বাংলা নিউজ > ময়দান > কাউন্টিতে ৬ ম্যাচেই ৭৫০ রানের গণ্ডি টপকালেন পূজারা, হাতছাড়া করলেন হাফ-সেঞ্চুরি

কাউন্টিতে ৬ ম্যাচেই ৭৫০ রানের গণ্ডি টপকালেন পূজারা, হাতছাড়া করলেন হাফ-সেঞ্চুরি

চেতেশ্বর পূজারা। ছবি- টুইটার (@cheteshwar1)।

লেস্টারশায়ারের বিরুদ্ধে বড় রানের ইনিংস গড়ার পথে সাসেক্স।

কাউন্টি ক্রিকেটে রান করেই চলেছেন চেতেশ্বর পূজারা। সাসেক্সের হয়ে ৫টি ম্যাচে ম্যাচে নেমে ৪টি সেঞ্চুরি করেছিলেন চেতেশ্বর, যার মধ্যে ২টি ছিল দ্বিশতরান। মাঝে দেশের জার্সিতে এজবাস্টন টেস্টে ৬৬ রানের লড়াকু ইনিংস খেলেন পূজারা। এবার কাউন্টিতে ফিরে ফের সাসেক্সের ইনিংসে ব্যাট হাতে উল্লেখযোগ্য অবদান রাখলেন তিনি।

যদিও এবার লেস্টারশায়ারের বিরুদ্ধে নিশ্চিত হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন পূজারা। হোভে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে সাসেক্স। চার নম্বরে ব্যাট করতে নেমে চেতেশ্বর ৪৬ রান করে আউট হন। ৭৬ বলের ইনিংসে তিনি ৮টি চার মারেন। পূজারা চলতি কাউন্টি চ্যাম্পিয়নশিপে ৬ ম্যাচের ৯টি ইনিংসে মোট ৭৬৬ রান সংগ্রহ করেন। তাঁর ব্যক্তিগত ইনিংসগুলি যথাক্রমে ৬, অপরাজিত ২০১, ১০৯, ১২, ২০৩, ১৬, অপরাজিত ১৭০, ৩ ও ৪৬ রানের।

ভারত বনাম ইংল্যান্ড প্রথম ওয়ান ডে ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

লেস্টারের বিরুদ্ধে সাসেক্স প্রথম দফায় বিশাল ইনিংস গড়ার দিকে এগিয়ে চলেছে। তারা প্রথম দিনের খেলা শেষ করে ৪ উইকেটে ৪০৭ রান তুলে। দ্বিতীয় দিনে তার পর থেকে খেলতে নেমে নতুন করে কোনও উইকেট না হারিয়ে সাসেক্স টপকে যায় সাড়ে চারশো রানের গণ্ডি। তারা প্রথম ইনিংসে ১১০ ওভার ব্যাট করে ৪ উইকেটের বিনিময়ে ৪৬৫ রান সংগ্রহ করেছে।

আরও পড়ুন:- দাপুটে হাফ-সেঞ্চুরি বাবর আজমের, তবে অখ্যাত ব্যাটসম্যানদের আউট করতে হিমশিম খাচ্ছেন শাহিন আফ্রিদিরা

দুর্দান্ত শতরান করেছেন টম আলসপ। তিনি ১৫০ রানের ঝকঝকে ইনিংস খেলে আউট হন। এছাড়া আলি ওর ৭০, টম হেইন্স ২৪ ও টম ক্লার্ক ১২ রান করে সাজঘরে ফিরেছেন। ৭০ রানে ব্যাট করছিলেন অলিভার কার্টার।

বন্ধ করুন