বাংলা নিউজ > ময়দান > করোনা আক্রান্ত হয়ে নিভৃতবাসে লক্ষ্মীরতন শুক্লা! চিন্তা বাংলা ক্রিকেটে

করোনা আক্রান্ত হয়ে নিভৃতবাসে লক্ষ্মীরতন শুক্লা! চিন্তা বাংলা ক্রিকেটে

করোনা আক্রান্ত লক্ষ্মীরতন শুক্লা

একটি আলাদা ফ্ল্যাটে নিভৃতবাসে রয়েছেন বাংলার অনূর্ধ্ব ২৩ দলের কোচ লক্ষ্মীরতন শুক্লা। এই বিষয়ে প্রাক্তন ক্রিকেটার বলেন, ‘জ্বর রয়েছে। তবে বাড়িতেই আছি আপাতত।’

দেশে বাড়তে শুরু করেছে করোনা সংক্রমণ। বাড়ছে ওমিক্রন আক্রান্তের সংখ্যাও। করোনা সংক্রমণ ধরা পড়েছে ময়দানেও। বেশ কয়েকটি দলের ফুটবলার আক্রান্ত হওয়ায় আপাতত স্থগিত হয়ে গিয়েছে আই লিগ। কোপ পড়তে পারে অন্য খেলাতেও। এরমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন লক্ষ্মীরতন শুক্লা। 

রাজ্যের প্রাক্তন মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লার শরীরে করোনার মৃদু উপসর্গ রয়েছে। সোমবার দুপুরে নমুনা পরীক্ষা করা হয় লক্ষ্মীর। রাতে রিপোর্ট পজিটিভ আসে। তার পর থেকে নিজের আবাসনের একটি আলাদা ফ্ল্যাটে নিভৃতবাসে রয়েছেন বাংলার অনূর্ধ্ব ২৩ দলের কোচ। এই বিষয়ে প্রাক্তন ক্রিকেটার বলেন, ‘জ্বর রয়েছে। তবে বাড়িতেই আছি আপাতত।’

এ দিকে রবিবার রাতেই জানা গিয়েছে, বাংলা দলের সাত জন করোনা আক্রান্ত। এঁদের মধ্যে সুদীপ চট্টোপাধ্যায়, অনুষ্টুপ মজুমদার, গীত পুরি, কাজি জুনেইদ সইফিরা যেমন রয়েছেন, তেমনই করোনা আক্রান্ত সহকারী কোচ সৌরাশিস লাহিড়ীও। তবে কারও শরীরে কোনও উপসর্গ নেই। এমন অবস্থায় সিএবির কপালে দুশ্চিন্তার ভাঁজ পড়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও ১০০০ নিউ জেনারেশন অমৃত ভারত, ২৫০ কিমিতে ছুটবে ট্রেন, বিরাট আশ্বাস রেলমন্ত্রীর 'শরীর-ই সব...' ভরা মঞ্চে হুংকার শিলাজিতের, ভক্তদের শেখালেন কোন 'পাঠ'? Warning for Windows 10 and 11 Users: হতে পারে বড় বিপদ, সতর্ক করল কেন্দ্র দুঃস্থ পথসিশুদের মধ্যে শিক্ষার আলো ছড়াচ্ছেন, অমরেশের দাদাগিরিতে মুগ্ধ সৌরভ মাদ্রাসায় নিয়োগে সাড়ে ১২ হাজার চাকরি প্রার্থীর আবেদন খারিজ, কী জানাল কোর্ট?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.