বাংলা নিউজ > ময়দান > County Championship: বল হাতে আউটসুইং, স্লিপে উড়ন্ত ক্যাচ, সাসেক্সের হয়ে সম্পূর্ণ অচেনা রূপে রিজওয়ান

County Championship: বল হাতে আউটসুইং, স্লিপে উড়ন্ত ক্যাচ, সাসেক্সের হয়ে সম্পূর্ণ অচেনা রূপে রিজওয়ান

বল করার পাশাপাশি কিপিং গ্লাভস ছেড়ে স্লিপেও তুখড় ক্যাচ নেন রিজওয়ান।

ম্যাচে ব্যাট হাতে ৭৯ রানও করেন মহম্মদ রিজওয়ান।

ব্যাটার হিসাবে মহম্মদ রিজওয়ানকে বোলারদের বিরুদ্ধে দাপট দেখাতে প্রায়শই দেখা যায়। কিপিং গ্লাভস পরেও সচরাচর দুর্দান্ত সব ক্যাচ ধরেন পাকিস্তান তারকা। তবে কাউন্টি চ্যাম্পিয়নশিপে সাসেক্সের হয়ে একেবারে ভিন্ন ভূমিকায় দেখা গেল রিজওয়ানকে। ক্রিকেটবিশ্ব হয়তো এর আগে হয়তো তাঁকে এমন রূপে কোনোদিন দেখেনি।

ডারহ্যামের বিরুদ্ধে সাসেক্সের হয়ে আগেই ব্যাট হাতে অর্ধশতরান করেছিলেন রিজওয়ান। চেতেশ্বর পূজারার সঙ্গে মিলে ১৫০-র অধিক রানের পার্টনারশিপও গড়েন তিনি। সেই ম্যাচেরই চতুর্থ অর্থাৎ শেষ দিনে নতুন রূপে আর্বিভাব ঘটল রিজওয়ানের। কিপিং গ্লাভস ছেড়ে স্লিপে ফিল্ডিং করতে দেখা যায় রিজওয়ানকে। শুধুমাত্র নামের জন্য স্লিপে দাঁড়িয়েছিলেন না রিজওয়ান। এক তুখড় ক্যাচও নিলেন তিনি।

ব্যাটারের ব্যাটের কিণারায়া লাগার পর বল কিপারের পায়ে লেগে বেশ দূরে চলে গিয়েছিল। কিন্তু স্লিপে দাঁড়ানো রিজওয়ান, দারুণভাবে বলটিকে জাজ করে একেবারে ঝাঁপিয়ে পড়ে তা ধরে নেন। এখানেই চমকের শেষ নয়। ম্যাচে বল হাতেও দেখা গেল ২৯ বছর বয়সি পাক তারকাকে। মিডিয়াম পেস বোলিংয়ে সুন্দর আউটসুইং করলেন তিনি। একটি বলে তো ক্যাচও উঠে। যদিও তা ধরতে পারেনি কেউই। মোট দুই ওভার হাত ঘুরিয়ে পাঁচ রান দেন তিনি।

ম্যাচ অবশ্য ড্রয়েই সমাপ্ত হয়। কাজে আসেনি ব্যাট হাতে পূজারার দারুণ দ্বিশতরানও। অ্যালেক্স লিস ও শন ডিকসন, দুই ডারহ্যাম ওপেনারের জোড়া শতরানে ভর করে চতুর্থ দিনে ডারহ্যাম তিন উইকেটের বিনিময়ে ৩৬৪ রান তুলে ডিক্লেয়ার দিয়ে দেয়। আর ব্যাটে নামেনি সাসেক্স। ম্যাচ ড্র হচ্ছে দেখেই কিন্তু একেবারে শেষের দিকে বল করার সুযোগ পান রিজওয়ান।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

IPL 2024-এ সরফরাজ খানকে দলে নিতে গম্ভীরের KKR ও ধোনির CSK-এর দড়ি টানাটানি স্যার আমায় বাঁচান! জোর করে বিয়ে দিয়ে দিচ্ছে, হেডমাস্টারকে ফোন বাংলার কন্যাশ্রীর উচ্চমাধ্যমিকে ফিজিক্স পরীক্ষার প্রশ্ন কেমন হল? ঘোরানো হয়েছে? জানালেন শিক্ষক মাছের কাঁটা গলায় বিঁধে যন্ত্রণা? ঝটপট বের করতে রইল এই ৭ ঘরোয়া উপায় ‘আমি লোভী, আমার থেকেও..’, দাদাসাহেব পুরস্কার পেয়ে আর কী বললেন আপ্লুত শাহরুখ আধার নিষ্ক্রিয়তার 'কোপ' মতুয়াদের ওপর, ঠাকুরবাড়িতে খুলল সহায়তা ক্যাম্প বাস্তবে স্কুলের গণ্ডি পার করেননি, প্রথম সিরিয়াল করতে এসেই 'অন্তঃসত্ত্বা' রাণী রাজের জন্মদিনে দেখালেন মেয়ে ইয়ালিনিকে, ভিডিয়ো বানিয়ে বরকে শুভচ্ছা শুভশ্রীর পূর্ণিমা কখন পড়ছে ফেব্রুয়ারিতে? কতক্ষণ তিথি থাকবে! রইল তারিখ, সময় কোন রাস্তায় কত স্পিডে গাড়ি চলবে? বেঁধে দেওয়া হোক গতিসীমা, নির্দেশ মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.