বাংলা নিউজ > ময়দান > শ্রীলঙ্কা দলে করোনা হানা, আশঙ্কায় প্রথম একদিনের ম্যাচ

শ্রীলঙ্কা দলে করোনা হানা, আশঙ্কায় প্রথম একদিনের ম্যাচ

অনুশীলনে টিম শ্রীলঙ্কা (ছবি: গুগল)

প্রথম ওয়ানডে শুরুর আগেই শ্রীলঙ্কার তিনজন সদস্য কোভিড পজিটিভ। আক্রান্ত হয়েছেন বোলিং কোচ চামিন্দা ভাস সহ দলের দুই পেসার ইসুরু উদানা ও শিরান ফার্নান্দো। 

প্রথম ওয়ানডে শুরুর আগেই শ্রীলঙ্কার তিনজন সদস্য কোভিড পজিটিভ। করোনা হানায় বিপর্যস্ত হয়ে গেল শ্রীলঙ্কা টিম। বাংলাদেশ-শ্রীলঙ্কার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরুর আগেই বড় ধাক্কা। প্রথম ওয়ানডে শুরুর ঘণ্টা তিনেক আগ জানা গেল, কোভিড পরীক্ষায় পজিটিভ হয়েছেন শ্রীলঙ্কা দলের তিনজন সদস্য।

আনুষ্ঠানিকভাবে তাদের নাম জানানো হয়নি। তবে লঙ্কান সংবাদ মাধ্যমের খবর, আক্রান্ত হয়েছেন বোলিং কোচ চামিন্দা ভাস সহ দলের দুই পেসার ইসুরু উদানা ও শিরান ফার্নান্দো। আপাতাত তাদের দ্বিতীয় কোভিড পরীক্ষা করা হয়েছে। সেই ফলের জন্য অপেক্ষা চলছে।

তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজ সময় মতো শুরু হবে কিনা, তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। আজ প্রথম একদিনের ম্যাচ হওয়ার কথা ছিল, সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ হওয়ার কথা ২৫ ও ২৮শে মে। 

এদিকে শ্রীলঙ্কা দলে করোনা হামলা চালানোর আগে বাংলাদেশ দলে করোনা আক্রমণ করেছিল। আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন বাংলাদেশ দলের খালেদ মাহমুদ। বাংলাদেশ ক্রিকেটের প্রাক্তন এই ক্রিকেটার বর্তমানে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের জন্য বাংলাদেশ দলের ‘টিম লিডার’ নির্বাচিত হয়েছিলেন। এখন তিনি আইসোলেশনে রয়েছেন।  

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.