বাংলা নিউজ > ময়দান > একেবারে অদৃশ্য করে দিলেন! ফের ম্যাজিক দেখিয়ে ভক্তদের মন জিতলেন KKR ক্যাপ্টেন
ফের ম্যাজিক দেখিয়ে ভক্তদের মন জিতলেন KKR ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার

একেবারে অদৃশ্য করে দিলেন! ফের ম্যাজিক দেখিয়ে ভক্তদের মন জিতলেন KKR ক্যাপ্টেন

  • রবিবার (১২ সেপ্টেম্বর) তিনি একটি রিল শেয়ার করেছেন,যা ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা একটি ভিডিয়োতে, আইয়ার জাদুকরি কায়দায় বোতলের একটি ক্যাপকে অদৃশ্য করে দিয়েছেন। যা সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে আলোচিত হচ্ছে।

কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক শ্রেয়স আইয়ার সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। রবিবার (১২ সেপ্টেম্বর) তিনি একটি রিল শেয়ার করেছেন,যা ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা একটি ভিডিয়োতে, আইয়ার জাদুকরি কায়দায় বোতলের একটি ক্যাপকে অদৃশ্য করে দিয়েছেন। যা সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে আলোচিত হচ্ছে।

ডানহাতি ব্যাটসম্যান আইয়ার প্রথমে বোতলের ক্যাপটি হাতে নিয়ে দেখান এবং তারপর তা উভয় হাতের তালুর মাঝে রাখেন। তারপর আইয়ার তাঁর উভয় হাত ঘোষতে শুরু করেন এবং যখন তিনি হাত খুললেন তখন ঢাকনাটি অদৃশ্য হয়ে যায়। এই ভিডিয়োতে তিনি ক্যাপশনে তিনি লিখেছেন,‘অদৃশ্য করে দেওয়ার কৌশল।’

আইয়ারের এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে প্রায় তিন লক্ষ মানুষ লাইক করেছেন। একই সঙ্গে কেকেআরও এই ভিডিয়োটি পোস্ট করেছে।

আরও পড়ুন… ‘কে আছে, কে নেই, আর দল নিয়ে প্রশ্ন করবেন না,’ T20 WC-র ভারতীয় দল নিয়ে গাভাসকর

এটি লক্ষণীয় যে আইয়ারকে এই প্রথম কিছু জাদু করতে দেখা যায়নি। এর আগেও তাঁকে কার্ড দিয়ে জাদু করতে দেখা গেছে। এর আগে নিজের জাদুতে চমকে দিয়েছিলেন ফাস্ট বোলার মহম্মদ সিরাজকে। আইয়ার সম্ভবত বর্তমান ভারতীয় ক্রিকেট দলের একমাত্র জাদুকর।

আইয়ার একমাত্র আন্তর্জাতিক ক্রিকেটার নন যিনি এই মুহূর্তে জাদু কৌশল করতে পারেন। দক্ষিণ আফ্রিকার তাবরেজ শামসি জাদুর জন্য বিখ্যাত। তিনি উইকেট নেওয়ার পরে তার সেলিব্রেশনের সময় এমন কীর্তি দেখিয়ে থাকেন,যা বেশ জনপ্রিয়।

আরও পড়ুন… KKR অধিনায়ককে দলে চান মহম্মদ আজহারউদ্দিন! ক্ষিপ্ত হলেন ভক্তরা

শ্রেয়স আইয়ারের ক্রিকেট সম্পর্কে কথা বলতে গেলে,তিনি সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় দলে ছিলেন,যেখানে তিনি দুর্দান্ত পারফর্ম করেছিলেন।T20 বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ভারতীয় দলে তাঁকে নির্বাচিত করা হয়নি। তবে আইয়ারকে বিশ্বকাপের পরিকল্পনায় রাখা হয়েছে রিজার্ভ খেলোয়াড় হিসেবে। আমরা আপনাকে বলি যে আইয়ার ২০২২ এশিয়া কাপের দলেও নির্বাচিত হননি।

বন্ধ করুন