বাংলা নিউজ > ময়দান > Commonwealth Games 2022: ক্লিন-জার্কে বৈধ নয় একটি লিফটও, কমনওয়েলথে সোনার হ্যাটট্রিক হল না পুনমের

Commonwealth Games 2022: ক্লিন-জার্কে বৈধ নয় একটি লিফটও, কমনওয়েলথে সোনার হ্যাটট্রিক হল না পুনমের

পুনম যাদব। (ছবি সৌজন্যে সোনি)

Commonwealth Games 2022: বার্মিংহ্যামে ক্লিন অ্যান্ড জার্কে একটিও বৈধ ‘লিফট’ করতে পারেননি। প্রথম দু'বার ব্যর্থ হন। তৃতীয়বার ‘লিফট’ করেন। কিন্তু বাজারের আগেই ফেলে দেন। তার ফলে তৃতীয় ‘লিফট’ অবৈধ বলে ঘোষণা করা হয়।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন। এবারও রুপোর দৌড়ে ছিলেন। কিন্তু ক্লিন অ্যান্ড জার্কে একবারও বৈধভাবে ভারোত্তোলন করে ব্যর্থ হয়ে কমনওয়েলথ গেমস থেকে ছিটকে গেলেন পুনম যাদব। বিশেষত ‘ক্লিন অ্যান্ড জার্কের’ শেষ প্রচেষ্টায় ‘লিফট’ করেও সময়ের আগেই নামিয়ে দেওয়ায় তা বৈধ বলে বিবেচিত হয়নি।

মঙ্গলবার বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসে ৭৬ কেজি বিভাগে স্ন্যাচে সর্বোচ্চ ৯৮ কেজি তুলে দ্বিতীয় স্থানে ছিলেন পুনম। যিনি ২০১৮ সালের কমনওয়েলথ গেমসে সোনা জিতেছিলেন। কিন্তু বার্মিংহ্যামে ক্লিন অ্যান্ড জার্কে একটিও বৈধ ‘লিফট’ করতে পারেননি। প্রথম দু'বার ব্যর্থ হন। তৃতীয়বার ‘লিফট’ করেন। কিন্তু বাজারের আগেই ফেলে দেন। তার ফলে তৃতীয় ‘লিফট’ অবৈধ বলে ঘোষণা করা হয়।

আরও পড়ুন: CWG 2022 Day 5 Live: লং জাম্পের ফাইনালে শ্রীশঙ্কর ও আনিস যোগ্যতা অর্জন করলেন

আরও পড়ুন: পাক বোলারদের ছাতু করে ICC Women's T20I Rankings-এ এক লাফে তিনে উঠলেন স্মৃতি

যদিও সেই সিদ্ধান্তে একেবারেই সন্তুষ্ট হননি পুনম। ‘রিভিউ’ নেন তিনি। তাতে অবশ্য কোনও লাভ হয়নি। ‘রিভিউ’ বাতিল হয়ে যায়। তার ফলে ছিটকে যান গতবারের সোনাজয়ী পুনম। বিশেষজ্ঞদের মতে, প্রথম দুটি লিফটে ব্যর্থ হওয়ার পরে প্রবল চাপে পড়ে গিয়েছিলেন ভারতীয় তারকা। তাই তৃতীয় লিফটে সফল হয়ে কোনওভাবে মনসংযোগ হারিয়ে ফেলেছিলেন। আর মুহূর্তের মনসংযোগের অভাবে পদক হাতছাড়া হয় পুনমের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌আজই উড়িয়ে দেওয়া হবে এসএসকেএম’‌, হুমকি মেলে আলোড়ন হাসপাতাল চত্বরে প্রথমবার একসঙ্গে করিনা-আয়ুষ্মান, কার পরিচালনায় জুটি বাঁধবেন তাঁরা? বোনকে দাদার টিপস!‘ইশক ভিশক রিবাউন্ড’ নিয়ে কাকার মেয়ে পশমিনাকে কী পরামর্শ হৃতিকের মঙ্গলবার্তা সোনা খদ্দেরদের জন্য, এক ধাক্কায় ফের অনেকটা দাম কমল হলুদ ধাতুর ডিভোর্সি,ভিনধর্মীর সাথে মেয়ের বিয়েতে আপত্তি,রত্নার জেদের সামনে হার মানেন বাবা-মা ‘সেনসরি হিয়ারিং’ নষ্ট হয়েছে অলকা ইয়াগনিকের! জেনে নিন কী এই রোগ T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব বর্ষা এল বলে, এবার দক্ষিণেও দুর্যোগ? কবে কোথায় হবে বৃষ্টি? জানুন আবহাওয়ার আপডেট আলিয়া-কঙ্গনা নন, ফোর্বসের সর্বোচ্চ আয়ের তালিকায় সবাইকে ছাপিয়ে প্রথমে দীপিকা জেলার তৃণমূল নেতাকে প্রণাম করলেন সৌমিত্র খাঁ, ফুল কি বদলাচ্ছেন সুজাতার প্রাক্তন?

T20 WC 2024

T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.