বাংলা নিউজ > ময়দান > County Championship: অভিষেকেই ওয়াশিংটন ঝড়, ৫ উইকেট নিয়ে নজির সুন্দরের- ভিডিয়ো

County Championship: অভিষেকেই ওয়াশিংটন ঝড়, ৫ উইকেট নিয়ে নজির সুন্দরের- ভিডিয়ো

কাউন্টিতে অভিষেকেই বাজিমাত সুন্দরের।

ইংল্যান্ডের পরিস্থিতি সাধারণত পেস বোলারদের সহায়তা করে, কিন্তু অফ-স্পিনার ওয়াশিংটন সুন্দর নর্থহ্যাম্পটনের কাউন্টি গ্রাউন্ডে নর্থহ্যাম্পটনশায়ারের বিপক্ষে ল্যাঙ্কাশায়ারের হয়ে সেরা বোলিং করেন। ২২ ওভার বল করে ৭৬ রান দিয়ে ৫ উইকেট তুলে নেন ওয়াশিংটন সুন্দর।

কাউন্টিতে অভিষেকেই বাজিমাত করলেন ওয়াশিংটন সুন্দর। ল্যাঙ্কাশায়ার এবং নর্থহ্যাম্পটনশায়ারের মধ্যে কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচের দুরন্ত পারফরম্যান্স করেন সুন্দর। ভারতীয় অলরাউন্ডার ল্যাঙ্কাশায়ারের প্লেয়ার হিসেবে প্রথম দিনেই চার উইকেট নিয়েছিলেন, যার মধ্যে প্রতিপক্ষের অধিনায়ক উইল ইয়ংও ছিল। আর দ্বিতীয় দিন তিনি আরও ১ উইকেট নিলেন। প্রথম ম্যাচেই ৫ উইকেট নিয়ে বড় চমক দিয়েছেন ওয়াশিংটন সুন্দর।

আরও পড়ুন: পূজারার মুকুটে নয়া পালক,লর্ডসে অভিষেক হচ্ছে অধিনায়ক চেতেশ্বরের

ইংল্যান্ডের পরিস্থিতি সাধারণত পেস বোলারদের সহায়তা করে, কিন্তু অফ-স্পিনার ওয়াশিংটন সুন্দর নর্থহ্যাম্পটনের কাউন্টি গ্রাউন্ডে নর্থহ্যাম্পটনশায়ারের বিপক্ষে ল্যাঙ্কাশায়ারের হয়ে সেরা বোলিং করেন। ২২ ওভার বল করে ৭৬ রান দিয়ে ৫ উইকেট তুলে নেন ওয়াশিংটন সুন্দর। অভিষেকেই ৫ উইকেটের হলে নাম তুলে ফেললেন সুন্দর।

আরও পড়ুন: বল নয়, কাউন্টিতে ব্যাট হাতে ঝড় তুললেন উমেশ যাদব, ভিডিয়ো

ম্যাচের দশম ওভারে নর্দাম্পটনশায়ারের অধিনায়ক উইল ইয়ংকে (২) আউট করে সুন্দর তাঁর খাতা খোলেন। সুন্দরের দুরন্ত একটি ডেলিভারি ইয়ং উইকেটকিপার ডেন ভিলাসের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন।

সুন্দরের দ্বিতীয় শিকার হন রায়ান রিকেল্টন (২২), যাঁকে তিনি ৪৬তম ওভারে এলবিডব্লু করেন। প্রসঙ্গত, এই বছরের শুরুতে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ সিরিজে দক্ষিণ আফ্রিকার যে টিম ভারতের মুখোমুখি হয়েছিল, রায়ান দক্ষিণ আফ্রিকার সেই দলের সদস্য ছিলেন।

প্রথম দিনের শেষে রব কিওগ (৫৪) এবং টম টেলরকেও (১) ড্রেসিংরুমে পাঠান সুন্দর। ৬৪তম ওভারে কেওগ ক্যাচ আউট হন এবং টম ৬৬তম ওভারে এলবিডব্লু হন। দ্বিতীয় দিনে লুইস ম্যারমানসকেও (৬১) আউট করেন সুন্দর। সুন্দরের দাপটে ২৩৫ রানে অলআউট হয়ে যায় নর্থহ্যাম্পটনশায়ার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.