বাংলা নিউজ > ময়দান > টুইট না করে তো SMS করতে পারত: প্রাক্তন ক্রিকেটারদের একহাত নিলেন রিয়ান পরাগ

টুইট না করে তো SMS করতে পারত: প্রাক্তন ক্রিকেটারদের একহাত নিলেন রিয়ান পরাগ

প্রাক্তন ক্রিকেটারদের একহাত নিলেন রিয়ান পরাগ

শেষ কয়েকটি আইপিএলে বলার মতন তেমন কিছুই করে উঠতে পারেননি, ঘরে বাইরে নানা বিতর্কে জড়িছেন। রাজস্থান রয়্যালসের অলরাউন্ডারের পারফরম্যান্সের সমালোচনা করেছেন অনেকেই। এবার তাদেরকেই ঘুরিয়ে কার্যত একহাত নিলেন রিয়ান পরাগ। তাঁর স্পষ্ট বক্তব্য টুইট না করে আমাকে তো সরাসরি SMS করে বার্তা দেওয়া যেত।

শুভব্রত মুখার্জি: ভারতের উত্তর-পূর্বাঞ্চলের রাজ্য আসাম থেকে উঠে এসে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিলেন অলরাউন্ডার রিয়ান পরাগ। আইপিএলের প্রথম দিকে কয়েকটা মরশুমে বেশ কিছু গুরুত্বপূর্ণ পারফরম্যান্স করেছিলেন তিনি। ২২ গজে বেশ বর্ণময় চরিত্রও রিয়ান পরাগ। কঠিন ম্যাচ দলকে জিতিয়ে মাঠে বিহু নেচে সকলের মনও কেড়ে নিয়েছিলেন তিনি। এরপর থেকে তাঁর পারফরম্যান্স বেশ পড়তির দিকে। শেষ কয়েকটি আইপিএলে বলার মতন তেমন কিছুই করে উঠতে পারেননি তিনি। এরপরেই ঘরে বাইরে নানা বিতর্কে জড়িছেন তিনি। রাজস্থান রয়্যালসের এই অলরাউন্ডারের পারফরম্যান্সের সমালোচনা করেছেন অনেক প্রাক্তন ক্রিকেটারও। এবার তাদেরকেই ঘুরিয়ে কার্যত একহাত নিলেন তিনি। তাঁর স্পষ্ট বক্তব্য টুইট না করে আমাকে তো সরাসরি SMS করে বার্তা দেওয়া যেত।

সোশ্যাল মিডিয়ায় তাঁর পারফরম্যান্স নিয়ে ট্রোলিং এবং প্রাক্তন ক্রিকেটারদের তাঁকে নিয়ে করা কটাক্ষের জবাব দিতে গিয়ে এমনটাই জানিয়েছেন রিয়ান পরাগ। তিনি বলেন, ‘সত্যি বলছি আমি এটা (আমাকে সরাসরি যোগাযোগ) অনেক বেশি পছন্দ করতাম। আমাকে তাঁরা (প্রাক্তন ক্রিকেটাররা) সরাসরি যোগাযোগ করতে পারত। বলতে পারত আমরা জানি তুমি এভাবেই ক্রিকেটটা খেলো। তবে তুমি যদি এটা কর তাহলে তোমার অনেকটাই ভালো হতে পারে। এত করে তুমি আরও ভালো পারফরম্যান্স করতে পারবে।’

২০২৩ মরশুমে রাজস্থান রয়্যালসের হয়ে ভালো পারফরম্যান্স না করতে পারার দরুন সোশ্যাল মিডিয়ায় সমর্থকদের কাছে বাজেভাবে ট্রোল হতে হয়েছে পরাগকে। প্রাক্তন ক্রিকেটার থেকে ধারাভাষ্যকারদের কটাক্ষ উড়ে এসেছে তাঁর প্রতি। তবে খারাপ পারফরম্যান্সের পরেও পরাগের পাশে দাঁড়িয়েছে তাঁর ফ্র্যাঞ্চাইজি। আর সম্প্রতি রাজস্থান রয়্যালসকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন দাবিটা করেছেন রিয়ান পরাগ। রাজস্থান রয়্যালসের তরফেও জয় ভট্টাচার্যকে একহাত নেওয়া হয়েছে। হর্ষ ভোগলের সঙ্গে এক আলাপচারিতায় তিনি একটি ম্যাচে রাজস্থান রয়্যালসের দল গঠন নিয়ে সমালোচনা করেছিলেন। তিনি বলেছিলেন রাজস্থান রয়্যালসে টিম কম্বিনেশন হল ৫ জন ব্যাটার, ৫ জন বোলার আর রিয়ান পরাগ।

এর উত্তরে তোপ দেগেছেন রিয়ান পরাগ। তাঁর বক্তব্য, ‘লোক তাদের কষ্টার্জিত পয়সা খরচ করে আমাদের দেখতে আসে যাতে আমরা পারফরম্যান্স করি। তো আমরা পারফরম্যান্স না করলে ওরা ঘৃণা করবে এটা আমি বুঝলাম। তবে ভেরিফায়েড অ্যাকাউন্ট, প্রাক্তন ক্রিকেটার, ধারাভাষ্যকাররা যখন এটা নিয়ে কথা বলছে তখন তাঁরা আমার জন্য তাদের সময় খরচ করছে। টুইট করে সময় নষ্ট না করে আমাকে তো সরাসরি টেক্সট করতে পারে। আমি সত্যিই সেটা খুব ভালোভাবে নেব।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG 5th Test: ১০০তম টেস্ট খেলতে যাওয়ার আগে মনের দুঃখ প্রকাশ করলেন অশ্বিন শ্রেয়া নাকি অরিজিৎ!কে সেরা? আম্বানিদের অনুষ্ঠানে গান, ঝগড়া জুড়লেন অনুরাগীরা কোন অঙ্কে লিগ শিল্ড জিততে পারে বাগান? ইস্টবেঙ্গলের প্লে-অফে ওঠার সমীকরণই বা কী? 'মোদী কি গ্যারান্টি' লেখা হোর্ডিং রাখুন পেট্রল পাম্পে, 'অনুরোধ' সরকারের পাকিস্তান থেকে সীমাকে ৩ কোটির নোটিশ প্রথম স্বামীর, প্রেমের টানে ভারতে পাক বধূ ‘ওর মনে কিছু একটা চলছিল’, সুশান্তকে নিয়ে বিস্ফোরক 'কেদারনাথ' ছবির পরিচালক দাদাগিরি: ফুডি বাঙালি ইউটিউবারের জীবনে জড়িয়ে দাদা! দেখেশুনে সৌরভও বললেন ‘ওয়াও’ 'অন্যান্য দেশে যদি সম্ভব হয়…?' নির্বাচনে স্টেট ফান্ডিং-এর পক্ষে ফের সওয়াল মমতার কলকাতা পুরসভায় ধরা পড়ল দাঁড়াশ সাপ, বন দফতরকে না জানিয়ে মেরে ফেলার অভিযোগ অশ্বিনের বল খেলা… ধরমশালায় নামার আগে ভারতীয় স্পিনারকে ভয় পাচ্ছেন ইংরেজ তারকা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.