বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ব্যাটসম্যানকে বোকা বানিয়ে নিজের বলেই দুর্দান্ত ক্যাচ ধরলেন উমেশ যাদব

ভিডিয়ো: ব্যাটসম্যানকে বোকা বানিয়ে নিজের বলেই দুর্দান্ত ক্যাচ ধরলেন উমেশ যাদব

ক্যাচ ধরছেন উমেশ। ছবি- টুইটার।

ডারহ্যামের বিরুদ্ধে কাউন্টি ম্যাচে ফলো থ্রু-য়ে অনবদ্য ক্যাচ ধরেন মিডলসেক্সের ভারতীয় তারকা।

পিচে বোলারদের জন্য বিশেষ সাহায্য নেই। ফলে চেষ্টার-লে-স্ট্রিটে ব্যাটসম্যানরা ছড়ি ঘোরান ম্যাচের শুরু থেকেই। ডারহ্যামের বিরুদ্ধে কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচে বল হাতে চকমপ্রদ পারফর্ম্যান্স মেলে ধরতে পারেননি উমেশ যাদব। তবে মিডলসেক্সের হয়ে নিতান্ত মন্দ বোলিংও করেননি তিনি।

প্রথম ইনিংসে আঁটোসাটো বোলিংয়ে একটি উইকেট তুলে নেন উমেশ। উল্লেখ্যযোগ্য বিষয় হল, ভারতীয় পেসার নিজের বলেই দুর্দান্ত একটি ক্যাচ ধরেন। ডারহ্যাম অধিনায়ক স্কট ব্রথউইকের ক্যাচ ধরার ক্ষেত্রে ফলো থ্রুয়ে অত্যন্ত ক্ষিপ্রতা দেখান যাবদ। সঙ্গে একটি রান-আউটও করেন তিনি।

ম্যাচের বৃষ্টিবিঘ্নিত প্রথম দিনে ডারহ্যাম কোনও উইকেট না হারিয়ে ১৩২ রান তোলে। তার পর থেকে খেলতে নেমে দ্বিতীয় দিনে তারা তাদের প্রথম ইনিংস ডিক্লেয়ার করে ৭ উইকেটে ৪২১ রান তুলে। দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করেন মাইকেল জোনস। তিনি ২৮টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩৮১ বলে ২০৬ রান করে আউট হন।

আরও পড়ুন:- কাউন্টিতে সাসেক্সের ডুবন্ত জাহাজ আঁকড়ে বাঁচার লড়াই চালাচ্ছেন ক্যাপ্টেন পূজারা

এছাড়া অ্যালেক্স লিস ৪৬, ব্রথউইক ৫৫, নিক ম্যাডিনসন ১৭, ডেভিড বেডিংহ্যাম ৬২, বেন রেইন ১ ও ম্যাথিউ পটস ২ রান করে আউট হন। ১৬ রান করে নট-আউট থাকেন জোনাথন বুশনেল।

মিডলসেক্সের হয়ে ৬৭ রানে ৪ উইকেট নেন রোনাল্ড জোনস। উমেশ যাদব ২১ ওভার বল করে ৪টি মেডেন-সহ ৬৬ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। এছাড়া ১টি উইকেট নিয়েছেন লিউক হলম্যান। উমেশ ডারহ্যাম ইনিংসের ৮৮.১ ওভারে ব্রথউইককে কট অ্যান্ড বোল্ড করেন।

পালটা ব্যাট করতে নেমে মিডলসেক্স দ্বিতীয় দিনের শেষে কোনও উইকেট না হারিয়ে ৪৩ রান তুলেছে। স্যাম রবসন ১৯ ও মার্ক স্টোনসম্যান ১৮ রানে ব্যাট করছেন।

আরও পড়ুন:- বিচক্ষণের মতো ইনিংস ডিক্লেয়ার করে কাউন্টিতে ড্র হতে চলা ম্যাচ জিতে নিল গ্ল্যামারগন

কাউন্টির অন্য ম্যাচে ল্যাঙ্কাশায়ারের বিরুদ্ধে প্রথম ইনিংসে ৩টি উইকেট দখল করেন কেন্টের ভারতীয় পেসার নভদীন সাইনি। ওয়াশিংটন সুন্দর ৬ রান করে আউট হন। ল্যাঙ্কাশায়ার প্রথম ইনিংসে ১৪৫ রানে অল-আউট হয়ে যায়।

পালটা ব্যাট করতে নেমে কেন্ট তাদের প্রথম ইনিংস শেষ করে ২৭০ রানে। প্রথম ইনিংসের নিরিখে ১২৫ রানের ব্যবধানে পিছিয়ে পড়ে ল্যাঙ্কাশায়ার। নভদীন সাইনি ব্যাট হাতে মাত্র ৩ রান করেন। ল্যাঙ্কাশায়ারের হয়ে ২২ ওভার বল করেন ওয়াশিংটন সুন্দর। ৭৫ রান খরচ করেও কোনও উইকেট তুলে নিতে পারেননি ভারতীয় অল-রাউন্ডার। উল্লেখ্য, এই ম্যাচে দু'দলের হয়ে মুখোমুখি লড়াইয়ে নামেন দুই ভারতীয় তারকা সাইনি ও সুন্দর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল বুদ্ধপূর্ণিমা ২০২৪ এর আগে দেখে নিন গৌতম বুদ্ধের কিছু অনুপ্রেরণামূলক উক্তি সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.