বাংলা নিউজ > ময়দান > উদয়পুরের কাণ্ডে ইরফান পাঠানের টুইট ঘিরে বিতর্ক! জেনে নিন ভক্তরা কেন রেগে গেলেন
ভারতের প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান

উদয়পুরের কাণ্ডে ইরফান পাঠানের টুইট ঘিরে বিতর্ক! জেনে নিন ভক্তরা কেন রেগে গেলেন

  • এই ঘটনা নিয়ে টুইটারে ইরফান পাঠান লিখেছেন, 'আপনি কোন ধর্মের অনুসারী তা বিবেচ্য নয়, একজন নিরপরাধের ক্ষতি মানে আপনি পুরো মানবতার ক্ষতি করছেন।' ইরফান এই টুইটে কোনও ধর্মের নাম করেননি এবং এই কারণে ভক্তরা তার প্রতি ক্ষুব্ধ হয়েছেন।

উদয়পুরে টেলর কানহাইয়া লালকে নৃশংসভাবে হত্যার পর দেশজুড়ে ক্ষোভে ফেটে পড়ছে মানুষ। এদিকে প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানও ঘটনার নিন্দা জানিয়ে একটি টুইট করেছেন। এমন বার্তা দেওয়া সত্ত্বেও ভক্তরা তার ওপর ক্ষুব্ধ হয়েছিলেন। নূপুর শর্মার সমর্থনে একটি পোস্টের জন্য ধর্মান্ধদের হাতে খুন হন কানহাইয়া লাল।

এই ঘটনা নিয়ে টুইটারে ইরফান পাঠান লিখেছেন, 'আপনি কোন ধর্মের অনুসারী তা বিবেচ্য নয়, একজন নিরপরাধের ক্ষতি মানে আপনি পুরো মানবতার ক্ষতি করছেন।' ইরফান এই টুইটে কোনও ধর্মের নাম করেননি এবং এই কারণে ভক্তরা তার প্রতি ক্ষুব্ধ হয়েছেন।

আরও পড়ুন… না জেনেই পোস্ট ফরোয়ার্ড কানাহাইয়ার ৮ বছরের ছেলের, সামনে ISIS-র ঢঙে হত্যার কাহিনি

এই প্রথম নয় যখন ইরফান পাঠান এমন কোনও ঘটনা নিয়ে টুইট করেছেন। যে কোনও ধরনের সহিংসতার বিরুদ্ধে টুইট করেছেন ইরফান পাঠান। এরফলে কখনও তাকে সমালোচনার মুখে পড়তে হয়েছে, কখনও নেটিজেনরা তার প্রশংসা করেছেন। এবারও তাই হয়েছে। তবে এবারে সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে।

ইরফান পাঠানের টুইট
ইরফান পাঠানের টুইট

আরও পড়ুন… না জেনেই পোস্ট ফরোয়ার্ড কানাহাইয়ার ৮ বছরের ছেলের, সামনে ISIS-র ঢঙে হত্যার কাহিনি

আসলে এবারের ঘটনাটি হল,কানহাইয়া লালের ফোন থেকে নূপুর শর্মার ভুল পোস্টের বিষয়ে কিছু লোক থানায় অভিযোগ দায়ের করেছিলেন। এই অভিযোগে দ্রুত ব্যবস্থা নিয়ে উদয়পুর পুলিশ কানহাইয়া লালকে গ্রেফতার করেছিল। যদিও পরে তিনি আদালত থেকে জামিন পেয়ে যান। পরবর্তী সময়ে তাকে হত্যা তকরা হয়।

বন্ধ করুন