বাংলা নিউজ > ময়দান > CK Nayudu Trophy: ফের পাঁচ উইকেট স্যামস মুলানির, অল্প রানেই অলআউট কর্ণাটক

CK Nayudu Trophy: ফের পাঁচ উইকেট স্যামস মুলানির, অল্প রানেই অলআউট কর্ণাটক

ফের পাঁচ উইকেট স্যামস মুলানির। ছবি: টুইটার

অল্প রানেই কর্ণাটককে বেঁধে ফেলতে সমর্থ হয় মুম্বই।

শুভব্রত মুখার্জি: গুজরাটের আমদাবাদ শহরের নরেন্দ্র মোদী স্টেডিয়ামের ২২ গজের প্রতি যেন বিশেষ ভালবাসা রয়েছে মুম্বইয়ের বাহাতি স্পিন বোলিং অলরাউন্ডার স্যামস মুলানির। অস্বাভাবিক ধারাবাহিকতার সঙ্গে এই ২২ গজে পরপর ম্যাচে তিনি ইনিংস প্রতি পাঁচটি করে উইকেট তুলে নিতে সক্ষম হয়েছেন। চলতি কর্ণাটক ম্যাচেও সেই ধারা বজায় রেখে তিনি পেলেন পাঁচটি উইকেট। ফলে অল্প রানেই কর্ণাটককে বেঁধে ফেলতে সমর্থ হয় মুম্বই।

রঞ্জি ম্যাচে ধারাবাহিক ভাল পারফরম্যান্সের পরবর্তীতে এক মাস পরে সিকে নাইডু ট্রফিতেও তার ভাল পারফরম্যান্সের ধারা অব্যাহত রাখলেন তিনি। ৫২ রান দিয়ে তুলে নিলেন ৫টি উইকেট। ফলে মাত্র ২০৪ রানে অলআউট হয়ে গেল কর্ণাটক দল। ফলে অনুর্ধ্ব-২৫ পর্যায়ের ট্রফি সিকে নাইডুর কোয়ার্টার ফাইনালে কিছুটা হলেও অ্যাডভান্টেজ মুম্বই।

নিজের চতুর্থ ম্যাচে মুলানির এটি পঞ্চমবার পাচ উইকেট এক ইনিংসে। আর সবকটি পারফরম্যান্স তিনি করেছেন আমদাবাদের এই নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। রঞ্জিতে সৌরাষ্ট্রের বিরুদ্ধে তিনি নেন ৫৫/৪, ১১৪/৭। গোয়ার বিরুদ্ধে নেন ১০৭/৬,৬০/৫। ওড়িশার বিরুদ্ধে তিনি নেন ৫৩/২, ৬৪/৫। দিন শেষে ২৫ বছর বয়সি মুলানি জানিয়েছেন এই পারফরম্যান্স দলগত সংহতির পরিচায়ক। একনজরে ম্যাচের সংক্ষিপ্ত স্কোর:

∆ কর্ণাটক :

২০৪/১০ (বিআর শরথ ৪৫, শুভাঙ্গ হেগড়ে ৪৫*, মুলানি ৫২/৫)

মুম্বই : ৮৮/২

(দিব্যাংশ সাক্সেনা ৪৫,আমরান জাফর ২৬)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শীর্ষস্থানীয় ম্যানেজমেন্ট-ইঞ্জিনিয়ারিং কলেজ থেকেও হচ্ছে না পুরো প্লেসমেন্ট AI-র কাছে ফেল Amazon! ৮ মাসে ৮৩ লাখ কোটি কামিয়ে বিশ্বে চতুর্থ বড় সংস্থা Nvidia ইউটিউব দেখে স্ত্রীর ডেলিভারি চেয়েছিলেন স্বামী! প্রাণ হারালেন মা ও শিশু মলদ্বীপে ভারতীয় নৌসেনার মহড়ার মাঝে উদ্বেগ বাড়াচ্ছে চিনা নজরদারি জাহাজ ৪২ আসনেই লড়ব, অনড় তৃণমূল, এখনও আশায়- আশায় কংগ্রেস GT স্পিনারের ঘুর্ণিতে মাথা ঘুরে গেল সৌরাষ্ট্রের,নিরাশ করলেন পূজারাও,অলআউট ১৮৩-তে গুঞ্জন থামিয়ে মার্চ থেকেই অতনুর প্রযোজনায় শ্যুটিং শুরু জিতের?পরিচালকের আসনে কে রেস্তোরাঁর মিল মেটাবে পুরুষ! নাতনিকে ডেটে যাওয়ার টিপস দিলেন ‘খিটখিটে’ দিদিমা জয়া ঢাক ঢোল বাজল না, নীরবে চালু হল পথশ্রী ৩ প্রকল্প, মাখনের মতো হবে গ্রামের রাস্তা… মাঘী পূর্ণিমায় শুভ যোগ! শনির কৃপায় টাকার ভাগ্যে দ্বিগুণ লাভ তুলা সহ বহু রাশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.