বাড়ি > ময়দান > Covid-19: করোনা টেস্টের রিপোর্ট হাতে পেলেন সৌরভ
সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- স্ক্রিনগ্র্যাব।
সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবি- স্ক্রিনগ্র্যাব।

Covid-19: করোনা টেস্টের রিপোর্ট হাতে পেলেন সৌরভ

  • দাদা স্লেহাশিস গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্ত হওয়ার পর থেকে হোম কোয়ারান্টাইনে রয়েছেন BCCI সভাপতি।

উপসর্গ দেখা না দিলেও কোনও ঝুঁকি নেননি সৌরভ গঙ্গোপাধ্যায়। দাদা স্নেহাশিস করোনা আক্রান্ত হওয়ার পর সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে নিজেও করোনা টেস্ট করান বিসিসিআই সভাপতি। 

শুক্রবার রাতেই করোনা টেস্টের রিপোর্ট হাতে পান সৌরভ। ঘনিষ্টসূত্রে খবর, মহারাজের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। যদিও সৌরভের তরফে রিপোর্ট নিয়ে কোনও মন্তব্য সামনে আসেনি।

সৌরভের করোনা রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তির নিঃশ্বাস ক্রিকেটমহলে। যদিও বোর্ড সভাপতি আপাতত হোম কোয়ারান্টাইনেই রয়েছেন। বাড়ি থেকেই তিনি বিসিসিআইয়ের কাজ-কর্ম চালিয়ে যাচ্ছেন। আইপিএল সংক্রান্ত একাধিক গুরুত্বপূর্ণ বৈঠকও তিনি ভিডিও কনফারেন্সেই সেরেছেন বলে শোনা যাচ্ছে। 

গত ১৬ জুলাই সিএবি সচিব স্নেহাশিসের করোনা রিপোর্ট পজিটিভ আসে। সৌরভ ও তাঁর দাদা যেহেতু বেহালার বাড়িতে একসঙ্গে থাকতেন, তাই স্নেহাশিসের সংস্পর্শে আসাই স্বাভাবিক মহারাজের। সৌরভ-সহ পরিবারের সকলেই সেই থেকে হোম কোয়ারান্টাইনে রয়েছেন। স্নেহাশিসের শারীরিক অবস্থা এখন অনেক ভালো বলেও জানা গিয়েছে।

গত জুনে সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারে প্রথমবার হানা দেয় Covid-19। স্নেহাশিসের স্ত্রী করোনা আক্রান্ত হন সেই সময়। যদিও তিনি তখন বেহালার বাড়িতে ছিলেন না।

স্নেহাশিস করোনা পজিটিভ হওয়ার পর তাঁর সংস্পর্শে আসায় বাধ্যতামূলক কোয়ারান্টাইনে চলে যান সিএবি সভাপতি অভিষেক ডালমিয়াও।

বন্ধ করুন