বাংলা নিউজ > ময়দান > চমকে দেওয়া আবির্ভাব, ওয়াশিংটন সুন্দরের পরে এবার কাউন্টিতে অভিষেকেই ৫ উইকেট ভারতীয় পেসারের: ভিডিয়ো
৫ উইকেট নেওয়ার পরে সতীর্থদের অভিবাদন স্বীকার করছেন সাইনি। ছবি- কেন্ট।

চমকে দেওয়া আবির্ভাব, ওয়াশিংটন সুন্দরের পরে এবার কাউন্টিতে অভিষেকেই ৫ উইকেট ভারতীয় পেসারের: ভিডিয়ো

  • কাউন্টি ক্রিকেটে নিজের প্রথম ম্যাচের প্রথম ইনিংসেই দলের হয়ে সেরা বোলিং করেন নভদীপ সাইনি।

ল্যাঙ্কাশায়ারের হয়ে কাউন্টি অভিষেকেই ৫ উইকেট নিয়ে নজর কেড়েছেন ওয়াশিংটন সুন্দর। তবে পিছিয়ে থাকলেন না নভদীপ সাইনিও। কেন্টের হয়ে কাউন্টিতে আবির্ভাব ম্যাচের প্রথম ইনিংসে তিনিও দখল করেন ৫টি উইকেট।

কেন্টের ১৬৫ রানের জবাবে ব্যাট করতে নেমে ওয়ারউইকশায়ার প্রথম দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ৬ উইকেটে ১৫৫ রান তুলেছিল। তার পর থেকে খেলতে নেমে দ্বিতীয় দিনে তারা অল-আউট হয়ে যায় ২২৫ রানে।

স্যাম হেইন ৯৯ রানে আউট হন। এছাড়া উইল রোডস ৩২ ও ড্যানি ব্রিগস ২০ রান করেন। বাকিরা কেউই দু'অঙ্কের রানে পৌঁছতে পারেননি। নভদীপ সাইনি ১৮ ওভার বল করে ৪টি মেডেন-সহ ৭২ রানের বিনিময়ে ৫টি উইকেট দখল করেন। এছাড়া ম্যাট মিলনেস ৩টি ও ম্যাট হেনরি ২টি উইকেট নেন।

আরও পড়ুন:- কাউন্টিতে পূজারার অনবদ্য ব্যাটিং, অধিনায়কের দ্বিশতরানে চালকের আসনে সাসেক্স

প্রথম ইনিংসের নিরিখে ৬০ রানে পিছিয়ে থাকা কেন্ট দ্বিতীয় দফায় ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনের শেষে ৪ উইকেটের বিনিময়ে ১৯৮ রান তুলেছে। সুতরাং, তাদের হাতে লিড রয়েছে ১৩৮ রানের। জো ডেনলি ৭০ রানে অপরাজিত রয়েছেন। ৪০ রানে নট-আউট রয়েছেন জর্ডন কক্স। ২৫ রান করে সাজঘরে ফিরেছেন জ্যাক ক্রাউলি।

আরও পড়ুন:- County Championship: অভিষেকেই ওয়াশিংটন ঝড়, ৫ উইকেট নিয়ে নজির সুন্দরের- ভিডিয়ো

উল্লেখ্য, লর্ডসে কাউন্টি চ্যাম্পিয়নশিপের অপর ম্যাচে মিডলসেক্সের বিরুদ্ধে দুর্দান্ত দ্বি-শতরান করেন চেতেশ্বর পূজারা। তিনি প্রথম ইনিংসে ২৩১ রানের ঝকঝকে ইনিংস খেলেন। এই ম্যাচে তিনি সাসেক্সকে নেতৃত্বও দিচ্ছেন।

বন্ধ করুন