বাংলা নিউজ > ময়দান > কাতারে ব্লু টাইগার্সদের উপর করোনা হানা, আইসোলেশনে ভারতের তরুণ ফুটবলার
ভারতের অনুশীলনে তরুণ ফুটবলার অনিরুদ্ধ থাপা (ছবি: গুগল)
ভারতের অনুশীলনে তরুণ ফুটবলার অনিরুদ্ধ থাপা (ছবি: গুগল)

কাতারে ব্লু টাইগার্সদের উপর করোনা হানা, আইসোলেশনে ভারতের তরুণ ফুটবলার

  • অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের সাধারণ সচিব কুশল দাস জানিয়েছেন  অনিরুদ্ধ থাপা করোনা পজিটিভ।

ভারতীয় ফুটবলে এবার হানা দিল করোনা। শনিবার এই খবরের সত্যতা স্বীকার করেছেন অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের সাধারণ সচিব কুশল দাস। তিনি জানিয়েছেন হ্যা অনিরুদ্ধ থাপা করোনা পজিটিভ।

সর্বভারতীয় ফুটবল ফেডারেশন সচিব কুশল দাস বলেন, ‘অনিরুদ্ধ থাপার করোনা সংক্রমিত হওয়ার খবরটি সত্যি। তাকে আইসোলেশনে রাখা হয়েছে। আমার মনে সে আরও একটি পরীক্ষা করবে। যদিও সে সরোনা পজিটিভ তবু তাঁর সিটি ভ্যালু কিছুটা ভাল আছে। কাতারের নিয়ম অনুযায়ী কারোর রিপোর্টে যদি সিটি ভ্যালু রেট ৩০ এর কম থাকে তাহলে তাঁকে কোভিড রোগী হিসাবে গণ্য করা হয়। তাঁকে আইসোলেশনে রাখা হয়েছে। আর ১ থেকে ২ দিনের মধ্যে তাঁর ফের পরীক্ষা করা হবে।’

৩রা জুন কাতারের বিরুদ্ধে ম্যাচের আগেই করোনায় সংক্রমিত হন অনিরুদ্ধ থাপা। সে কারণেই বৃহস্পতিবার কাতারের বিরুদ্ধে প্রাক বিশ্বকাপের ম্যাচ খেলতে পারেননি থাপা। সেই ম্যাচে ব্লু টাইগার্সরা কাতারের কাছে ০-১ হেরেছিল। তবে ম্যাচে নজর কেড়েছিলেন ভারতের গোলরক্ষক গুরপ্রীত সিং সান্ধু। 

অনিরুদ্ধ থাপা করোনা আক্রান্ত হওয়ার পরে বেশ সতর্ক হয়েগেছে টিম ইন্ডিয়া। অনেকেই বলছেন টিমের হোটেলেই করোনা হানা দিয়েছে। করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার পরে ভারতীয় মিডফিল্ডার অনিরুদ্ধ থাপাকে টিম হোটেলে কোয়ারান্টিনে রাখা হয়েছে।

কয়েকদিন বাদে অনিরুদ্ধ থাপার দ্বিতীয় বার কোভিড পরীক্ষা করা হবে। জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত ২০টির বেশি ম্যাচ খেলেছেন এই মিডফিল্ডার।

বন্ধ করুন