বাংলা নিউজ > ময়দান > করোনা মুক্ত রাহুল দ্রাবিড়, IND vs PAK ম্যাচের আগে দলে ফিরছেন রোহিতদের হেড স্যার

করোনা মুক্ত রাহুল দ্রাবিড়, IND vs PAK ম্যাচের আগে দলে ফিরছেন রোহিতদের হেড স্যার

করোনা মুক্ত রাহুল দ্রাবিড় (ছবি:এএফপি) (AFP)

দলে ফিরছেন রাহুল দ্রাবিড়! ২০২২ এশিয়া কাপে ভারতীয় ক্রিকেট দল তাদের প্রথম ম্যাচ রবিবার খেলবে। ২৮ অগস্ট পাকিস্তানের সঙ্গে মুখোমুখি হবে ভারত। এই ম্যাচের একদিন আগে সুখবর পেল টিম ইন্ডিয়া। দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় করোনা ভাইরাস সংক্রমণ থেকে সেরে উঠেছেন এবং ম্যাচের আগে দুবাইতে দলের সঙ্গে যোগ দেবেন।

দলে ফিরছেন রাহুল দ্রাবিড়! ২০২২ এশিয়া কাপে ভারতীয় ক্রিকেট দল তাদের প্রথম ম্যাচ রবিবার খেলবে। ২৮ অগস্ট পাকিস্তানের সঙ্গে মুখোমুখি হবে ভারত। এই ম্যাচের একদিন আগে সুখবর পেল টিম ইন্ডিয়া। দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় করোনা ভাইরাস সংক্রমণ থেকে সেরে উঠেছেন এবং ম্যাচের আগে দুবাইতে দলের সঙ্গে যোগ দেবেন। গত সপ্তাহে রাহুল দ্রাবিড় করোনা সংক্রমণের কবলে পড়েছিলেন,যে কারণে তিনি টিম ইন্ডিয়ার সঙ্গে সংযুক্ত আরব আমির শাহিতে যেতে পারেননি। রাহুল দ্রাবিড়ের অনুপস্থিতিতে,বিসিসিআই ভিভিএস লক্ষ্মণকে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে পাঠিয়ে ছিল।

আরও পড়ুন…. ৮৭'র বেঙ্গালুরু টেস্টে তাঁর লেগ ব্রেকে আউট হন শ্রীকান্ত,অমরনাথ 'রহস্য' ফাঁস আক্রমের

শনিবার গভীর রাতে এক প্রতিবেদনে,ইংরেজি সংবাদপত্র ইন্ডিয়ান এক্সপ্রেস বিসিসিআই সূত্রের বরাত দিয়ে জানিয়েছে যে কোচ দ্রাবিড় পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। বোর্ড সূত্রে জানা গেছে,রাহুল দ্রাবিড় এখন ফিট এবং সংযুক্ত আরব আমির শাহিতে যাওয়ার জন্য প্রস্তুত। ভারতীয় দলকে ২৮ অগস্ট পাকিস্তানের মুখোমুখি হতে হবে। এই ম্যাচটি দুবাইতে অনুষ্ঠিত হবে এবং রাহুল সেখানে দলের সঙ্গে যোগ দেবেন। বর্তমানে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির প্রধান লক্ষ্মণ টিম ইন্ডিয়াকে গাইড করছেন।

আরও পড়ুন…. Asia Cup 2022: ভাই এবার বিয়ে করে নাও, বাবরকে বিয়ে করার পরামর্শ দিলেন রোহিত শর্মা

ভারতীয় দল ২৩ অগস্ট সংযুক্ত আরব আমির শাহির উদ্দেশ্যে রওনা হয়েছিল,তবে তার ঠিক আগে অনুষ্ঠিত রুটিন করোনা পরীক্ষায় দ্রাবিড় সংক্রামিত হয়েছিলেন। এই কারণে তাঁকে বেঙ্গালুরুতে নিজের বাড়িতেই আইসোলেশনে থাকতে হয়েছিল। এমন পরিস্থিতিতে লক্ষ্মণকে দলের কোচ হিসাবে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিল বোর্ড।যাইহোক,দ্রাবিড়ের করোনা সংক্রমণের লক্ষ্মণ খুব গুরুতর ছিল না এবং তাই আশা করা হয়েছিল যে প্রাক্তন অভিজ্ঞ ব্যাটসম্যান সুস্থ হতে খুব বেশি সময় নেবেন না। মনে করা হচ্ছিল পাকিস্তানের বিপক্ষে ম্যাচের পরই দলে যোগ দেবেন দ্রাবিড়,কিন্তু এবার এই সুখবর পেল দলটি।

আরও পড়ুন…. ‘সব ফর্ম্যাটেই সেরা ও, আমি ওর খেলা দেখতে পছন্দ করি,’ বিরাটের মুখে বাবরের প্রশংসা

গত বছরের নভেম্বরে রাহুল দ্রাবিড় ভারতীয় দলের প্রধান কোচ হয়েছিলেন এবং তার পর থেকে এটাই তাঁর কোচিং-এ ভারতের প্রথম বড় পরীক্ষা। দলটি সাম্প্রতিক সময়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি ক্রিকেটে ভালো করেছে। বিশেষ করে টি-টোয়েন্টিতে দলটি তার খেলার ধরণ পুরোপুরি বদলে দিয়েছে এবং বিভিন্ন টি-টোয়েন্টি সিরিজে এর ভালো ফল দেখা গেছে। বিশেষ করে ব্যাটসম্যানরা প্রকাশ্যে নিজেদের সামর্থ্যের পরিচয় দিলেও প্রথম বড় পরীক্ষা হবে এশিয়া কাপে।

বন্ধ করুন