চেন্নাই থেকে আপাতত রাঁচি ফিরে গিয়েছেন ধোনি।
চেন্নাই থেকে আপাতত রাঁচি ফিরে গিয়েছেন ধোনি।

Coronavirus crisis: CSK ফ্যানদের বিদায় জানালেন ধোনি

Covid-19 কেন্দ্র করে আইপিএল-এর অনিশ্চয়তা যাতে তাড়াতাড়ি কেটে যায়, আপাতত সেই প্রার্থনাই করছেন ধোনিভক্তরা।

করোনাভাইরাস সংক্রমণের জেরে আচমকা বন্ধ হল চেন্নাই সুপার কিংস-এর অনুশীলন। তার জেরে অনিশ্চয়তার মেঘ গাঢ়তর হল মহেন্দ্র সিং ধোনির কেরিয়ার-আকাশে।

Covid-19 এর প্রকোপে আপাতত ১৫ এপ্রিল পর্যন্ত পিছিয়ে গিয়েছে আইপিএল। তারপরে পরিস্থিতি বিচার করে তবেই তারকাখচিত ক্রিকেট লিগের মরশুম শুরুর বিষয়ে সবুজ সংকেত দেবে সরকার।

আইপিএল শুরু হওয়ার আগে গত ২ মার্চ চিপকে চেন্নাই কিংস-এর প্র্যাক্টিসে তাঁকে দেখতে ভিড় উপচে পড়েছিল। তাঁর সই সংগ্রহ করতে হুড়োহুড়ি পড়ে যায় হাজার হাজার ভক্তদের মধ্যে। কিন্তু গত শুক্রবার তামিলনাডু ক্রিকেট অ্যাসোসিয়েশনের নির্দেশে আচমকাই প্রশিক্ষণ পর্ব বন্ধ করে দেওয়া হয়।

অ্যাসোসিয়েশনের তরফে বিবৃতি প্রকাশ করে জানানো হয়, করোনাভাইরাস সংক্রমণের আশঙ্কার জেরেই চিপকে সিএসকে-এর প্রশিক্ষণ পর্ব বন্ধ করে দেওয়া হয়েছে।

প্রশিক্ষণ বন্ধ হয়ে যাওয়ায় আপাতত রাঁচি ফিরে গিয়েছেন ধোনি। তবে যাওয়ার আগে তিনি সিএসকে ফ্যানদের আব্দার মিটিয়ে তাঁদের সঙ্গে কথা বলেছেন ও অটোগ্রাফ দিয়েছেন। সেই ছবি নিজেদের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছে সিএসকে।

Covid-19 কেন্দ্র করে আইপিএল-এর অনিশ্চয়তা যাতে তাড়াতাড়ি কেটে যায়, আপাতত সেই প্রার্থনাই করছেন ধোনিভক্তরা। গত জুলাই মাসে বিশ্বকাপের পরে মাঠে নামতে দেখা যায়নি মাহিকে। চলতি আইপিল মরশুমে পারফর্ম করে ফর্মে ফিরে আগামী বিশ্বকাপ দলে নিজের জায়গা পাকা করার চেষ্টা করবেন ধোনি, এমনই শোনা গিয়েছে। কিন্তু শেষমেষ যদি টুর্নামেন্ট বাতিল হয়ে যায়, সে ক্ষেত্রে তাঁর ক্রিকেট ভবিষত্ গভীর প্রস্নের মুখে পড়বে মনে করছে ক্রিকেট বিশেষজ্ঞরা।

বন্ধ করুন