বাংলা নিউজ > ময়দান > County Cricket: কাউন্টিতে বল হাতে আগুন ঝরালেন উমেশ, দাপুটে ব্যাটিং ক্রুণাল পান্ডিয়ার

County Cricket: কাউন্টিতে বল হাতে আগুন ঝরালেন উমেশ, দাপুটে ব্যাটিং ক্রুণাল পান্ডিয়ার

ক্রুণাল পান্ডিয়া ও উমেশ যাদব। ছবি- টুইটার।

রয়্যাল লন্ডন ওয়ান ডে কাপে পাঁচ ভারতীয় তারকা কেমন পারফর্ম্যান্স করলেন, দেখে নিন একনজরে।

কাউন্টি ক্রিকেটে ফের বল হাতে আগুন ঝরালেন উমেশ যাদব। ব্যাট হাতে অনবদ্য ইনিংস খেলেন আর এক ভারতীয় তারকা ক্রুণাল পান্ডিয়া। দল অনায়াসে জিতে যাওয়ায় চেতেশ্বর পূজারাকে অবশ্য বিশেষ ঘাম ঝরাতে হয়নি। নভদীপ সাইনি উইকেট পেলেও তুলনায় খরুচে বোলিং করেন। ওয়াশিংটন সুন্দর ব্যাট হাতে ব্যর্থ। তবে বল হাতে খামতি মেটানোর চেষ্টা করেন তিনি।

রবিবার কাউন্টি ক্রিকেটে মাঠে নামে ভারতের ৫ জন ক্রিকেটার। দেখে নেওয়া যাক রয়্যাল লন্ডন ওয়ান ডে কাপে তাঁদের পারফর্ম্যান্স:-

উমেশ যাদব: ডারহ্যামের বিরুদ্ধে মিডলসেক্সের হয়ে দুর্দান্ত বোলিং করেন উমেশ। তিনি ৯.২ ওভারে মাত্র ৩৩ রান খরচ করে ৫টি উইকেট তুলে নেন। উমেশ আউট করেন গ্রাহাম ক্লার্ক, স্কট ব্রথউইক, লিয়াম ট্রেভাসকিস, অলিভার গিবসন ও ক্রিস রাশওর্থকে। তিনজন ব্যাটসম্যানকে বোল্ড করেন উমেশ। একজনকে এলবিডব্লিউ-র ফাঁদে জড়ান এবং নিজের বলেই একজনের ফিরতি ক্যাচ ধরেন। মূলত উমেশের এমন বোলিংয়ের সুবাদেই ডারহ্যামকে ২৬৮ রানে অল-আউট করে দেয় মিডলসেক্স। পালটা ব্যাট করতে নেমে ১ উইকেটে ২৭১ রান তুলে ম্যাচ জিতে যায় তারা।

আরও পড়ুন:- IND vs AUS Final: ব্যর্থ হরমনপ্রীতের লড়াই, জেতা ম্যাচ হেরে সোনা হাতছাড়া ভারতের

ক্রুণাল পান্ডিয়া: সারের বিরুদ্ধে ওয়ারউইকশায়ারের হয়ে ব্যাট করতে নেমে অনবদ্য হাফ-সেঞ্চুরি করেন ক্রুণাল। তিনি ৭৪ রানের ঝকঝকে ইনিংস খেলে সাজঘরে ফেরেন। ৮২ বলের ইনিংসে পান্ডিয়া ৫টি চার ও ২টি ছক্কা মারেন। ওয়ারউইকশায়ার প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ২৯৩ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। পরে ১০ ওভার বল করে ৫১ রানের বিনিময়ে ১টি উইকেট নেন ক্রুণাল। সারে ২৯৩ রানে অল-আউট হওয়ায় ম্যাচটি টাই হয়।

চেতেশ্বর পূজারা: লেস্টারশায়ারের বিরুদ্ধে সাসেক্সকে নেতৃত্ব দিতে নামেন পূজারা। লেস্টার মাত্র ১২০ রানে অল-আউট হয়ে যায়। পালটা ব্যাট করতে নেমে সাসেক্স ২ উইকেটে ১২৩ রান তুলে ম্যাচ জিতে যায়। পূজারা ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৭ বলে ১৪ রান করে অপরাজিত থাকেন।

আরও পড়ুন:- India vs Australia Final: হাতের নাগালে ছিল সোনার পদক, কেন ফাইনালে হারতে হল হরমনপ্রীতদের? জেনে নিন ৫টি কারণ

নভদীপ সাইনি: হ্যাম্পশায়ারের বিরুদ্ধে কেন্টের হয়ে ১০ ওভার বল করে সাইনি ৭১ রানের বিনিময়ে ১টি উইকেট নেন। পরে ব্যাট হাতে ৮ রান করে নট-আউট থাকেন তিনি। কেন্ট একতরফাভাবে ম্যাচ হারে হ্যাম্পশায়ারের কাছে।

ওয়াশিংটন সুন্দর: ডার্বিশায়ারের বিরুদ্ধে ল্যাঙ্কাশায়ারের হয়ে ব্যাট করতে নেমে শূন্য রানে আউট হন ওয়াশিংটন। তবে বল হাতে ১০ ওভারে ৪৩ রানের বিনিময়ে ২টি উইকেট নেন তিনি। ল্যাঙ্কাশায়ার ম্যাচ জিতে মাঠ ছাড়ে।

বন্ধ করুন