তার ইনিংস সাজানো ছিল ৯টি চার এবং ৪টি ছয়ে। অন্যদিকে স্যামস মুলানি ১৫৩ বল খেলে নট আউট থাকেন ৭৪ রানে। তার ইনিংস সাজানো ছিল ৬টি চারে। সপ্তম উইকেটে তাদের অবিচ্ছিন্ন ১৯৪ রানের জুটিতে ভর করে ২৪৪ রানের জয়ের লক্ষ্যমাত্রায় পৌঁছে যায় মুম্বই দল।

সেমিফাইনালে রাজস্থানের বিরুদ্ধে খেলবে মুম্বই দল। ৩১২ বল খেলে গড়া এই ১৯৪ রানের জুটিতে ভর করে অসম্ভবকে সম্ভব করল মুম্বই দল। গুজরাটের আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এর আগে বল হাতে কামাল করেছিলেন মুলানি। কর্ণাটকের বিরুদ্ধে দুই ইনিংসেই তিনি পাঁচটি করে উইকেট নেন। ফলে কর্ণাটক প্রথম ইনিংসে ২০৪ এবং দ্বিতীয় ইনিংসে ৩১২ রানে অলআউট হয়ে গিয়েছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

Fennel Seed Benefits: মৌরির জল পান করলে ঠিক ৫টি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন, কী কী সেগুলি কাঁকড়া ধরতে গিয়ে বিপদ, ঝাঁপিয়ে পড়ল বাঘ, সুন্দরবনে ফের মৃত্যু মৎস্যজীবীর DRS-এ ‘শিশুদের মতো ভুল’ থার্ড আম্পায়ারের, বিরক্ত নেটপাড়া, তবে প্রশংসা শাস্ত্রীর ভয়াবহ দুর্ঘটনা শহরে, ফ্লাইওভার থেকে ছিটকে গিয়ে ঝুপড়ির ছাদে পড়ল গাড়ি অনলাইন গেমিংয়ের নেশায় ৪ লক্ষ ধার, টাকা মেটাতে মা'কে খুন করল ছেলে ঘুমন্ত অবস্থায় বাড়িতে ভয়াবহ আগুন, পুড়ে মৃত্যু জামাই-শাশুড়ির, আশঙ্কাজনক মেয়ে হৃতিকের 'ফাইটার'-এর পর ইয়ামির ‘আর্টিকেল ৩৭০’ও নিষিদ্ধ উপসাগরীয় সব দেশেই জামনগরে হবে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠান, সেখানে ১৪টি মন্দির গড়লেন নীতা অজিত মাইতি গ্রেফতার হতেই সন্দেশখালিতে জনরোষ আছড়ে পড়ল আরও ২ TMC নেতার বাড়িতে IND vs ENG: সবাই মাথা খাটাও- DRS নেওয়া নিয়ে সতীর্থদের কড়া নির্দেশ রোহিতের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.