বাংলা নিউজ > ময়দান > শ্রীলঙ্কা দলে করোনা হানা, আশঙ্কায় প্রথম একদিনের ম্যাচ
অনুশীলনে টিম শ্রীলঙ্কা (ছবি: গুগল)
অনুশীলনে টিম শ্রীলঙ্কা (ছবি: গুগল)

শ্রীলঙ্কা দলে করোনা হানা, আশঙ্কায় প্রথম একদিনের ম্যাচ

  • প্রথম ওয়ানডে শুরুর আগেই শ্রীলঙ্কার তিনজন সদস্য কোভিড পজিটিভ। আক্রান্ত হয়েছেন বোলিং কোচ চামিন্দা ভাস সহ দলের দুই পেসার ইসুরু উদানা ও শিরান ফার্নান্দো। 

প্রথম ওয়ানডে শুরুর আগেই শ্রীলঙ্কার তিনজন সদস্য কোভিড পজিটিভ। করোনা হানায় বিপর্যস্ত হয়ে গেল শ্রীলঙ্কা টিম। বাংলাদেশ-শ্রীলঙ্কার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরুর আগেই বড় ধাক্কা। প্রথম ওয়ানডে শুরুর ঘণ্টা তিনেক আগ জানা গেল, কোভিড পরীক্ষায় পজিটিভ হয়েছেন শ্রীলঙ্কা দলের তিনজন সদস্য।

আনুষ্ঠানিকভাবে তাদের নাম জানানো হয়নি। তবে লঙ্কান সংবাদ মাধ্যমের খবর, আক্রান্ত হয়েছেন বোলিং কোচ চামিন্দা ভাস সহ দলের দুই পেসার ইসুরু উদানা ও শিরান ফার্নান্দো। আপাতাত তাদের দ্বিতীয় কোভিড পরীক্ষা করা হয়েছে। সেই ফলের জন্য অপেক্ষা চলছে।

তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজ সময় মতো শুরু হবে কিনা, তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। আজ প্রথম একদিনের ম্যাচ হওয়ার কথা ছিল, সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ হওয়ার কথা ২৫ ও ২৮শে মে। 

এদিকে শ্রীলঙ্কা দলে করোনা হামলা চালানোর আগে বাংলাদেশ দলে করোনা আক্রমণ করেছিল। আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন বাংলাদেশ দলের খালেদ মাহমুদ। বাংলাদেশ ক্রিকেটের প্রাক্তন এই ক্রিকেটার বর্তমানে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের জন্য বাংলাদেশ দলের ‘টিম লিডার’ নির্বাচিত হয়েছিলেন। এখন তিনি আইসোলেশনে রয়েছেন।  

বন্ধ করুন