বাংলা নিউজ > ময়দান > KKR-এ বাঙালিদের সুযোগ দেওয়ার জন্য শাহরুখের সঙ্গে কথা বলুন মুখ্যমন্ত্রী, চান মন্ত্রী মনোজ
শাহরুখ খান এবং মমতা বন্দ্যোপাধ্যায়।

KKR-এ বাঙালিদের সুযোগ দেওয়ার জন্য শাহরুখের সঙ্গে কথা বলুন মুখ্যমন্ত্রী, চান মন্ত্রী মনোজ

  • মনোজ তিওয়ারির মতে, বাংলার দল হয়েও, বাংলার প্লেয়ারদের না নেওয়ার যে সংস্কৃতিটা কেকেআর-এর রয়েছে, সেটা বদলানো দরকার। নাইট রাইডার্স যাতে বাঙালি প্লেয়ারদের সুযোগ দেয়, তার জন্য মনোজ চান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেন কেকেআর-এর কর্ণধার শাহরুখ খানের সঙ্গে কথা বলেন।

কলকাতার দল কেকেআর। অথচ সেই কলকাতা নাইট রাইডার্সে সুযোগ পান না কোনও বাঙালি প্লেয়ার। তাঁরা আইপিএলের অন্যান্য ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলছেন। কিন্তু কলকাতা টিমে বাঙালি প্লেয়ারদের জন্য যেন ‘নো এন্ট্রি’ বোর্ড ঝুলিয়ে দেওয়া হয়েছে।

ঋদ্ধিমান সাহা এর আগে এই নিয়ে ক্ষোভ উগড় দিয়েছেন। আর এ বার সরব হলেন বাংলা দলের আর এক প্লেয়ার মনোজ তিওয়ারি। তাঁর মতে, বাংলার দল হয়েও, বাংলার প্লেয়ারদের না নেওয়ার যে সংস্কৃতিটা কেকেআর-এর রয়েছে, সেটা বদলানো দরকার। নাইট রাইডার্স যাতে বাঙালি প্লেয়ারদের সুযোগ দেয়, তার জন্য মনোজ চান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেন কেকেআর-এর কর্ণধার শাহরুখ খানের সঙ্গে কথা বলেন।

আরও বলুন: স্বপ্ন অধরা, তাই থামছেন না মন্ত্রীমশাই, ভবিষ্যতের পরিকল্পনা জানালেন মনোজ

আরও বলুন: এক ম্যাচেও খেলায়নি KKR, সেই তারকাই জেতাচ্ছেন দেশকে! ২২ বলে করলেন ৪৩, পেলেন উইকেট

মনোজ এই প্রসঙ্গে এক ওয়েবসাইটে বলেছেন, ‘স্থানীয় ক্রিকেটারদের দেখতেই লোকে মাঠে আসেন। সমর্থকরাও সেটাই চান। নিজের রাজ্যের ক্রিকেটারদের দেখলে সাধারণ মানুষ আরও বেশি সমর্থন করতে এগিয়ে আসবেন। আবেগও বেশি থাকবে। আমি চাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেন কেকেআর-এর মালিক এবং বাংলার দূত শাহরুখ খানের সঙ্গে এই প্রসঙ্গে কথা বলুন।’

মনোজ আরও যোগ করেছেন, ‘একটা বদল অবশ্যই প্রয়োজন। আমি আগেও বলেছি কেকেআর বেশি করে বাঙালি ক্রিকেটার দেখতে চাই। আমার একটাই প্রশ্ন, বাকি দলগুলোয় যদি বাংলার ক্রিকেটাররা নিয়মিত প্রথম একাদশে সুযোগ পায়, তা হলে এখানে পাবে না কেন? দল পরিচালন সমিতির উপরে প্রশ্ন উঠতে বাধ্য। ওরা কোনও সময়ই খুলে কথা বলে না। চুপচাপ থাকে। তাই প্রশ্ন ওঠে।’

বন্ধ করুন