বাংলা নিউজ > ময়দান > County Championship: দুইবার একইভাবে আউট হয়ে পূজারার কাছে টিপস নিতে ছুটেছিলাম: রিজওয়ান

County Championship: দুইবার একইভাবে আউট হয়ে পূজারার কাছে টিপস নিতে ছুটেছিলাম: রিজওয়ান

সাসেক্সের হয়ে ব্যাটিংরত পূজারা ও মহম্মদ রিজওয়ান। ছবি- টুইটার (@SussexCCC)।

পূজারা ও রিজওয়ান, দুইজনেই বর্তমানে কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে খেলছেন।

ভরা আইপিএল মরশুমে, ইংল্যান্ডে কিন্তু কাউন্টি ক্রিকেটও রমরমিয়ে চলছে। সেখানে একগুচ্ছ তারকারা অংশগ্রহণ করছেন। সাসেক্সের হয়ে খেলা চেতেশ্বর পূজারা একেবারে তুখড় ছন্দে রয়েছেন। মরশুমে দ্বিতীয় সর্বোচ্চ রানসংগ্রাহক তিনি। একই কাউন্টি দলের হয়ে খেলছেন পাকিস্তান তারকা মহম্মদ রিজওয়ানও।

পূজারা দারুণ ব্যাটিং ফর্মে থাকলেও, রিজওয়ানের প্রথম কাউন্টি অভিযানটা ব্যাট হাতে খুব একটা ভালভাবে শুরু হয়নি। প্রথম তিন ইনিংসে তিনি যথাক্রমে ২২, ০ ও ৪ রান করেন। পরপর ব্যর্থতার পরে পূজারার কাছে টিপস নিতে ছুটেছিলেন রিজওয়ান, হতাশ করেননি। ভারতীয় তারকার সঙ্গ সাজঘর ভাগ করার অভিজ্ঞতা ও তিনি ঠিক কী কী টিপস দিয়েছিলেন, সেই বিষয়ে এক সাম্প্রতিক সাক্ষাৎকারে জানান রিজওয়ান।

Cricwick-কে রিজওয়ান বলেন, ‘আমি পূজারার সঙ্গে কথাবার্তা বলছিলাম। ও আমায় কিছু পরামর্শ দিয়েছিল, যার মধ্যে একটি হল শরীরের কাছের বলগুলিকে খেলা। আমরা কয়েক বছর ধরে প্রচুর সীমিত ওভারের ক্রিকেট খেলেছি, যেখানে আমরা বাইরের বলে শট মারতে যাই। এখানে শুরুর দিকে সেইমতোই আমি বাইরের বল মারতে গিয়ে পরপর দুইবার একইভাবে আউট হই। তারপরেই নেটে ওর থেকে পরামর্শ নিতে ছুটি। ও আমায় সাফ বলেছিল আমরা এশিয়ায় খেলার সময় ড্রাইভ মারার জন্য সবসময় চেষ্টা করি। এখানে এমন করার প্রয়োজন নেই। এখানে কাছে বলগুলিই খেলতে হয়। এইগুলিই বলেছিল।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার পিঙ্কিকে দিয়েছেন ৫৬ লক্ষ খোরপোশ, শ্রীময়ীর বর, কাঞ্চন কত কোটির মালিক জানেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.