বাংলা নিউজ > ময়দান > করোনা ত্রাণে কানাডিয়ান টেনিস সুন্দরী নিলামে তুলছেন ডিনার ডেট
ইউজেনি বুশার্ড। ছবি- রয়টার্স।
ইউজেনি বুশার্ড। ছবি- রয়টার্স।

করোনা ত্রাণে কানাডিয়ান টেনিস সুন্দরী নিলামে তুলছেন ডিনার ডেট

  • এর আগে সুপার বোল নিয়ে বাজি হেরে অনুরাগীর সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন উইম্বলডনের ফাইনালিস্ট টেনিস তারকা। 

করোনা মহামারির বিরুদ্ধে লড়াইয়ে বিশ্বের প্রথম সারির ক্রীড়াবিদরা শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছেন। আর্থিকভাবে সরকারের পাশে থাকাই হোক, অথবা সাধারণ মানুষকে সচেতন করার কাজেই হোক, ক্রীড়াবিদরা এক্ষেত্রে একযোগে লড়াই চালাচ্ছেন অভূতপূর্ব এই পরিস্থিতির বিরুদ্ধে।

ক্রীড়া জগতের বহু তারকাকে বড় অঙ্কের আর্থিক অনুদান দিতে দেখা গিয়েছে ত্রাণ তহবিলে। সাধারণ মানুষের থাকা খাওয়ার ব্যবস্থা করেছেন অনেকেই। হাসপাতালগুলিতে প্রয়োজনীয় সরঞ্জাম সরবরাহ করেছেন কেউ কেউ। মাস্ক, গ্লাভসের মতো সুরক্ষা সামগ্রীও বিতরণ করেছেন অনেকে।

এছাড়াও বহু ক্রীড়াবিদকে ব্যাট, গ্লাভস, বুট, জার্সি প্রভৃতি নিজেদের ব্যবহৃত সামগ্রী নিলামে তুলে অর্থ সংগ্রহ করতে দেখা গিয়েছে করোনা পীড়িতদের জন্য। বাংলাদেশের শাকিব আল হাসান ও মুশফিকুর রহিম নিজেদের ব্যাট নিলামে তুলেছেন। কেএল রাহুলকেও তাই করতে দেখা গিয়েছে। ইংল্যান্ডের জেমস অ্যান্ডারসন নিজের কিটস নিলামে তুলেছেন। এবার সেই পথেই হাঁটার সিদ্ধান্ত নিলেন কানাডিয়ান টেনিস সুন্দরী ইউজেনি বুশার্ড।

যদিও বুশার্ড এক অভিনব পন্থা অবলম্বন করেছেন, যা কার্যত নজিরবিহীন বলা চলে। কানাডিয়ান তারকা নিলামে তুলছেন ডিনার ডেট। শুনতে অবাক লাগলেও সত্যিটা কার্যত তাই। তিনি যোগ দিয়েছেন অল ইন চ্যালেঞ্জে।

মার্কিন যুক্তরাষ্ট্রের করোনা দুর্গতদের জন্য খাদ্যদ্রব্যের ব্যবস্থা করার উদ্দেশ্যেই সোশ্যাল মিডিয়ায় এই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন বুশার্ড। অনলাইন নিলামে ত্রাণের জন্য সবথেকে বেশি টাকা দেওয়া ব্যক্তি একজন সঙ্গীকে নিয়ে যুক্তরাষ্ট্র ওপেন থেকে উইম্বলডন পর্যন্ত সময়ে যে কোনোও একটি টুর্নামেন্টে ইউজেনির সাপোর্ট টিমের সঙ্গে বসতে পারবেন তাঁর বক্সে। উপহার হিসেবে পাবেন তাঁর সই করা ব়্যাকেট ও জুতো। বুশার্ডের সঙ্গে ডিনার করারও সুযোগ পাবেন তিনি।

বুশার্ড ইনস্টাগ্রামে ভিডিও বার্তা পোস্ট করার পরই শুরু হয় অকশন। ২৫০০ মার্কিন ডলার থেকে শুরু হয়েছে বিডিং। ১৩ দিন বাকি রয়েছে নিলাম শেষ হতে। ইতিমধ্যেই ২১০০০ মার্কিন ডলার দাম উঠেছে বুশার্ডের ডিনার ডেটের।

এর আগে সুপার বোল নিয়ে বাজি হেরে এক অনুরাগীর সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন বুশার্ড।

বন্ধ করুন