বাংলা নিউজ > ময়দান > জামাতিদের সমর্থনে ববিতার সঙ্গে দঙ্গলে নামলেন বলিউড অভিনেত্রী, পেলেন উপযুক্ত জবাব

জামাতিদের সমর্থনে ববিতার সঙ্গে দঙ্গলে নামলেন বলিউড অভিনেত্রী, পেলেন উপযুক্ত জবাব

স্বরা ভাস্কর ও ববিতা ফোগত।

ধর্মীয় সভায় যোগ দেওয়া সব ভক্তদের করোনা টেস্ট করানো হয়েছে কি? জানতে চান বলিউড তারকা।

তবলিগি জামাতিদের নিয়ে কয়েকটা টুইটকে কেন্দ্র করে ভারতের তারকা কুস্তিগীড় ববিতা ফোগত গত কয়েকদিন ধরেই চর্চায় রয়েছেন। সারা দেশে করোনা সংক্রমণে জামাতিদের ভূমিকায় রীতিমতো ক্ষুব্ধ বাস্তবের দঙ্গল কন্যা ববিতা। কোনওরকম রাখঢাক না করে ববিতা জানান, বর্বর জামাতিরা সারা দেশে করোনা সংক্রমণ না ছড়ালে এতদিনে মহামারির বিরুদ্ধে ভারতের নিয়ন্ত্রণ আরও মজবুত হতো।

সোশ্যাল মিডিয়ায় জামাতিদের দিকে আঙুল তোলার পরেই ববিতার দিকে ধেয়ে আসতে থাকে আক্রমণের তির। আসতে থাকে হুমকি ফোনও। এক ভিডিও বার্তায় ববিতা এটাও জানান যে, তিনি জাইরা ওয়াসিমের মতো হুমকিতে ভয় পেয়ে বাড়িতে বসে থাকার পাত্রী নন।

সেই আঁচ স্তিমিত হওয়ার আগেই এবার জামাতিদের সমর্থনে ববিতার সঙ্গে দঙ্গলে নামলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। টুইটারে তিনি ববিতার উদ্দেশ্যে কিছু প্রশ্ন করেন, যার জোরালো জবাবও দিয়েছেন ফোগত।

স্বরা টুইটারে একটি পরিসংখ্যান তুলে ধরেন। ৯ থেকে ১৯ মার্চের মধ্যে ভারতের কোথায় কোথায় ধর্মীয় সভা অনুষ্ঠিত হয়েছে, সেই তথ্য উল্লেখ করে তিনি ববিতার কাছে জানতে চান, সভায় যাঁরা যোগ দিয়েছিলেন, তাঁদের সবার করোনা টেস্ট করানো হয়েছে কিনা। স্বরা লেখেন, 'ববিতা জি, এই পরিসংখ্যানটাও দেখুন। এই লক্ষ লক্ষ ভক্তগণের কি করোনা টেস্ট করানো হয়েছে? দয়া করে এই বিষয়েও মতামত জানান। আর তবলিগি জামাতিদের জমায়েতে দিল্লি পুলিশ কেন অনুমতি দিয়েছিল, এই প্রশ্নটাও তুলে ধরুন। এমনিতে তো আমি আপনার অনুরাগী।'

টুইটারেই ববিতা জবাব দেন স্বরাকে। তিনি লেখেন, 'আমার অনুরাগী, আমার বোন, ১৩৫ কোটির আমাদের দেশে মহামারি থেকে বাঁচার জন্য পরীক্ষা ও উদ্ধারের চেষ্টা সরকারি তরফে জারি রয়েছে। দিল্লি থেকে তো লক্ষ শ্রমিক বিহার ও উত্তরপ্রদেশের উদ্দেশ্যে রওনা হয়েছেন। তাহলে করোনা সংক্রমণ ছড়ানোয় বর্বর জামাতিরাই কেন সবার আগে?

যদিও ববিতার পালটা এই প্রশ্নের উত্তর এখনও পর্যন্ত স্বরার তরফে পাওয়া যায়নি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

USA বনাম West Indies ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.