বাংলা নিউজ > ময়দান > চমকে দেওয়া আবির্ভাব, ওয়াশিংটন সুন্দরের পরে এবার কাউন্টিতে অভিষেকেই ৫ উইকেট ভারতীয় পেসারের: ভিডিয়ো

চমকে দেওয়া আবির্ভাব, ওয়াশিংটন সুন্দরের পরে এবার কাউন্টিতে অভিষেকেই ৫ উইকেট ভারতীয় পেসারের: ভিডিয়ো

৫ উইকেট নেওয়ার পরে সতীর্থদের অভিবাদন স্বীকার করছেন সাইনি। ছবি- কেন্ট।

কাউন্টি ক্রিকেটে নিজের প্রথম ম্যাচের প্রথম ইনিংসেই দলের হয়ে সেরা বোলিং করেন নভদীপ সাইনি।

ল্যাঙ্কাশায়ারের হয়ে কাউন্টি অভিষেকেই ৫ উইকেট নিয়ে নজর কেড়েছেন ওয়াশিংটন সুন্দর। তবে পিছিয়ে থাকলেন না নভদীপ সাইনিও। কেন্টের হয়ে কাউন্টিতে আবির্ভাব ম্যাচের প্রথম ইনিংসে তিনিও দখল করেন ৫টি উইকেট।

কেন্টের ১৬৫ রানের জবাবে ব্যাট করতে নেমে ওয়ারউইকশায়ার প্রথম দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ৬ উইকেটে ১৫৫ রান তুলেছিল। তার পর থেকে খেলতে নেমে দ্বিতীয় দিনে তারা অল-আউট হয়ে যায় ২২৫ রানে।

স্যাম হেইন ৯৯ রানে আউট হন। এছাড়া উইল রোডস ৩২ ও ড্যানি ব্রিগস ২০ রান করেন। বাকিরা কেউই দু'অঙ্কের রানে পৌঁছতে পারেননি। নভদীপ সাইনি ১৮ ওভার বল করে ৪টি মেডেন-সহ ৭২ রানের বিনিময়ে ৫টি উইকেট দখল করেন। এছাড়া ম্যাট মিলনেস ৩টি ও ম্যাট হেনরি ২টি উইকেট নেন।

আরও পড়ুন:- কাউন্টিতে পূজারার অনবদ্য ব্যাটিং, অধিনায়কের দ্বিশতরানে চালকের আসনে সাসেক্স

প্রথম ইনিংসের নিরিখে ৬০ রানে পিছিয়ে থাকা কেন্ট দ্বিতীয় দফায় ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনের শেষে ৪ উইকেটের বিনিময়ে ১৯৮ রান তুলেছে। সুতরাং, তাদের হাতে লিড রয়েছে ১৩৮ রানের। জো ডেনলি ৭০ রানে অপরাজিত রয়েছেন। ৪০ রানে নট-আউট রয়েছেন জর্ডন কক্স। ২৫ রান করে সাজঘরে ফিরেছেন জ্যাক ক্রাউলি।

আরও পড়ুন:- County Championship: অভিষেকেই ওয়াশিংটন ঝড়, ৫ উইকেট নিয়ে নজির সুন্দরের- ভিডিয়ো

উল্লেখ্য, লর্ডসে কাউন্টি চ্যাম্পিয়নশিপের অপর ম্যাচে মিডলসেক্সের বিরুদ্ধে দুর্দান্ত দ্বি-শতরান করেন চেতেশ্বর পূজারা। তিনি প্রথম ইনিংসে ২৩১ রানের ঝকঝকে ইনিংস খেলেন। এই ম্যাচে তিনি সাসেক্সকে নেতৃত্বও দিচ্ছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের মদের কারবার বন্ধ করায় লাগাতার কুপ্রস্তাব TMCর, আপমানে আত্মহ.ত্যার চেষ্টা গৃহবধূর এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের দেশের ৯৫ শতাংশ মানুষ মুসলমান, তবু এখানে নিষিদ্ধ হিজাব! এবার জরিমানার অঙ্কও বাড়ল ৩ মার্চ থেকে ৭ জুলাই, তারপর হল ২৩ জুন, আর এবার স্থগিত NEET-PG, অসহায় প্রার্থীরা তুলসী গাছে জল দেন? এই ধাতুর পাত্র থেকে দিন! টাকার অভাব কেটে যাবে কেদারনাথের শ্যুটিং চলাকালীনই সারার নামে ৫ কোটির মামলা করেন নির্মাতারা! কেন? এই ৫ সবজির খোসা ফেলে খান? জানেন কত বড় ভুল করছেন বাংলায় আবার উঠে এল জঙ্গিযোগ, এসটিএফের গোপন অভিযানে গ্রেফতার একাধিক শনিবার আসতেই লাফিয়ে বাড়ল আয়, ৯ দিনে মোট কত লক্ষ্মীলাভ হল চান্দু চ্যাম্পিয়নের?

T20 WC 2024

আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.