বাংলা নিউজ > ময়দান > কবে থেকে শুরু হবে ঘরোয়া ক্রিকেট? বড় আপডেট দিলেন BCCI প্রেসিডেন্টে
বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।
বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

কবে থেকে শুরু হবে ঘরোয়া ক্রিকেট? বড় আপডেট দিলেন BCCI প্রেসিডেন্টে

  • কবে আবার ঘরোয়া ক্রিকেট শুরু হবে,তা নিয়ে জল্পনা চলছে। তবে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় দাবি করেছেন, পরিস্থিতি স্বাভাবিক হলে, তবেই ঘরোয়া ক্রিকেট শুরু করা হবে। কিছু দিনের মধ্যেই নতুন সূচিও প্রকাশ করবে বিসিসিআই, এমনটাই জানিয়েছেন সৌরভ।

করোনা সংক্রমণ ফের উর্ধ্বমুখী হওয়ার কারণে র়ঞ্জি ট্রফি-সহ ভারতের ঘরোয়া ক্রিকেট আপাতত স্থগিত করে দেওয়া হয়েছে। কবে আবার ঘরোয়া ক্রিকেট শুরু হবে,তা নিয়ে জল্পনা চলছে। তবে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় দাবি করেছেন, পরিস্থিতি স্বাভাবিক হলে, তবেই ঘরোয়া ক্রিকেট শুরু করা হবে। কিছু দিনের মধ্যেই নতুন সূচিও প্রকাশ করবে বিসিসিআই, এমনটাই জানিয়েছেন সৌরভ।

ভারতের ঘরোয়া ক্রিকেটের সঙ্গে যুক্ত সমস্ত সংস্থাকে ইতিমধ্যে চিঠি পাঠিয়ে দিয়েছেন সৌরভ। সেখানে লেখা, ‘কোভিড পরিস্থিতি খারাপ হওয়ায় বোর্ড এই সিদ্ধান্ত নিয়েছে। বেশ কয়েকটি দলের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ আক্রান্ত হয়েছেন। তাই ক্রিকেটারদের স্বাস্থ্যের কথা ভেবে এই সিদ্ধান্ত নিয়েছে বোর্ড।’

পরিস্থিতি স্বাভাবিক হলে, তবেই ফের খেলা শুরু হবে বলেই চিঠিতে জানিয়েছেন বোর্ড সভাপতি। সৌরভ লিখেছেন, ‘খেলা শেষ করার দায়িত্ব বোর্ডের। পরিস্থিতি অনুযায়ী বোর্ড নতুন সূচি তৈরি করবে। সেই সূচি কিছু দিনের মধ্যেই সবাইকে জানিয়ে দেওয়া হবে।’

করোনা আবহে গত মঙ্গলবার বোর্ড ঘোষণা করে রঞ্জি ট্রফি, কর্নেল সিকে নাইডু ট্রফি ও মেয়েদের টি২০ লিগ আপাতত স্থগিত রাখা হচ্ছে। এই মাসেই শুরু হওয়ার কথা ছিল রঞ্জি ট্রফি ও কর্নেল সিকে নাইডু ট্রফি। অন্য দিকে মেয়েদের টি২০ লিগ হওয়ার কথা ছিল ফেব্রুয়ারি মাসে। এখন দেখার বোর্ড কবে নতুন সূচি প্রকাশ করে।

বন্ধ করুন