বাংলা নিউজ > ময়দান > County Cricket: কাউন্টিতে বল হাতে আগুন ঝরালেন উমেশ, দাপুটে ব্যাটিং ক্রুণাল পান্ডিয়ার

County Cricket: কাউন্টিতে বল হাতে আগুন ঝরালেন উমেশ, দাপুটে ব্যাটিং ক্রুণাল পান্ডিয়ার

ক্রুণাল পান্ডিয়া ও উমেশ যাদব। ছবি- টুইটার।

রয়্যাল লন্ডন ওয়ান ডে কাপে পাঁচ ভারতীয় তারকা কেমন পারফর্ম্যান্স করলেন, দেখে নিন একনজরে।

কাউন্টি ক্রিকেটে ফের বল হাতে আগুন ঝরালেন উমেশ যাদব। ব্যাট হাতে অনবদ্য ইনিংস খেলেন আর এক ভারতীয় তারকা ক্রুণাল পান্ডিয়া। দল অনায়াসে জিতে যাওয়ায় চেতেশ্বর পূজারাকে অবশ্য বিশেষ ঘাম ঝরাতে হয়নি। নভদীপ সাইনি উইকেট পেলেও তুলনায় খরুচে বোলিং করেন। ওয়াশিংটন সুন্দর ব্যাট হাতে ব্যর্থ। তবে বল হাতে খামতি মেটানোর চেষ্টা করেন তিনি।

রবিবার কাউন্টি ক্রিকেটে মাঠে নামে ভারতের ৫ জন ক্রিকেটার। দেখে নেওয়া যাক রয়্যাল লন্ডন ওয়ান ডে কাপে তাঁদের পারফর্ম্যান্স:-

উমেশ যাদব: ডারহ্যামের বিরুদ্ধে মিডলসেক্সের হয়ে দুর্দান্ত বোলিং করেন উমেশ। তিনি ৯.২ ওভারে মাত্র ৩৩ রান খরচ করে ৫টি উইকেট তুলে নেন। উমেশ আউট করেন গ্রাহাম ক্লার্ক, স্কট ব্রথউইক, লিয়াম ট্রেভাসকিস, অলিভার গিবসন ও ক্রিস রাশওর্থকে। তিনজন ব্যাটসম্যানকে বোল্ড করেন উমেশ। একজনকে এলবিডব্লিউ-র ফাঁদে জড়ান এবং নিজের বলেই একজনের ফিরতি ক্যাচ ধরেন। মূলত উমেশের এমন বোলিংয়ের সুবাদেই ডারহ্যামকে ২৬৮ রানে অল-আউট করে দেয় মিডলসেক্স। পালটা ব্যাট করতে নেমে ১ উইকেটে ২৭১ রান তুলে ম্যাচ জিতে যায় তারা।

আরও পড়ুন:- IND vs AUS Final: ব্যর্থ হরমনপ্রীতের লড়াই, জেতা ম্যাচ হেরে সোনা হাতছাড়া ভারতের

ক্রুণাল পান্ডিয়া: সারের বিরুদ্ধে ওয়ারউইকশায়ারের হয়ে ব্যাট করতে নেমে অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন ক্রুণাল। তিনি ৭৪ রানের ঝকঝকে ইনিংস খেলে সাজঘরে ফেরেন। ৮২ বলের ইনিংসে পান্ডিয়া ৫টি চার ও ২টি ছক্কা মারেন। ওয়ারউইকশায়ার প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ২৯৩ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। পরে ১০ ওভার বল করে ৫১ রানের বিনিময়ে ১টি উইকেট নেন ক্রুণাল। সারে ২৯৩ রানে অল-আউট হওয়ায় ম্যাচটি টাই হয়।

চেতেশ্বর পূজারা: লেস্টারশায়ারের বিরুদ্ধে সাসেক্সকে নেতৃত্ব দিতে নামেন পূজারা। লেস্টার মাত্র ১২০ রানে অল-আউট হয়ে যায়। পালটা ব্যাট করতে নেমে সাসেক্স ২ উইকেটে ১২৩ রান তুলে ম্যাচ জিতে যায়। পূজারা ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৭ বলে ১৪ রান করে অপরাজিত থাকেন।

আরও পড়ুন:- India vs Australia Final: হাতের নাগালে ছিল সোনার পদক, কেন ফাইনালে হারতে হল হরমনপ্রীতদের? জেনে নিন ৫টি কারণ

নভদীপ সাইনি: হ্যাম্পশায়ারের বিরুদ্ধে কেন্টের হয়ে ১০ ওভার বল করে সাইনি ৭১ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। পরে ব্যাট হাতে ৮ রান করে নট-আউট থাকেন তিনি। কেন্ট একতরফাভাবে ম্যাচ হারে হ্যাম্পশায়ারের কাছে।

ওয়াশিংটন সুন্দর: ডার্বিশায়ারের বিরুদ্ধে ল্যাঙ্কাশায়ারের হয়ে ব্যাট করতে নেমে শূন্য রানে আউট হন ওয়াশিংটন। তবে বল হাতে ১০ ওভারে ৪৩ রানের বিনিময়ে ২টি উইকেট নেন তিনি। ল্যাঙ্কাশায়ার ম্যাচ জিতে মাঠ ছাড়ে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘এই লম্পটকে কি ভোট দেবেন আপনারা?’ সৌমিত্র খাঁর বিরুদ্ধে পোস্টারে ছয়লাপ বিষ্ণুপুর বেবি বাম্পকে 'নকল' তকমা নেটপাড়ার, জনসমক্ষে এসে হঠাৎ পেশা বদলানোর কথা বলল দীপিকা বাংলাদেশকে হারিয়ে লাফাচ্ছে USA, বিশ্বকাপে ভারত-পাককে হারানোর হুঁশিয়ারি আলি খানের গুগলের ড্রোন তৈরি হতে পারে ভারতে, ইউনিট হবে ওই শহরে! বাড়বে চাকরির সুযোগ হু হু করে বাড়বে ধন সম্পত্তি, শনির কৃপায় ৮৮ দিন টানা লাভ বহু রাশির! লাকি কারা? ঘূর্ণিঝড়ে প্রবল বৃষ্টিতে ভাসবে বাংলা, জেলায় ১২০ কিমিতে ঝড়, কলকাতায় ছোঁবে ১০০! কানাইয়ার সঙ্গে দিল্লি মেট্রোয় রাহুল, সহযাত্রী পেনশন পাচ্ছেন না শুনে কী করলেন? দশমের বোর্ড পরীক্ষায় ৯৯.৭% নম্বর প্রাপ্ত পিওন জানেন না লিখতে পড়তে! তদন্ত শুরু কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি জামতারা তো শিশু! সাইবার অপরাধে মার্কেট কাঁপাচ্ছে দক্ষিণ পূর্ব এশিয়া,নিশানায় ভারত

Latest IPL News

কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.