বাংলা নিউজ > ময়দান > ভারতের বাজার ধরতে ওল্ড ট্র্যাফোর্ডে IPL দলের সঙ্গে প্রীতি ম্যাচ খেলতে চায় ল্যাঙ্কাশায়ার
ল্যাঙ্কাশায়ারের জার্সি হাতে ওয়াশিংটন সুন্দর। ছবি- ল্যাঙ্কাশায়ার কাউন্টি।

ভারতের বাজার ধরতে ওল্ড ট্র্যাফোর্ডে IPL দলের সঙ্গে প্রীতি ম্যাচ খেলতে চায় ল্যাঙ্কাশায়ার

  • ওয়াশিংটন সুন্দর যোগ দেওয়ায় ভারতের সঙ্গে যোগসূত্র বাড়বে বলেও ধারণা ঐতিহ্যশালী কাউন্টি ক্লাবের।

ইংল্যান্ডের মাটিতে ভারতীয় দল খেলতে নামলে টিম ইন্ডিয়ার জন্য বরাবর বিস্তর সমর্থন থাকে। গ্যালারিতে বিপুল সংখ্যায় ভারতীয় ক্রিকেটপ্রেমীদের উপস্থিতিই ভারতীয় ক্রিকেটারদের বুঝতে দেয় না তাঁরা ঘরের মাঠে খেলতে নেমেছেন, নাকি বিদেশে। এই বিপুল সমর্থনকে কাজে লাগানোর জন্যই ভারতীয় দলের সঙ্গে প্রস্তুতি ম্যাচের সুযোগের অপেক্ষায় বসে থাকে কাউন্টি দলগুলি।

এবার ভারতের ক্রিকেটপ্রেমীদের আকৃষ্ট করার জন্য ভিন্ন পথে হাঁটার তোড়জোড় শুরু করে দিল ল্যাঙ্কাশায়ার। ঐতিহ্যশালী এই কাউন্টি ক্লাবটি ওল্ড ট্র্যাফোর্ডে কোনও আইপিএল দলের সঙ্গে প্রীতি ম্যাচ খেলার ইচ্ছা প্রকাশ করল।

আরও পড়ুন:- ভিডিয়ো: নেটে ঝুলন গোস্বামীর বলে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রস্তুতি সারছেন লোকেশ রাহুল

উল্লেখ্য, ওয়াশিংটন সুন্দর এবছর কাউন্টি খেলার জন্য যোগ দিয়েছেন ল্যাঙ্কাশায়ারে। ভারতীয় অল-রাউন্ডারের ক্লাবে যোগ দেওয়াকেই ভারতের সঙ্গে যোগসূত্র দৃঢ় করার পথে তাদের প্রাথমিক পদক্ষেপ হিসেবে বর্ণনা করছে ল্যাঙ্কাশায়ার।

ল্যাঙ্কাশায়ারের চিফ এক্সিকিউটিভ ড্যানিয়েল স্পষ্ট জানিয়েছেন যে, কোনও আইপিএল দলকে প্রীতি ম্যাচ খেলতে ওল্ড ট্র্যাফোর্ডে আনা গেলে, সেটাই হবে ভারতের দর্শকদের আকৃষ্ট করার যথাযথ পদক্ষেপ।

আরও পড়ুন:- ঠাসা ক্রীড়াসূচি, আগামী ৪ বছরে ভারত-পাকিস্তানের থেকেও বেশি ম্যাচ খেলবে বাংলাদেশ

তাঁর কথায়, ‘কোনও আইপিএল দলকে এখানে নিয়ে এসে ওল্ড ট্র্যাফোর্ডে তাদের সঙ্গে ম্যাচ খেলতে পারলে দারুণ হবে। ক্লাব ও সমর্থকদের কাছে সেটা বিরাট প্রাপ্তি হিসেবেই বিবেচিত হবে।’

বন্ধ করুন