বাংলা নিউজ > ময়দান > County Championship: দুইবার একইভাবে আউট হয়ে পূজারার কাছে টিপস নিতে ছুটেছিলাম: রিজওয়ান
সাসেক্সের হয়ে ব্যাটিংরত পূজারা ও মহম্মদ রিজওয়ান। ছবি- টুইটার (@SussexCCC)।
সাসেক্সের হয়ে ব্যাটিংরত পূজারা ও মহম্মদ রিজওয়ান। ছবি- টুইটার (@SussexCCC)।

County Championship: দুইবার একইভাবে আউট হয়ে পূজারার কাছে টিপস নিতে ছুটেছিলাম: রিজওয়ান

  • পূজারা ও রিজওয়ান, দুইজনেই বর্তমানে কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে খেলছেন।

ভরা আইপিএল মরশুমে, ইংল্যান্ডে কিন্তু কাউন্টি ক্রিকেটও রমরমিয়ে চলছে। সেখানে একগুচ্ছ তারকারা অংশগ্রহণ করছেন। সাসেক্সের হয়ে খেলা চেতেশ্বর পূজারা একেবারে তুখড় ছন্দে রয়েছেন। মরশুমে দ্বিতীয় সর্বোচ্চ রানসংগ্রাহক তিনি। একই কাউন্টি দলের হয়ে খেলছেন পাকিস্তান তারকা মহম্মদ রিজওয়ানও।

পূজারা দারুণ ব্যাটিং ফর্মে থাকলেও, রিজওয়ানের প্রথম কাউন্টি অভিযানটা ব্যাট হাতে খুব একটা ভালভাবে শুরু হয়নি। প্রথম তিন ইনিংসে তিনি যথাক্রমে ২২, ০ ও ৪ রান করেন। পরপর ব্যর্থতার পরে পূজারার কাছে টিপস নিতে ছুটেছিলেন রিজওয়ান, হতাশ করেননি। ভারতীয় তারকার সঙ্গ সাজঘর ভাগ করার অভিজ্ঞতা ও তিনি ঠিক কী কী টিপস দিয়েছিলেন, সেই বিষয়ে এক সাম্প্রতিক সাক্ষাৎকারে জানান রিজওয়ান।

Cricwick-কে রিজওয়ান বলেন, ‘আমি পূজারার সঙ্গে কথাবার্তা বলছিলাম। ও আমায় কিছু পরামর্শ দিয়েছিল, যার মধ্যে একটি হল শরীরের কাছের বলগুলিকে খেলা। আমরা কয়েক বছর ধরে প্রচুর সীমিত ওভারের ক্রিকেট খেলেছি, যেখানে আমরা বাইরের বলে শট মারতে যাই। এখানে শুরুর দিকে সেইমতোই আমি বাইরের বল মারতে গিয়ে পরপর দুইবার একইভাবে আউট হই। তারপরেই নেটে ওর থেকে পরামর্শ নিতে ছুটি। ও আমায় সাফ বলেছিল আমরা এশিয়ায় খেলার সময় ড্রাইভ মারার জন্য সবসময় চেষ্টা করি। এখানে এমন করার প্রয়োজন নেই। এখানে কাছে বলগুলিই খেলতে হয়। এইগুলিই বলেছিল।’

বন্ধ করুন