স্বরা ভাস্কর ও ববিতা ফোগত।
স্বরা ভাস্কর ও ববিতা ফোগত।

জামাতিদের সমর্থনে ববিতার সঙ্গে দঙ্গলে নামলেন বলিউড অভিনেত্রী, পেলেন উপযুক্ত জবাব

  • ধর্মীয় সভায় যোগ দেওয়া সব ভক্তদের করোনা টেস্ট করানো হয়েছে কি? জানতে চান বলিউড তারকা।

তবলিগি জামাতিদের নিয়ে কয়েকটা টুইটকে কেন্দ্র করে ভারতের তারকা কুস্তিগীড় ববিতা ফোগত গত কয়েকদিন ধরেই চর্চায় রয়েছেন। সারা দেশে করোনা সংক্রমণে জামাতিদের ভূমিকায় রীতিমতো ক্ষুব্ধ বাস্তবের দঙ্গল কন্যা ববিতা। কোনওরকম রাখঢাক না করে ববিতা জানান, বর্বর জামাতিরা সারা দেশে করোনা সংক্রমণ না ছড়ালে এতদিনে মহামারির বিরুদ্ধে ভারতের নিয়ন্ত্রণ আরও মজবুত হতো।

সোশ্যাল মিডিয়ায় জামাতিদের দিকে আঙুল তোলার পরেই ববিতার দিকে ধেয়ে আসতে থাকে আক্রমণের তির। আসতে থাকে হুমকি ফোনও। এক ভিডিও বার্তায় ববিতা এটাও জানান যে, তিনি জাইরা ওয়াসিমের মতো হুমকিতে ভয় পেয়ে বাড়িতে বসে থাকার পাত্রী নন।

সেই আঁচ স্তিমিত হওয়ার আগেই এবার জামাতিদের সমর্থনে ববিতার সঙ্গে দঙ্গলে নামলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। টুইটারে তিনি ববিতার উদ্দেশ্যে কিছু প্রশ্ন করেন, যার জোরালো জবাবও দিয়েছেন ফোগত।

স্বরা টুইটারে একটি পরিসংখ্যান তুলে ধরেন। ৯ থেকে ১৯ মার্চের মধ্যে ভারতের কোথায় কোথায় ধর্মীয় সভা অনুষ্ঠিত হয়েছে, সেই তথ্য উল্লেখ করে তিনি ববিতার কাছে জানতে চান, সভায় যাঁরা যোগ দিয়েছিলেন, তাঁদের সবার করোনা টেস্ট করানো হয়েছে কিনা। স্বরা লেখেন, 'ববিতা জি, এই পরিসংখ্যানটাও দেখুন। এই লক্ষ লক্ষ ভক্তগণের কি করোনা টেস্ট করানো হয়েছে? দয়া করে এই বিষয়েও মতামত জানান। আর তবলিগি জামাতিদের জমায়েতে দিল্লি পুলিশ কেন অনুমতি দিয়েছিল, এই প্রশ্নটাও তুলে ধরুন। এমনিতে তো আমি আপনার অনুরাগী।'

টুইটারেই ববিতা জবাব দেন স্বরাকে। তিনি লেখেন, 'আমার অনুরাগী, আমার বোন, ১৩৫ কোটির আমাদের দেশে মহামারি থেকে বাঁচার জন্য পরীক্ষা ও উদ্ধারের চেষ্টা সরকারি তরফে জারি রয়েছে। দিল্লি থেকে তো লক্ষ শ্রমিক বিহার ও উত্তরপ্রদেশের উদ্দেশ্যে রওনা হয়েছেন। তাহলে করোনা সংক্রমণ ছড়ানোয় বর্বর জামাতিরাই কেন সবার আগে?

যদিও ববিতার পালটা এই প্রশ্নের উত্তর এখনও পর্যন্ত স্বরার তরফে পাওয়া যায়নি।

বন্ধ করুন