বাংলা নিউজ > ময়দান > County Championship: হাফ-সেঞ্চুরিতে মন ভরেনি, কাউন্টিতে দুর্দান্ত শতরান মহম্মদ রিজওয়ানের
সেঞ্চুরির পরে রিজওয়ান। ছবি- সাসেক্স।

County Championship: হাফ-সেঞ্চুরিতে মন ভরেনি, কাউন্টিতে দুর্দান্ত শতরান মহম্মদ রিজওয়ানের

  • সাসেক্সের হয়ে কাউন্টি চ্যাম্পিয়নশিপে প্রথম সেঞ্চুরি পাকিস্তানের তারকা উইকেটকিপার-ব্যাটসম্যানের।

দ্বিতীয় দিনেই ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেছিলেন। তবে হোভের এমন ব্যটিং স্বর্গে অর্ধশতরানে মন ভরেনি মহম্মদ রিজওয়ানের। ডার্বিশায়ারের বিরুদ্ধে কাউন্টি ম্যাচের তৃতীয় দিনে ব্যক্তিগত শতরান পূর্ণ করেন পাক তারকা।

শুরুতে ব্যাট করে ডার্বিশায়ার ৮ উইকেটে ৫৫১ রান তুলে তাদের প্রথম ইনিংস ডিক্লেয়ার করে। ওয়েনি ম্যাডসেন ১৭৬ ও অনুজ দাল অপরাজিত ১৪৬ রান করেন। শান মাসুদ করেন ৪৬ রান।

আরও পড়ুন:- County Championship: কাউন্টিতে ৬৪ বলে সেঞ্চুরি প্রাক্তন CSK তারকার, দাপুটে হাফ-সেঞ্চুরি পাকিস্তানের রিজওয়ানের

পালটা ব্যাট করতে নেমে সাসেক্স দ্বিতীয় দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ৩ উইকেটের বিনিময়ে ১৪২ রান তোলে। রিজওয়ান অপরাজিত ছিলেন ১০টি বাউন্ডারির সাহায্যে ৫৪ রান করে। তার পর থেকে খেলা শুরু করে তৃতীয় দিনের লাঞ্চের আগেই সেঞ্চুরি পূর্ণ করেন রিজওয়ান। যদিও দিনের প্রথম সেশনে আরও ২টি উইকেট হারায় সাসেক্স।

আরও পড়ুন:- IND vs ENG: পূর্ণ শক্তির দল নিয়ে ভারতের মোকাবিলায় ইংল্যান্ড, স্কোয়াডে ঢুকলেন KKR তারকা

আপাতত তৃতীয় দিনের মধ্যাহ্নভোজের বিরতিতে সাসেক্স তাদের প্রথম ইনিংসে ৫ উইকেটের বিনিময়ে ২৪৯ রান তোলে। ডার্বিশায়ারের থেকে তারা পিছিয়ে ৩০২ রানে। রিজওয়ান ১০৫ রান করে লড়াই জারি রেখেছেন। তখনও পর্যন্ত ১৮৬ বলের ইনিংসে তিনি ১৮টি চার মারেন। সাসেক্সের হয়ে কাউন্টিতে পাক তারকার এটি প্রথম শতরান। এছাড়া অলিভার কার্টার ৫৬ রান করে আউট হন।

বন্ধ করুন