বাংলা নিউজ > ময়দান > CK Nayudu Trophy: সুদীপের শতরান, অঙ্কিতের ৬ উইকেট, তিন দিনেই ম্যাচ জিতল বাংলা

CK Nayudu Trophy: সুদীপের শতরান, অঙ্কিতের ৬ উইকেট, তিন দিনেই ম্যাচ জিতল বাংলা

ত্রিপুরাকে হারাল বাংলা। ছবি- সিএবি ফেসবুক।

সিকে নাইডু ট্রফির ম্যাচে ত্রিপুরাকে বড় ব্যবধানে পরাজিত করে অনূর্ধ্ব-২৫ বাংলা।

প্রথম ইনিংসে বড়সড় পুঁজি সংগ্রহ করতে না পারলেও সিকে নাইডু ট্রফির ম্যাচে ত্রিপুরাকে বড় ব্যবধানে হারাতে অসুবিধা হয়নি বাংলার। তিন দিনেই ম্যাচে যবনিকা টেনে দেন সুদীপ-প্রদীপ্ত-অঙ্কিতরা।

প্রথম ইনিংসে বাংলার ২৬০ রানের জবাবে ব্যাট করতে নেমে ত্রিপুরা অল-আউট হয় ১৫৮ রানে। সুতরাং, প্রথম ইনিংসের নিরিখে ১০২ রানে এগিয়ে থাকে বাংলা। দ্বিতীয় দফায় ব্যাট করতে নেমে বাংলা দ্বিতীয় দিনের শেষে ১ উইকেটের বিনিময়ে ১০০ রান তুলেছিল। তার পর থেকে তৃতীয় দিনের খেলা শুরু করে বাংলা তাদের দ্বিতীয় ইনিংস ডিক্লেয়ার করে ৫ উইকেটে ৩২০ রান তুলে।

দ্বিতীয় দিনে ৫০ রানে অপরাজিত ছিলেন সুদীপ ঘরামি। তিনি ব্যাক্তিগত শতরান পূর্ণ করেন। ১৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৫৪ বলে ১০৩ রান করে আউট হন সুদীপ। শাকির হাবিব গান্ধী ৬৬ রান করে সাজঘরে ফেরেন। এছাড়া কাজি জুনাইদ ৩৭, অগ্নিভ পান অপরাজিত ৫৩ ও অভিষেক পোড়েল ৩১ রান করেন। ৩টি উইকেট নেন দেবনাথ।

প্রথম ইনিংসের খামতি মিলিয়ে ত্রিপুরার সামনে জয়ের লক্ষ্যমাত্রা দাঁড়ায় ৪২৩ রানের। ত্রিপুরা শেষ ইনিংসে ব্যাট করতে নেমে মাত্র ১৪২ রানে অল-আউট হয়ে যায়। ২৮০ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জেতে বাংলা।

দ্বিতীয় ইনিংসে ত্রিপুরার হয়ে সব থেকে বেশি ৪০ রান করেন এসএস ঘোষ। অঙ্কিত মিশ্র বাংলার হয়ে ৪৭ রানের বিনিময়ে ৬টি উইকেট দখল করেন। প্রদীপ্ত প্রামানিক ৩২ রানের বিনিময়ে ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন মহম্মদ কাইফ ও কৌশিক মাইতি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘RSS-র নিন্দা করেছি, দিল্লির কথায় ভারতে ঢুকতে দেয়নি,’ দাবি অধ্যাপকের, কে নীতাশা? পোশাকে লেখা আরবী শব্দকে কোরানের পংক্তি বলে ভ্রান্তি! পাকিস্তানে মহিলাকে ঘেরাও ১৩ বছর পর শুভ যোগ মীনে! টাকাকড়ি ভরাবে পকেট, জমবে প্রেম, কর্কট সহ কারা লাকি? মাঠে ফিরেই ২ উইকেট শিকার! চমক দেখালেন MI ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া 'আমাকে মুখে মেরেছে, আমিও ওদের মেরেছি', 'ফুলকি'র সেটে কী ঘটেছে? ফাঁস দিব্যানি শাহজাহানকে গ্রেফতার করতেই পারত পুলিশ, বলল HC, ধোপে ঠিকল না অভিষেকের দাবি প্রতি মাসে মাসিকের দিন বদলায়? হতে পারে PCOD! জেনে নিন পিরিয়ড ঠিক রাখার উপায় হাওড়ায় পর পর ৫টি মন্দিরে ভাঙচুর, দাবি করে ছবি ও ভিডিয়ো পোস্ট শুভেন্দুর Fennel Seed Benefits: মৌরির জল পান করলে ঠিক ৫টি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন, কী কী সেগুলি কাঁকড়া ধরতে গিয়ে বিপদ, ঝাঁপিয়ে পড়ল বাঘ, সুন্দরবনে ফের মৃত্যু মৎস্যজীবীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.