বাংলা নিউজ > ময়দান > শূন্য রানে আউট রিজওয়ান, কাউন্টিতে ফের সেঞ্চুরির দিকে এগচ্ছেন পূজারা
চেতেশ্বর পূজারা। ছবি- সাসেক্স।

শূন্য রানে আউট রিজওয়ান, কাউন্টিতে ফের সেঞ্চুরির দিকে এগচ্ছেন পূজারা

  • সাসেক্সের হয়ে অভিষেক ম্যাচে দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করে রেকর্ড গড়েছেন পূজারা। এবার ফের তিনি তিন অঙ্কের রানের দিকে এগিয়ে চলেছেন। যদিও ব্যাট হাতে নজর কাড়তে পারলেন না পাকিস্তানের মহম্মদ রিজওয়ান।

ডার্বিশায়ারের বিরুদ্ধে সাসেক্সের হয়ে কাউন্টি অভিষেকেই দুর্দান্ত দ্বিশতরান করেছেন চেতেশ্বর পূজারা। এবার ওরচেস্টারশায়ারের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ফের শতরানের দিকে এগচ্ছেন টিম ইন্ডিয়ার নির্ভরযোগ্য তারকা।

পূজারা ধারাবাহিকতা বজায় রাখলেও সাসেক্সে তাঁর পাক সতীর্থ মহম্মদ রিজওয়ান খাতাই খুলতে পারলেন না প্রথম ইনিংসে। উল্লেখ্য, ডার্বিশায়ারের বিরুদ্ধে প্রথম ম্যাচের একটি ইনিংসে ব্যাট করার সুযোগ হয়েছিল পাকিস্তানের তারকা উইকেটকিপার-ব্যাটসম্যানের। তবে সেই ইনিংসে তিনি ২২ রান করে আউট হন।

আরও পড়ুন:- কাউন্টিতে দ্বিশতরান করে ১০০ বছর আগের ইতিহাস ফেরালেন পূজারা, গড়লেন ৫টি দুর্দান্ত নজির

অন্যদিকে পূজারা ডার্বিশায়ার ম্যাচের প্রথম ইনিংসে মাত্র ৬ রান করে আউট হয়েছিলেন। তবে দ্বিতীয় ইনিংসে ২০১ রানের অনবদ্য ইনিংস খেলে অপরাজিত থাকেন তিনি। এবার ওরচেস্টারশায়ার ম্যাচের প্রথম ইনিংসে তিনি ইতিমধ্যেই হাফ-সেঞ্চুরি পূর্ণ করেছেন। দ্বিতীয় দিনের শেষে পূজারা অপরাজিত রয়েছেন ব্যক্তিগত ৮৫ রানে। ১৫৭ বলের ইনিংসে তিনি ১১টি বাউন্ডারি মেরেছেন।

আরও পড়ুন:- IPL-এ দল পাননি, কাউন্টিতে ঝড় তুললেন, দ্বিশতরান করে সমালোচনার জবাব পূজারার

প্রথমে ব্যাট করে ওরচেস্টারশায়ার তাদের প্রথম ইনিংসে ৪৯১ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে সাসেক্স দ্বিতীয় দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ৫ উইকেটের বিনিময়ে ১৬৯ রান তুলেছে। ক্যাপ্টেন টম হেইন্স ২৬ রান করে আউট হয়েছেন। ৪৪ রান করে সাজঘরে ফিরেছেন টম ক্লার্ক। আপাতত প্রথম ইনিংসের নিরিখে সাসেক্স পিছিয়ে রয়েছে ৩২২ রানে।

বন্ধ করুন