বাংলা নিউজ > ময়দান > County Championship: কাউন্টিতে ঝড়ের গতিতে শতরানের দোরগোড়ায় পৌঁছে গেলেন শুভমন গিল, খেললেন দুর্দান্ত সব শট, ভিডিয়ো

County Championship: কাউন্টিতে ঝড়ের গতিতে শতরানের দোরগোড়ায় পৌঁছে গেলেন শুভমন গিল, খেললেন দুর্দান্ত সব শট, ভিডিয়ো

সেঞ্চুরির দোরগোড়ায় গিল। ছবি- গ্ল্যামারগন।

গ্ল্যামারগনের হয়ে তিন ম্যাচে দ্বিতীয় হাফ-সেঞ্চুরি করেন ভারতীয় তারকা।

কাউন্টি চ্যাম্পিয়নশিপে নিজের তৃতীয় ম্যাচে দ্বিতীয় হাফ-সেঞ্চুরি করলেন শুভমন গিল। অভিষেক ম্যাচেই নব্বইয়ের ঘরে আটকে গিয়েছিলেন ভারতীয় তারকা। হাতছাড়া হয়েছিল সেঞ্চুরি। এবার ফের নব্বইয়ের ঘরেই দাঁড়িয়ে রয়েছেন গিল। হাতছানি রয়েছে কাউন্টি ক্রিকেটে প্রথম শতরান করার।

ওরচেস্টারশায়ারের বিরুদ্ধে গ্ল্যামারগনের হয়ে নিজের প্রথম ম্যাচে ৯২ রান করে আউট হয়েছিলেন শুভমন গিল। পরে মিডলসেক্সের বিরুদ্ধে দুই ইনিংসে যথাক্রমে ২২ ও ১১ রান করেন শুভমন। এবার সাসেক্সের বিরুদ্ধে প্রথম ইনিংসে ৯১ রান করে নট-আউট রয়েছেন ভারতীয় তারকা। ১০২ বলের আগ্রাসী ইনিংসে ১১টি চার ও ২টি ছক্কা মারেন তিনি।

তিন নম্বরে ব্যাট করতে নেমে শুরু থেকে ব্যাট চালাতে থাকেন গিল। চোখ ধাঁধানো সব শট খেলেন তিনি। তবে তাঁর একটি দুর্দান্ত আপারকাট শটে চোখ আটকায় ক্রিকেটপ্রেমীদের। লেগ-সাইডে একটি পিকআপ শটেও অনবদ্য ছক্কা হাকান গিল।

আরও পড়ুন:- দু-একবার নয়, লর্ডসে মানকাডিংয়ের আগে ৭২ বার ক্রিজ ছেড়ে বেরিয়েছিলেন চার্লি ডিন, নজর ছিল দীপ্তির, রইল প্রমাণ

হোভে টস জিতে গ্ল্যামারগন শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। মন্দ আবহাওয়ায় প্রথম দিনে খেলা হয় মোটে ৪১.২ ওভার। তাতেই ৩ উইকেট হারিয়ে ২২১ রান তুলে ফেলে গ্ল্যামারগন। অর্থাৎ, ওয়ান ডে ক্রিকেটের গতিতে রান তোলে তারা।

ক্যাপ্টেন ডেভিড লয়েড ওপেন করতে নেমে হাফ-সেঞ্চুরি করেন। তিনি ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৬৪ বলে ৫৬ রান করে আউট হন। অপর ওপেনার এডি ২৩ বলে ২১ রান করে মাঠ ছাড়েন। তিনি ৪টি চার মারেন। এছাড়া ২টি বাউন্ডারির সাহায্যে ১৮ বলে ১৩ রান করে সাজঘরে ফেরেন স্যাম নর্থইস্ট। গিলের সঙ্গে প্রথম দিনে অপরাজিত থাকেন বিলি রুট। তিনি ৩টি বাউন্ডারির সাহায্যে ৪৬ বলে ১৭ রান করেন।

আরও পড়ুন:- দীনেশ কার্তিককে নিয়ে গুরুত্বপূর্ণ ইঙ্গিত রোহিত শর্মার, তবে কি T20 বিশ্বকাপে পন্তের কপাল পুড়ল?

সাসেক্সের হয়ে ৫৪ রানে ২টি উইকেট নেন ব্র্যাডলি। ৪০ রানে ১টি উইকেট নিয়েছেন সিয়ান হান্ট। পাকিস্তানের পেসার ফহিম আশরাফ ৭ ওভারে ৪৭ রান খরচ করেও কোনও উইকেট পাননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

প্রথমবার একসঙ্গে শাহরুখ-সুহানা, কি 'কাহানি' নিয়ে আসছেন বাঙালি পরিচালক ৫৬ বছর বয়সে এসে ১৪ বছরের জন্মদিন পালন! মহিলার ‘কচি সাজা’র কাণ্ড দেখে হতবাক সকলে শাহজাহানের আগাম জামিনের আবেদনের শুনানি হল না বারাসত আদালতে স্ট্রোকে আক্রান্ত জিরোধার সিইও নীতিন! মাত্র ৪৪ বছরেই এমন হওয়ার কারণগুলি কী কী যাদের টেস্ট খেলার খিদে নেই… তরুণদের নিয়ে খুশি হলেও, ঘুরিয়ে ইশানদের ঠুকলেন রোহিত ঝাঁ চকচকে হবে ৫৫৩ স্টেশন! তাবড় রেল প্রকল্পের শিলান্যাস মোদীর, মিলবে কোন সুবিধা? রোহিত ভাই ভরসা দেখিয়েছিলেন- সিরিজ জিতিয়ে ক্যাপ্টেনকে কৃতজ্ঞতা জানালেন শুভমন গিল শুরু হয়েছে কর্কট সহ বহু রাশির ভালো সময়! টাকার ভাগ্যে বিপুল লাভ, লাকি কারা? ৩৩টি চার ও ১২টি ছক্কায় মারকাটারি ত্রিশতরান CSK-র ৮.৪ কোটির আনকোরা ব্যাটারের মার্চ থেকেই ডন হয়ে ওঠার প্রস্তুতি শুরু রণবীরের! প্রথম ধাপে কী কী শিখছেন কিয়ারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.