বাংলা নিউজ > ময়দান > নির্বাচনের মনোনয়নপত্র পেশ করাকে কেন্দ্র করে রণক্ষেত্র সবুজ-মেরুন ক্লাব চত্বর
রণক্ষেত্র সবুজ-মেরুন ক্লাব চত্বর

নির্বাচনের মনোনয়নপত্র পেশ করাকে কেন্দ্র করে রণক্ষেত্র সবুজ-মেরুন ক্লাব চত্বর

  • ঘটনা এতটাই গুরুতর পর্যায়ে পৌঁছয় যে পুলিশকে হস্তক্ষেপ করতে হল।

শুভব্রত মুখার্জি: কলকাতা ময়দানের অন্যতম দুই প্রধান ফুটবল ক্লাব মোহনবাগান এবং ইস্টবেঙ্গল জর্জরিত একের পর এক সমস্যায়। ইস্টবেঙ্গল ক্লাবে যখন সমস্যা ইনভেস্টরের সঙ্গে কর্তাদের ঠিক তখন পড়শি ক্লাবের চত্বরেই ঘটে গেল ধুন্ধুমার কাণ্ড। আসন্ন ক্লাব নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করেই ঘটে এই সংঘর্ষ। যতে আহত হয়েছেন ৩ ব্যক্তি। ঘটনা এতটাই গুরুতর পর্যায়ে পৌঁছয় যে পুলিশকে হস্তক্ষেপ করতে হল।

প্রসঙ্গত এদিন মোহনবাগানে নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল। সেদিনেই এই সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন বলে খবর। প্রত্যেকেই গুরুতর আহত। রীতিমতো রক্তাক্ত হয়ে পড়েছেন তারা‌। ক্লাবের বাইরে ব্যাট-উইকেট নিয়েই চলল ব্যাপক মারপিট। পুরো ঘটনা চলে বেশ কিছু সময় ধরে। ক্যামেরাবন্দি হয়েছে পুরো ঘটনা। ধরা পড়েছে উন্মত্ত মারামারির ঘটনা। মোহনবাগানের ঘরের ছেলে বলে খ্যাত প্রাক্তন ফুটবলার সত্যজিত্‍ চট্টোপাধ্যায়ের গাড়িতেও ভাঙচুর করা হয়েছে। ঘটনাস্থলে ছুটে আসতে হয় ময়দান থানার পুলিশকে। ঘটনায় মুখ খুলতে নারাজ ক্লাব কর্তৃপক্ষ। মোহনবাগান কর্তৃপক্ষ জানিয়েছে, ক্লাবের বাইরের ঘটনা, কারা করেছে বলতে পারব না।

প্রসঙ্গত আজ বিকেল পাঁচটা পর্যন্ত মোহনবাগান ক্লাবে নির্বাচনের মনোনয়ন জমার শেষ সময়সীমা ছিল। দুপুর থেকে ক্লাবের বাইরে ভিড় জমা শুরু হয়। ব্যাট, উইকেট হাতে দুইপক্ষ উন্মত্তের মতো ঝাঁপিয়ে পড়ে একে অপরের উপরে। ক্লাব কর্তৃপক্ষের অবশ্য দাবি এই সংঘর্ষের সঙ্গে ক্লাবের নির্বাচনের কোনও সম্পর্ক নেই। ক্লাবের তরফে এই ঘটনায় ময়দান থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বন্ধ করুন