বাংলা নিউজ > ময়দান > County Championship: অভিষেকেই ওয়াশিংটন ঝড়, ৫ উইকেট নিয়ে নজির সুন্দরের- ভিডিয়ো
কাউন্টিতে অভিষেকেই বাজিমাত সুন্দরের।

County Championship: অভিষেকেই ওয়াশিংটন ঝড়, ৫ উইকেট নিয়ে নজির সুন্দরের- ভিডিয়ো

  • ইংল্যান্ডের পরিস্থিতি সাধারণত পেস বোলারদের সহায়তা করে, কিন্তু অফ-স্পিনার ওয়াশিংটন সুন্দর নর্থহ্যাম্পটনের কাউন্টি গ্রাউন্ডে নর্থহ্যাম্পটনশায়ারের বিপক্ষে ল্যাঙ্কাশায়ারের হয়ে সেরা বোলিং করেন। ২২ ওভার বল করে ৭৬ রান দিয়ে ৫ উইকেট তুলে নেন ওয়াশিংটন সুন্দর।

কাউন্টিতে অভিষেকেই বাজিমাত করলেন ওয়াশিংটন সুন্দর। ল্যাঙ্কাশায়ার এবং নর্থহ্যাম্পটনশায়ারের মধ্যে কাউন্টি চ্যাম্পিয়নশিপের ম্যাচের দুরন্ত পারফরম্যান্স করেন সুন্দর। ভারতীয় অলরাউন্ডার ল্যাঙ্কাশায়ারের প্লেয়ার হিসেবে প্রথম দিনেই চার উইকেট নিয়েছিলেন, যার মধ্যে প্রতিপক্ষের অধিনায়ক উইল ইয়ংও ছিল। আর দ্বিতীয় দিন তিনি আরও ১ উইকেট নিলেন। প্রথম ম্যাচেই ৫ উইকেট নিয়ে বড় চমক দিয়েছেন ওয়াশিংটন সুন্দর।

আরও পড়ুন: পূজারার মুকুটে নয়া পালক,লর্ডসে অভিষেক হচ্ছে অধিনায়ক চেতেশ্বরের

ইংল্যান্ডের পরিস্থিতি সাধারণত পেস বোলারদের সহায়তা করে, কিন্তু অফ-স্পিনার ওয়াশিংটন সুন্দর নর্থহ্যাম্পটনের কাউন্টি গ্রাউন্ডে নর্থহ্যাম্পটনশায়ারের বিপক্ষে ল্যাঙ্কাশায়ারের হয়ে সেরা বোলিং করেন। ২২ ওভার বল করে ৭৬ রান দিয়ে ৫ উইকেট তুলে নেন ওয়াশিংটন সুন্দর। অভিষেকেই ৫ উইকেটের হলে নাম তুলে ফেললেন সুন্দর।

আরও পড়ুন: বল নয়, কাউন্টিতে ব্যাট হাতে ঝড় তুললেন উমেশ যাদব, ভিডিয়ো

ম্যাচের দশম ওভারে নর্দাম্পটনশায়ারের অধিনায়ক উইল ইয়ংকে (২) আউট করে সুন্দর তাঁর খাতা খোলেন। সুন্দরের দুরন্ত একটি ডেলিভারি ইয়ং উইকেটকিপার ডেন ভিলাসের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন।

সুন্দরের দ্বিতীয় শিকার হন রায়ান রিকেল্টন (২২), যাঁকে তিনি ৪৬তম ওভারে এলবিডব্লু করেন। প্রসঙ্গত, এই বছরের শুরুতে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ সিরিজে দক্ষিণ আফ্রিকার যে টিম ভারতের মুখোমুখি হয়েছিল, রায়ান দক্ষিণ আফ্রিকার সেই দলের সদস্য ছিলেন।

প্রথম দিনের শেষে রব কিওগ (৫৪) এবং টম টেলরকেও (১) ড্রেসিংরুমে পাঠান সুন্দর। ৬৪তম ওভারে কেওগ ক্যাচ আউট হন এবং টম ৬৬তম ওভারে এলবিডব্লু হন। দ্বিতীয় দিনে লুইস ম্যারমানসকেও (৬১) আউট করেন সুন্দর। সুন্দরের দাপটে ২৩৫ রানে অলআউট হয়ে যায় নর্থহ্যাম্পটনশায়ার।

বন্ধ করুন