পূজারা ও তাঁর অনুরাগী। ছবি- টুইটার।
পূজারা ও তাঁর অনুরাগী। ছবি- টুইটার।

করোনা আক্রান্ত অনুরাগীকে ভিডিও কলে সাহস জোগালেন পূজারা

  • অসুস্থ সমর্থকের দ্রুত আরোগ্য কামনা করেন ভারতীয় টেস্ট দলের নির্ভরযোগ্য তারকা।

ভারতীয় ক্রিকেট তারকাদের অন্ধ অনুরাগীর সংখ্যা নেহাৎ কম নয়। সচিন তেন্ডুলকরের একনিষ্ঠ ভক্ত সুধীর গৌতমের কথা জানেন না, ক্রিকেটবিশ্বে এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। ঠিক একইভাবে মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলিদেরও কোটি কোটি অনুরাগী রয়েছেন, যাঁদের মধ্যে দু-একজনকে আলাদাভাবে চেনে ক্রিকেটমহল। 

এমনটা নয় যে, ভক্তদের অনুরাগে শুধুমাত্র আপ্লুত হন তারকারা। অনেক সময় অনুরাগীদের জন্য যাবতীয় বেড়াজাল ডিঙিয়ে যেতেও দেখা যায় ক্রিকেটারদের। বিশ্বকাপের ট্রফি হাতে সুধীরের সঙ্গে সচিনের ছবিটাই বলে দেয় সম্পর্কের শিকড় কত গভীরে।

ঠিক এরকমই কঠিন সময়ে নিজের এক অনুরাগীর পাশে দাঁড়াতে দেখা গেল চেতেশ্বর পূজারাকে। ভারতীয় টেস্ট দলের নির্ভরযোগ্য তারকার এই অন্ধ অনুরাগী করোনায় আক্রান্ত। ভাইরাসের সঙ্গে লড়াইয়ে ভক্তকে শক্তি ও সাহস জোগাতে এগিয়ে এলেন চেতেশ্বর। অসুস্থ অনুরাগীর সঙ্গে ভিডিও কলে কথা বলেন পূজারা।

হার্দিক শুক্লা নামে আমদাবাদের ওই ব্যক্তি পেশায় একজন অ্যাসিস্ট্যান্ট প্রফেসর। তাঁর টুইটার টাইম লাইনের বেশিরভাগ জায়গা জুড়েই পূজারার উপস্থিতি চোখে পড়ছে। চেতেশ্বর নিজের টুইটার অ্যাকাউন্টে ভিডিও কলের স্ক্রিনশট পোস্ট করে লেখেন, ‘এই মাত্র আমার একজন অনুরাগীর সঙ্গে কথা বললাম, যিনি করোনায় আক্রান্ত। আমি আপনার দ্রুত আরোগ্য কামনা করি। হার্দিক শুক্লা, সবসময় ইতিবাচক থাকবেন, নিজের খেয়াল রাখবেন।’

স্বাভাবিকভাবেই পূজারার এহেন আচরণ মন জিতে নেয় নেটিজেনদের। ভারতে করোনা মহামারির প্রকোপ দেখা দেওয়ার শুরু থেকেই পূজারা অনুরাগীদের সরকারি নিয়ম মেনে চলার আবেদন জানিয়ে আসছেন। সেই সঙ্গে সোশ্যাল ডিসট্যান্সিং বজায় রেখে সবাইকে বাড়িতে থাকার অনুরোধও করেছেন তিনি।

বন্ধ করুন