বাংলা নিউজ > ময়দান > CK Nayudu Trophy: প্রদীপ্তর ৫ উইকেট, সুদীপের হাফ-সেঞ্চুরি, অল্প রানের পুঁজি নিয়েও ত্রিপুরাকে কোণঠাসা করল বাংলা

CK Nayudu Trophy: প্রদীপ্তর ৫ উইকেট, সুদীপের হাফ-সেঞ্চুরি, অল্প রানের পুঁজি নিয়েও ত্রিপুরাকে কোণঠাসা করল বাংলা

বাংলা বনাম ত্রিপুরা। ছবি- সিএবি।

প্রথম ইনিংসের নিরিখে বড়সড় লিড নেয় বাংলা।

হাতে ছিল নিতান্ত ছোটখাটো পুঁজি, তাতেই দুর্দান্ত লড়াই বাংলার বোলারদের। বিশেষ করে প্রদীপ্ত প্রামানিকের আক্রমণ সামলাতে হিমশিম খান ত্রিপুরার ব্যাটসম্যানরা। যার ফলে অনূর্ধ্ব-২৫ সিকে নাইডু ট্রফির ম্যাচে প্রথম ইনিংসের নিরিখে বড়সড় লিড নেয় বাংলা।

বাংলার ২৬০ রানের জবাবে ব্যাট করতে নেমে ত্রিপুরা তাদের প্রথম ইনিংসে অল-আউট হয়ে যায় মাত্র ১৫৮ রানে। ওপেনার বিক্রম দাস দলের হয়ে সব থেকে বেশি ৭৩ রান করেন। এছাড়া শ্রীদাম পাল ১৯ ও বি দেবনাথ ২১ রান করেন।

প্রদীপ্ত প্রামানিক ৩৮ রানের বিনিময়ে ৫টি উইকেট দখল করেন। ৪২ রানে ৩ উইকেট নেন এ মিশ্র। ২৯ রানে ১টি উইকেট নিয়েছেন অর্ক সরকার। ৩ রানে ১টি উইকেট নেন কৌশিক মাইতি। সুতরাং, প্রথম ইনিংসের নিরিখে ১০২ রানে এগিয়ে থাকে বাংলা।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে বাংলা দ্বিতীয় দিনের শেষে ১ উইকেটের বিনিময়ে ১০০ রান তুলেছে। অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন সুদীপ ঘরামি। তিনি ৭টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৮২ বলে ৫০ রান করে অপরাজিত রয়েছেন। ৭২ বলে ২৯ রান করে নট-আউট রয়েছেন শাকির হাবিব গান্ধী। তিনি ৩টি চার মেরেছেন। ১৫ রান করে আউট হয়েছেন অঙ্কুর পাল। আপাতত বাংলার হাতে লিড রয়েছে ২০২ রানের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অঢেল গুণে পরিপূর্ণ মুড়ি! এর পুষ্টি গুণ জানলে চমকে উঠবেন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.