বাংলা নিউজ > ময়দান > County Championship: বাকিদের মতো গড়পড়তা স্মিথ, কাউন্টিতে ফের সেঞ্চুরি করে পূজারা বোঝালেন, তিনি অন্য ধাতুতে গড়া

County Championship: বাকিদের মতো গড়পড়তা স্মিথ, কাউন্টিতে ফের সেঞ্চুরি করে পূজারা বোঝালেন, তিনি অন্য ধাতুতে গড়া

ফের সেঞ্চুরি পূজারার। ছবি- টুইটার।

Sussex vs Worcestershire County Championship: চলতি কাউন্টি চ্যাম্পিয়নশিপের চার ম্যাচে মাঠে নেমে এই নিয়ে ৩টি সেঞ্চুরি করলেন চেতেশ্বর পূজারা।

বাকিদের মতোই গড়পড়তা স্টিভ স্মিথ। পূজারা বরাবরের মতো ব্যতিক্রমী। বরং বলা ভালো যে, বরাবরের মতো ধারাবাহিক চেতেশ্বর। সবাই যেখানে রান তুলতে হিমশিম, পূজারা দাপটের সঙ্গে ব্যাট করে পৌঁছে যান শতরানে। চলতি কাউন্টি চ্যাম্পিয়নশিপের চার ম্যাচে মাঠে নেমে এই নিয়ে তিনটি সেঞ্চুরি করলেন ভারতীয় তারকা।

ওরচেস্টারশায়ারের বিরুদ্ধে সাসেক্সের এই ম্যাচ নিয়ে ক্রিকেটপ্রেমীদের আগ্রহ ছিল অন্য একটি কারণে। আসলে এই ম্যাচে পূজারার নেতৃত্বে সাসেক্সের হয়ে মাঠে নামেন অজি তারকা স্টিভ স্মিথ। এই প্রথমবার দুই সুপারস্টার একসঙ্গে একই দলের হয়ে মাঠে নামেন। স্মিথ-পূজারা জুটির সামনে প্রতিপক্ষ বোলারদের কতটা অসহায় দেখায়, সেটা দেখার অপেক্ষায় ছিলেন সকলে।

স্মিথ ব্যাট হাতে পুরোপুরি ব্যর্থ বলা যাবে না, তবে পূজারা যে অন্য ধাতুতে গড়া, সেটা বোঝা যায় দুই তারকার পারফর্ম্যান্সের তফাতেই। ওরচেষ্টারশায়ারের ২৬৪ রানের জবাবে ব্যাট করতে নেমে সাসেক্স একসময় ৬৭ রানে ৩ উইকেট হারিয়ে বসে। স্মিথকে সঙ্গে নিয়ে ঠিক তখনই পালটা লড়াই শুরু করেন পূজারা। চতুর্থ উইকেটের জুটিতে ৬১ রান যোগ করেন দু'জনে, যার মধ্যে স্মিথের অবদান ৩০। স্মিথ ৫টি বাউন্ডারির সাহায্যে ৫৭ বলে ৩০ রান করে সাজঘরে ফেরেন।

আরও পড়ুন:- RR vs GT: দেশের সেরা কিপার হয়েও জাতীয় দলে ব্রাত্য ঋদ্ধির হাসি মুখে আক্ষেপ, ‘চালিয়ে যাচ্ছি যতখানি পারা যায়’

একপ্রান্ত দিয়ে উইকেট পড়তে থাকলেও পূজারাকে শতরানের আগে থামানো যায়নি। তিনি ১৯টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৮৯ বলে ১৩৬ রান করে মাঠ ছাড়েন। সাসেক্স তাদের প্রথম ইনিংস শেষ করে ৩৭৩ রানে। অর্থাৎ, ১০৯ রানের লিড হাতে পেয়ে যায় সাসেক্স।

আরও পড়ুন:- RR vs GT: বোল্টের ছক্কায় আহত ক্যামেরাম্য়ানকে দেখতে ম্যাচ ছেড়ে দৌড়ে গেলেন রশিদ, মন জিতল আফগান তারকার আচরণ- ভিডিয়ো

পূজারার সেঞ্চুরি ছাড়া ফিন হাডসন সাসেক্সের হয়ে ৫৪ রানের যোগদান রাখেন। ওলি রবিনসন করেন ৩৩ রান। ৩৪ রান করে মাঠ ছাড়েন আলি ওর। সুতরাং, পূজারার মতো ব্যাট হাতে দৃঢ়তা দেখাতে পারেননি আর কেউই।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ওরচেস্টারশায়ার দ্বিতীয় দিনের শেষে ১ উইকেট হারিয়ে ৩৪ রান তুলেছে। সুতরাং, এখনও প্রথম ইনিংসের নিরিখে ৭৫ রানে পিছিয়ে রয়েছে তারা।

চলতি কাউন্টি চ্যাম্পিয়নশিপের চার ম্যাচে চেতেশ্বর পূজারার ব্যক্তিগত পারফর্ম্যান্স:-
১. সাসেক্স বনাম ডারহ্যাম- ১১৫ ও ৩৫ রান
২. সাসেক্স বনাম ইয়র্কশায়ার- ১৮ ও ১৩ রান
৩. সাসেক্স বনাম গ্লস্টারশায়ার- ১৫১ রান
৪. সাসেক্স বনাম ওরচেস্টারশায়ার- ১৩৬ রান (এখনও দ্বিতীয় ইনিংসে ব্যাট করেননি)।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

১৩ বছর পর মাঘী পূর্ণিমায় লক্ষ্মী যোগ, মা লক্ষ্মী সদয় হবেন এই ৪ রাশির প্রতি করিনা-কৃতি-টাবুর ক্রিউয়ের ফার্স্ট লুকের সঙ্গে হলিউড ছবির মিল! নেটপাড়া বলছে কী? মুসলিম গুন্ডাদের ব্লকে ব্লকে নেতা বানিয়েছে তৃণমূল: দিলীপ ঘোষ '৫ ঘণ্টা বসে বিমানে, কাজ করল না AC, অসুস্থ ৭৮ বছরের বৃদ্ধ ও একাধিক সদ্যোজাত' গোটা দুনিয়ায় ৬ আর ৭ নম্বর বিপজ্জনক খাবার ইডলি আর রাজমা! কোন বিপদ ডেকে আনছে এগুলি ভিভিআইপি ডিউটি করার সময় মাথা ঠাণ্ডা রাখার নির্দেশ, পুলিশকে সতর্কবার্তা লালবাজারে এখনও বিপন্মুক্ত নন প্রভাত রায়! কী জানাল হাসপাতাল কর্তৃপক্ষ? মালদায় ফের ধর্ষণ করে খুনের অভিযোগ, একই দিনে উদ্ধার ২ দেহ বাংলায় কী নামে ডাকা হয় ভালোবাসার উইকিপিডিয়াকে? অজানা অনেকের কাছেই কলিঙ্গ যুদ্ধে ওড়িশাকে হারিয়ে ISL পয়েন্ট টেবলের মগডালে উঠতে মরিয়া মোহনবাগান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.