বাংলা নিউজ > ময়দান > রাহুলকে রানআউটের সহজতম সুযোগ মিস, প্রোটিয়াদের গড়াগড়ি খাওয়া দেখে নেটপাড়ায় হাসির রোল

রাহুলকে রানআউটের সহজতম সুযোগ মিস, প্রোটিয়াদের গড়াগড়ি খাওয়া দেখে নেটপাড়ায় হাসির রোল

সেই রান আউট মিস করার মজার ঘটনা।

রান আউট থেকে বেঁচে যাওয়ার পর খুব বড় ইনিংস খেলতে পারেননি রাহুল। ৫৫ রানে আউট হয়ে যান। এবং ঋষভ পন্ত করেন ৮৫ রান।

পার্লে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে টসে জিতে ভারত প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথম ইনিংসের ১৫তম ওভারে দক্ষিণ আফ্রিকা রান আউটের একটা বড় সহজতম সুযোগ নষ্ট করে। যার জন্য কিন্তু ভারতের ব্যাটিংয়ের সময়ে কিছুটা হলেও চাপে পড়তে হয়েছিল দক্ষিণ আফ্রিকাকে।

১৫তম ওভারের শেষ ডেলিভারিতে পন্ত স্ট্রাইকে ছিলেন। কেশব মহারাজের বলে পন্ত মিড-উইকেটের দিকে শট মারেন। তবে সেই সময়ে নন স্ট্রাইকিং এন্ডে থাকা কেএল রাহুল রান নেওয়ার জন্য ক্রিজের মাঝে পৌঁছে যান। প্রাথমিক ভাবে রাহুলকে রান নেওয়ার জন্য সিগন্যাল দিলেও, আচমকা তাঁকে ফেরৎ চলে যেতে বলেন পন্ত। তততক্ষণে রাহুল পন্তের কাছেই পৌঁছে গিয়েছিলেন। নিশ্চিত রান আউট ছিলেন রাহুল। কিন্তু দক্ষিণ আফ্রিকা সেই সহজ সুযোগ মিস করেন।

আসলে কেশব মহারাজ বলটি ধরতেই পারেননি। হাতের ফাঁক দিয়ে বল গলে যায়। ওভারথ্রো হয়ে যাওয়া বলটি ধরতে গিয়ে মিস করেন আর এক প্রোটিয়া ফিল্ডার। তার পর বল যতক্ষণে বোলার কেশব মহারাজের কাছে ফেরত আসে, সেই সময়ের মধ্যে অবশ্য নিশ্চিন্তে ক্রিজে ফিরে এসেছিলেন কেএল রাহুল। কিন্তু দক্ষিণ আফ্রিকা এই সহজ সুযোগ মিস করার হাসির রোল উঠেছে নেটপাড়ায়। তারা রানআউট করতে গিয়ে রীাতিমতো গড়াগড়ি খায়।

এই ঘটনায় নেটপাড়া যতই মজা পাক না কেন, রাহুল কিন্তু ক্ষেভে লাল হয়ে যান পন্তের উপর। রাগ করে পন্তকে কিছু বলতেও দেখা যায় রাহুলকে। সেই সঙ্গে তাঁর বরফ শীতল চাহনি বুঝিয়ে দেয়, পন্তের ভুল সিদ্ধান্তে কতটা তিনি ক্ষেপে গিয়েছেন।

যাই হোক রান আউট থেকে বেঁচে যাওয়ার পর খুব বড় ইনিংস খেলতে পারেননি রাহুল। ৫৫ রানে আউট হয়ে যান। এবং ঋষভ পন্ত করেন ৮৫ রান। ভারত প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ভারত করে ২৮৭ রান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবিতে শনির দশা সোনার রেটে, তিলোত্তমায় আজ হলুদ ধাতু বিকোচ্ছে কততে? সম্প্রীতি উড়ালপুলে দুর্ঘটনা, গার্ডরেলে ধাক্কা মেরে ছিটকে পড়ল বাইক, মৃত ২ ভবিষ্যতের ধোনি, রাঁচিতে ধ্রুব'র ব্যাটিং দেখে দরাজ সার্টিফিকেট এই কিংবদন্তির আম্পায়ারকে 'অন্য কাজ খুঁজতে বলে' ICC-র শাস্তির কবলে হাসারাঙ্গা, নিষিদ্ধ ২ ম্যাচ ফের ক্যানসারে আক্রান্ত সঙ্গীতশিল্পী, কবীর সুমনের স্ত্রী সাবিনা ইয়াসমিন কল্যাণী এইমসের আগে ভারতের দীর্ঘতম কেবল ব্রিজের উদ্বোধন মোদীর, জানুন সেতুর বিশদ আনন্দপুরে বেসরকারি হাসপাতালের সামনে পরপর বিস্ফোরণ, ভয়াবহ আগুনে পুড়ে ছাই বস্তি সারমেয়র অটো রাইড! খুদে পোষ্যর কারনামা দেখলে তাজ্জব বনে যাবেন যাঁরা মনে করেন বাংলায় বিজেপি শেষ, তাঁদের চমকে দেবে লোকসভার ফল: প্রশান্ত কিশোর সব থেকে বেশি ছক্কা, সিরিজ শেষ হওয়ার আগেই রেকর্ড গড়লেন রোহিত-স্টোকসরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.