বাংলা নিউজ > ময়দান > Cooch Behar Trophy: ৭ উইকেট নিয়ে ম্যাচের মোড় ঘোরালেন তৌফিক, ক্যাপ্টেন অভিষেকের ব্যাটে লড়াইয়ের রসদ পেল বাংলা

Cooch Behar Trophy: ৭ উইকেট নিয়ে ম্যাচের মোড় ঘোরালেন তৌফিক, ক্যাপ্টেন অভিষেকের ব্যাটে লড়াইয়ের রসদ পেল বাংলা

বাংলাকে ম্যাচে ফেরায় তৌফিকের দুরন্ত বোলিং। ছবি- সিএবি।

শেষ দিনে জয়ের জন্য অন্ধ্রপ্রদেশের সামনে চ্যালেঞ্জিং টার্গেট ঝুলিয়ে দিল বাংলা।

অন্ধ্রপ্রদেশের বিরুদ্ধে অনূর্ধ্ব-১৯ কোচবিহার ট্রফির ম্যাচে বাংলাকে লড়াইয়ে ফেরালেন তৌফিক উদ্দিন ও ক্যাপ্টেন অভিষেক পোড়েল। একাই ৭ উইকেট নিয়ে তৌফিক প্রথম ইনিংসে বাংলাকে ছোটখাটো লিড এনে দেন। পরে অভিষেকের ব্যাটে অন্ধ্রর সামনে চ্যালেঞ্জিং টার্গেট ছুঁড়ে দেয় বাংলা।

শুরুতে ব্যাট করে বাংলা প্রথম ইনিংসে অল-আউট হয় ৩১৬ রানে। জবাবে ব্যাট করতে নেমে অন্ধ্র দ্বিতীয় দিনের শেষে ৪ উইকেটে বিনিময়ে ২৩৭ রান তুলে ফেলে। স্বাভাবিকভাবেই অন্ধ্র প্রথম ইনিংসের নিরিখে বড়সড় লিড নিতে পারে বলে মনে করা হচ্ছিল। তবে তৃতীয় দিনে তৌফিকের অনবদ্য বোলিংয়ের সুবাদেই অন্ধ্র প্রথম ইনিংসে অল-আউট হয়ে যায় ২৯৪ রানে।

এস ভেঙ্কট রাহুল ১০৮, কেএস রাজু ৬০ ও ক্যাপ্টেন হেমন্ত রেড্ডি ৮৫ রান করেন। তৌফিক ১০৮ রানের বিনিময়ে ৭টি উইকেট দখল করেন। ২টি উইকেট নেন মিলিন্দ মণ্ডল। ১টি উইকেট দেবপ্রতীম হালদারের। সুতরাং, প্রথম ইনিংসের নিরিখে ২২ রানে এগিয়ে থাকে বাংলা।

পরে নিজেদের দ্বিতীয় ইনিংসে বাংলা ২২১ রানে অল-আউট হলে তৃতীয় দিনের খেলা শেষ হয়। প্রথম ইনিংসে ৭৬ রান করা অভিষেক দ্বিতীয় ইনিংসে দলের হয়ে সর্বোচ্চ ৯০ রান করে ক্রিজ ছাড়েন। এছাড়া রাহুল চৌধুরী ৩১, দেবপ্রতীম ২৭ ও রোহিত রাম ২০ রান করেন। আদিল হোসেন ৪টি উইকেট নিয়েছেন। সুতরাং, শেষ দিনে জয়ের জন্য অন্ধ্রর প্রয়োজন ২৪৪ রান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.