বাংলা নিউজ > ময়দান > সুশীলকে সরানো হল তিহাড় জেলে, তাঁর সঙ্গে সেলফি তুলে বিতর্কে জড়াল দিল্লি পুলিশ
সুশীলের সঙ্গে ছবি তুলে বিতর্কে দিল্লি পুলিশ।
সুশীলের সঙ্গে ছবি তুলে বিতর্কে দিল্লি পুলিশ।

সুশীলকে সরানো হল তিহাড় জেলে, তাঁর সঙ্গে সেলফি তুলে বিতর্কে জড়াল দিল্লি পুলিশ

  • ছত্রসাল স্টেডিয়ামে জুনিয়র জাতীয় চ্যাম্পিয়ন সাগর রানা ধনকড় হত্যা মামালায় মূল অভিযুক্ত সুশীল কুমারই।

শুক্রবার ফের শুনানি ছিল সাগর রানা ধনকড় হত্যামামলার। এ দিন আদলাত সুশীল কুমারকে ৯ জুলাই পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেয়। তবে সুশীলকে মান্ডোলি জেলের বদলে তিহাড় জেলেই নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই রাখা হবে দু'বারের অলিম্পিক্সে পদকজয়ী কুস্তিগীরকে।

এ দিন খুনের অভিযোগে অভিযুক্ত আসামী সুশীলের সঙ্গে কিছু সেলফি এবং ছবি তুলেছিল দিল্লি পুলিশ। যে ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যা দেখেই চমকে গিয়েছেন অনেকেই। শুরু হয়ে গিয়েছে তীব্র বিতর্ক। প্রশ্ন উঠেছে, কী করে একজন খুনের অভিযোগে অভিযুক্ত আসামীর সঙ্গে পুলিশ এ ভাবে ছবি তোলে? সেই ছবিতে সুশীল এবং পুলিশ প্রত্যেককেই হাসিমুখে দেখা গিয়েছে। এই ঘটনার তীব্র নিন্দে করেছেন নেটিজেনরা।

ছত্রসাল স্টেডিয়ামে জুনিয়র জাতীয় চ্যাম্পিয়ন সাগর রানা ধনকড় হত্যা মামালায় মূল অভিযুক্ত সুশীল কুমারই। সাগর ছাড়াও তাঁর আরও দুই বন্ধু সোনু ও অমিত কুমারকেও মারাধর করার অভিযোগ রয়েছে সুশীলের বিরুদ্ধে। প্রসঙ্গত সুশীলের মার খেয়েই মারা যান সাগর।

সাগর মারা যাওয়ার পর থেকেই আত্মগোপন করেছিলেন ৩৭ বছরের কুস্তিগীর। তবে শেষ পর্যন্ত দিল্লি পুলিশের জালে ধরা পড়েন দু'বারের সুশীল। তাঁকে শুক্রবার মান্ডোলি জেল থেকে তিহাড়ে স্থানান্তরিত করা হয়েছে।

বন্ধ করুন